বাংলা নিউজ > বায়োস্কোপ > Sreelekha Mitra: ‘সেক্সি সান্তা’ শ্রীলেখা! কনকনে ঠান্ডায়ও লাল হাতকাটা পোশাকে ‘সুপার হট’ নায়িকা
সান্তা সাজলেন শ্রীলেখা। (ছবি-ফেসবুক)
সান্তা সাজলেন শ্রীলেখা। (ছবি-ফেসবুক)

Sreelekha Mitra: ‘সেক্সি সান্তা’ শ্রীলেখা! কনকনে ঠান্ডায়ও লাল হাতকাটা পোশাকে ‘সুপার হট’ নায়িকা

শ্রীলেখাকে দেখে আরও একবার প্রেমে পড়লেন অনুরাগীরা!

সান্তার সাজে সকলকে চমকে দিলেন শ্রীলেখা মিত্র। সম্প্রতি এক বাংলা সংবাদমাধ্যমের তরফে আয়োজিত শীতকালীন ফোটোশ্যুটে সান্তা সেজে ক্যামেরায় ধরা দিলেন অভিনেত্রী। আর তা দেখে হুশ খুইয়েছে দর্শক। লাল স্লিভলেস পোশাক, মাথায় লাল টুপি, হাতে লাল গ্লাভসে শ্রীলেখা ঠিক যেন সান্তাবুড়ো! অনুরাগীরা তো ঠিকই করে ফেলেছেন আজ থেকে তাঁর পরিচয় হতে চলেছে ‘সেক্সি সান্তা’! লুক দেখে প্রশংসার বন্যা বয়ে গিয়েছে। 

‘দ্য ওয়াল’র সাক্ষাৎকারে শ্রীলেখা নিজের এই অনুরাগীদের প্রশংসা করেন। জানান, যখনই কোনও ট্রোল হয়, বা কেউ তাঁর পোশাক নিয়ে কোনও বাজে মন্তব্য করে, তখন রুখে দাঁড়ায় অনুরাগীরা! প্রতিবাদ করেন প্রকাশ্যে। আর একথা বলতে গিয়ে একটা হালকা হাসি খেলে যায় অভিনেত্রীর মুখে। 

শ্রীলেখা এমনিতেই ঠোঁটকাটা হিসেবে পরিচিত। ওই যাকে বলে রাখঢাক করে কথা বলা পছন্দ করেন না মোটেও। তাই যখনই বোঝেন প্রতিবাদ করা দরকার, হাতে তুলে নেন সোশ্যাল মিডিয়া। তা সে রাজনীতি নিয়ে হোক, রাস্তায় থাকা পোষ্যদের নিয়ে, বা তাঁকে নিয়ে প্রকাশিত কোনও ‘অতিরঞ্জিত’ খবর নিয়ে…

শ্রীলেখা সকলের কাছে নিজের সাক্ষাৎকারে আরও একটা আবেদন করেন। আর তা হল রাস্তার জন্তুগুলোকে এই শীতে একটু আশ্রয় দেওয়া। শীতে যদি হঠাৎ বৃষ্টি হয়, তারা যদি আশ্রয়ের খোঁজে বাড়িতে চলে আসে তবে বের না করে দিয়ে একটু চট পেতে শোওয়ার জায়গা করে দিতে। অভিনেত্রীর কথায়, ‘ওরা ওটুকুতেই খুশি’!

সে যাই হোক, আপাতত কলকাতার কনকনে শীতেও শ্রীলেখার এই ‘পাগল করা’ লুক দেখে বেশ গা গরম হয়েছে অনুরাগীদের! আপনাদের কেমন লাগল ‘সেক্সি সান্তা’?

বন্ধ করুন