বাংলা নিউজ > বায়োস্কোপ > Swastika Mukherjee: ‘উফফ তোমার ঠোঁট’! কাঁধ থেকে খসে পড়ছে জ্যাকেট, নজর টানল স্বস্তিকার শরীরী আবেদন
স্বস্তিকা মুখোপাধ্যায়। 
স্বস্তিকা মুখোপাধ্যায়। 

Swastika Mukherjee: ‘উফফ তোমার ঠোঁট’! কাঁধ থেকে খসে পড়ছে জ্যাকেট, নজর টানল স্বস্তিকার শরীরী আবেদন

  • ‘বয়স যে শুধুই একটা সংখ্যা’, তা বারবার প্রমাণ করেন স্বস্তিকা! 

অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় সোশ্যাল মিডিয়ায় নতুন ছবি দেওয়া মানেই তা সেনসেশন। ৪০ পেরিয়েও যে এত সুন্দরী থাকা যায়, ফ্যাশনে গুনে গুনে গোল দেওয়া যায়, মনকাড়া আবেদনে কাত করা যায় সকলকে-- তা প্রমাণ হল আরও একবার! আসলে সত্যি বয়স একটা সংখ্যা মাত্র। মঙ্গলবার সোশ্যাল মিডিয়ায় নিজের দুটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। যা নিমেষে ভাইরাল হয়েছে। লাইক আর কমেন্টের বন্যা। 

লাইম গ্রিন স্লিভলেস পোশাক পরেছেন স্বস্তিকা। আর তারওপরে পরা ডেনিম জ্যাকেট কাঁধ থেকে সামান্য নামিয়ে জানলার কাঁচে হাত রেখে ছবিটি তুলেছেন। সোজাসুজি তাকিয়ে আছেন ক্যামেরার দিকে। ছবির ক্যাপশনে স্বস্তিকা লিখেছেন, ‘রিফ্লেকশন’! একই ছবি রঙিন আর সাদা-কালোতে শেয়ার করেছেন তিনি।

কেউ কেউ পাগল হয়েছেন স্বস্তিকার কাজল কালো চেখের নেশায়, তো কারও মন পড়েছে ঠোঁটে। সকলেরই এক কথা, স্বস্তিকার মতো সুন্দরী খুব কম আছে টলিউডে। ‘তোমার ছবি মুগ্ধ করে’, ‘পাখির নীরের মতো চোখ’, ‘বয়স তোমার কোনওদিনই কি বাড়বে না’-র মতো নানা কমেন্ট পড়েছে সেখানে!

কিছুদিন আগেই মেয়ে অন্বেষার সঙ্গে ঘুরতে গিয়েছিলেন আলিবাগে। সেখান থেকে বেশকিছু ছবি শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। কাজের ফাঁকে সময় পেলে একমাত্র মেয়ে অন্বেষার সঙ্গে সময় কাটাতেই পছন্দ করেন অভিনেত্রী স্বস্তিকা। এর আগে কাশ্মীর থেকেও মা-মেয়ের ছবি সামনে এসেছিল।

বন্ধ করুন