বাংলা নিউজ > বায়োস্কোপ > Sreelekha Mitra: বুর্জ খালিফায় হ্যাপি ডান্স শ্রীলেখার! কাজ সেরে দুবাইতে বেড়ু করছেন অভিনেত্রী
শ্রীলেখা মিত্র (ছবি-ফেসবুক)

Sreelekha Mitra: বুর্জ খালিফায় হ্যাপি ডান্স শ্রীলেখার! কাজ সেরে দুবাইতে বেড়ু করছেন অভিনেত্রী

  • ডানা মেলে যেন উড়ছেন শ্রীলেখা… অভিনেত্রীর দুবাই দর্শনের এই সব ঝলক দেখেছেন? 

‘জি করদা দিলাদু তেনু বুর্জ খালিফা’- অক্ষয়-কিয়ার ছবির এই গান গুনগুন করতে করতেই বোধহয় বিশ্বের সবচেয়ে উঁচু বাড়ির অন্দরে নেচে উঠলেন শ্রীলেখা মিত্র। বাংলাদেশ কনসোলেটের এক বিশেষ অনুষ্ঠানে যোগ দিতে গত সপ্তাহান্তে দুবাই উড়ে গিয়েছিলেন এই বং বিউটি। কাজ সেরে আপাতত দুবাই দর্শনে ব্যস্ত শ্রীলেখা। 

রবিবার গোলাপি রঙা টপ আর ব্লু ডেনিম শর্টস পরে মরু শহরের ইতিউতি চষে বেড়ালেন শ্রীলেখা। তার মধ্যে অবশ্যই অভিনেত্রীর স্বপ্নপূরণ হল বুর্জ খলিফায় গিয়ে। আর সেই স্পেশ্যাল মুহূর্ত তিনি ভাগ করে নিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। বুর্দ খালিফার কাঁচ লাগানো দেওয়াল ভেদ করা যেন ডানা মেলে উড়লেন শ্রীলেখা, মনের আনন্দে প্রকাশ্যেই নাচলেন। 

অভিনেত্রীর অপর পোস্ট দেখে তাঁকে ফিনিক্স পাখির সঙ্গে তুলনা করেছেন নেটিজেনরা। একজন মন্তব্য বাক্সে লিখেছেন, 'শ্রীলেখা ম্যাম, এই ডানাদুটো আপনাকে বহন করার জন্য খুবই ছোট'। আবার কোনও অনুরাগী লিখেছেন, 'আপনি মুক্ত বিহঙ্গের মতো।'

শনিবার শারজা ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশের ‘জাতির জনক’ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী এবং স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষ্যে আয়োজন করা হয়েছিল এক বিশেষ অনুষ্ঠান। বাংলাদেশের ক্রিকেটার সাকিল-আল-হাসান, অভিনেতা ফিরদৌস, মমতাজ বেগম, পূর্ণিমারাও এসেছিলেন অনুষ্ঠানে যোগ দিতে। সেখানে ভারতের প্রতিনিধিত্ব করেন শ্রীলেখা ও শ্রাবন্তী। 

 

 

বন্ধ করুন