বাংলা নিউজ > বায়োস্কোপ > Sandipta Sen: 'পরেছেন হটপ্যান্ট, আর জলে নেমে ঠান্ডা বলে চিৎকার করছেন, ন্যাকা!' ট্রোলিংয়ের মুখে সন্দীপ্তা

Sandipta Sen: 'পরেছেন হটপ্যান্ট, আর জলে নেমে ঠান্ডা বলে চিৎকার করছেন, ন্যাকা!' ট্রোলিংয়ের মুখে সন্দীপ্তা

সন্দীপ্তা সেন

সন্দীপ্তার এই ভিডিয়ো সামনে আসতেই নেটপাড়ার কিছু লোকজন তাঁকে ট্রোল করতে ছাড়েননি। কেউ লিখেছেন, ‘যেখানে হট প্যান্ট পরে আছেন সেখানে, ঠান্ডা লাগা বিলাসিতা মাত্র’। কেউ লিখেছেন, ‘এতটা কেউ চেঁচায়! সেটাই ভাবছি!’, কারোর কটাক্ষ, ‘হটপ্যান্ট পরে জলে নেমে ঠাণ্ডা, ন্যাকা!’

পরনে হটপ্যান্ট, আর উপরে টপের উপর চাপিয়েছেন জ্যাকেট। মাথার চুল টাইট করে বাঁধা সঙ্গে কপাল থেকে বাঁধা কাপড়ের ফেট্টি। এমনই লুকে পাহাড়ি শহর ঋষিকেশে বেড়াতে বের হয়েছিলেন অভিনেত্রী সন্দীপ্তা সেন। ঘুরে বেড়াতে বেড়াতেই পাহাড়ি নদীর জলে পা ভেজাতেই আ হা……বলে চেঁচিয়ে মুখ চাপা দিলেন।

কিন্তু হলটা কী? চেঁচালেন কেন? সন্দীপ্তা আরও একটু এগোতেই বিষয়টা স্পষ্ট হল। বোঝাই গেল বরফ গলা ঠাণ্ডা জলে পা রাখতেই চেঁচিয়ে উঠেছিলেন তিনি। কিছুটা সামনে যেতেই আবারও একবার ঠান্ডা বলে চেঁচিয়ে উঠলেন। তারপর অবশ্য কিছুক্ষণ জলে থাকতে থাকতেই সেই ঠাণ্ডা জল সয়ে যায় সন্দীপ্তার। সম্প্রতি ঋষিকেশ বেড়ানোর এই ভিডিয়ো পোস্ট করে ক্যাপশানে অভিনেত্রী লিখেছেন, ‘মুহূর্ত ও অভিজ্ঞতা সংগ্রহ করা’।

আরও পড়ুন-রামচরণ ও স্ত্রী উপাসনাকে নিয়ে আশালীন মন্তব্য়, অনুরাগীদের হাতে বেধড়ক মার খেলেন এক ব্যক্তি

তবে সন্দীপ্তার এই ভিডিয়ো সামনে আসতেই নেটপাড়ার কিছু লোকজন তাঁকে ট্রোল করতে ছাড়েননি। কেউ লিখেছেন, ‘যেখানে হট প্যান্ট পরে আছেন সেখানে, ঠান্ডা লাগা বিলাসিতা মাত্র’। কেউ লিখেছেন, ‘এতটা কেউ চেঁচায়! সেটাই ভাবছি!’, কারোর কটাক্ষ, ‘হটপ্যান্ট পরে জলে নেমে ঠাণ্ডা, ন্যাকা!’ কেউ আবার লিখেছেন, ‘বোঝাই যাচ্ছে ভিডিয়ো শ্যুট করার জন্যই উনি চেঁচাচ্ছেন, কারণ, কেউ একজন পাশ থেকে টেক বললেই উনি আ… বলে চেঁচিয়ে উঠলেন।’ এমনই নানান মন্তব্য উঠে এসেছে।

তবে অভিনেত্রী সন্দীপ্তা সেন যে বেড়াতে বেজায় ভালোবাসেন, তা তাঁকে সোশ্যাল মিডিয়ায় ফলো করলেই বেশ বোঝা যায়। কখনও হৃষিকেশ, কখনও রাজস্থান, কখনও আবার ইউরোপ, পৃথিবীর নানান প্রান্তে বেড়ানোর ছবি ও ভিডিয়ো পোস্ট করতে দেখা যায় তাঁকে। প্রসঙ্গত কাজের ক্ষেত্রে সম্প্রতি ওটিটি প্ল্যার্টফর্ম হইচই-তে মুক্তি পেতে চলেছে সন্দীপ্তা অভিনীত 'নষ্টনীড়'।

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

 

বন্ধ করুন