বাড়ি > বায়োস্কোপ > সদ্য কন্যা সন্তানের মা হলেন অভিনেত্রী সৈরিতি, টলিপাড়ায় খুশির মহল
অভিনেত্রী সৈরিতি বন্দোপাধ্যায়। ছবি ফেসবুক।
অভিনেত্রী সৈরিতি বন্দোপাধ্যায়। ছবি ফেসবুক।

সদ্য কন্যা সন্তানের মা হলেন অভিনেত্রী সৈরিতি, টলিপাড়ায় খুশির মহল

সদ্য মা হলেন টেলিভিশনের জনপ্রিয় মুখ সৈরিতি বন্দোপাধ্যায়। মা এবং কন্যা সন্তান দু'জনেই সুস্থ রয়েছেন। এই আনন্দ সংবাদে খুশির আবহ

 টলি পরিবারে। 

মা হলেন টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী  সৈরিতি বন্দোপাধ্যায়। গত শনিবার শহরের এক বেসরকারি হাসপাতালে ফুটফুটে এক কন্যা সন্তানের জন্ম দেন অভিনেত্রী সৈরিতি,মানে 'বাক্সবদল' খ্যাত 'টিপ'। স্বভাবতই খুশির  জোয়ারে ভাসছেন স্বামী রোহিত ঝা সহ গোটা পরিবার।  

গত তিন মাস সারা দুনিয়া এক ভয়ঙ্কর সময়ের মধ্যে দিয়ে কাটিয়েছে।  টলিউড ইন্ডাস্ট্রিও বাদ যায়নি কোভিড ১৯-এর মারাত্মক সেই প্রকোপ থেকে। রাতারাতি বন্ধ হয়ে গিয়েছিল ফিকশন, নন ফিকশন সহ  সমস্ত ডেইলি সোপ গুলি। কর্মহীন হয়ে পড়েছিলেন টলিউডের আর্টিস্ট, টেকনিশিয়ান সহ কয়েক হাজার কলা কুশলী। লকডাউনের সময়টায় কোনও রোজগার পর্যন্ত ছিল না কারও।  সেই পরিস্থিতি থেকে ধিরে ধিরে ছন্দে ফিরছে পৃথিবী। আবার আলো জ্বলেছে ফ্লোরে। সমস্ত রকম স্বাস্থ্য সুরক্ষা বিধি মেনে শুরু হয়েছে শুটিং। দীর্ঘ অপেক্ষার পর দর্শকের  ড্রইংরুমের টিভি স্ক্রিনে আবার সম্প্রচার হচ্ছে তাঁদের হট ফেভারিট মেগা সিরিয়াল গুলি। এবং এই সময় আশা করাই যায় খুব তাড়াতাড়ি আবার সবকিছু আগের মতো হয়ে উঠবে। এই রকমই এক আশাবাদী সময়ে জন্ম নিল সৈরিতি ও রোহিতের কন্য সন্তান। এই আনন্দ সংবাদে টলিউডেও খুশির মহল। সদ্য মা হওয়া সৈরিতি  আপাতত কিছুদিন বিরতি নিয়েছেন টেলিভিশন থেকে। 

স্বামী রোহিত ঝা-র সঙ্গে সৈরিতি। ছবি ফেসবুক।
স্বামী রোহিত ঝা-র সঙ্গে সৈরিতি। ছবি ফেসবুক।

নাগলীলা, বাক্সবদল, ঠিক যেন লাভ স্টোরি-র মত সুপার হিট মেগা সিরিয়ালের লিড চরিত্রে অভিনয় করেছেন সৈরিতি। মূলত বিজ্ঞাপন থেকেই কেরিয়ার শুরু করে তারপর অভিনয় জগতে পা রাখেন এই অভিনেত্রী । তাঁর অভিনিত ‘ঠিক যেন লাভ স্টোরি’  ধারাবাহিক খুবই জনপ্রিয় হয়েছিল দর্শক মহলে। এই ধারাবাহিক চলা কালীনই রোহিতের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তিনি।  

বন্ধ করুন