বাংলা নিউজ > বায়োস্কোপ > বিকিনিতে মাত দিলেন ‘গুনগুন’ তৃণা! স্বাধীনতা দিবসের দিনেই শেয়ার করলেন জলকেলির ছবি
তৃণা সাহা। (ছবি-ইনস্টাগ্রাম)
তৃণা সাহা। (ছবি-ইনস্টাগ্রাম)

বিকিনিতে মাত দিলেন ‘গুনগুন’ তৃণা! স্বাধীনতা দিবসের দিনেই শেয়ার করলেন জলকেলির ছবি

  • তৃণা সাহার হটনেসে কাবু সকলেই!

‘তৃনীল’ জুটির গোয়া ভ্রমণের সব ছবিই ভাইরাল হয়েছে নেটপাড়ায়। বিয়ের ৬ মাস উপলক্ষে ঘুরে এসেছেন গোয়া থেকে। তারপর গাড়িও কিনেছেন দু'জনে মিলে। নীল ভট্টাচার্য ও তৃণা সাহা গোয়া থেকে একগুচ্ছ ছবি ও ভিডিয়ো শেয়ার করেছিলেন। আর রবিবার ছবি দিলেন পুলে নেমে জলকেলি করার। যা দেখে চোখ কপালে উঠেছে সকলের। মুখ থেকে আপনা-আপনিই বেরিয়ে আসছে, ‘উফফ, ইয়ে গরমি’!

মভ রঙের বিকিনি ও ট্রান্সপারেন্ট অফ শোল্ডার বিচ-টপ পরে পুলে নেমেছেন তৃণা। চুল ব্যান্ড দিয়ে টপ নটে বেঁধে তুলে রেখেছেন। সুইমিং পুলে জলের ভেতর আংশিক ডুবে ছবির জন্য পোজ দিয়েছেন। ক্যাপশলে লিখেছেন, ‘পুলে লাইফ কুল’! গ্ল্যামার যেন ঠিকরে পড়ছে। তৃণার থেকে চোখ ফেরাতে পারছেন না তাঁর ইনস্টা ফোলয়াররা। ছবিতে লাইক আর কমেন্টের বন্যা।

চলতি বছরের ফেব্রুয়ারি মাসেই গাঁটছড়া বাঁধেন নীল আর তৃণা। দু'জনেই সোশ্যাল মিডিয়ায় খুব অ্যাক্টিভ। জামাইষষ্ঠি হোক বা সরস্বতী পুজো, জুটিতে ছবি দিতে ভোলেন না কখনোই। রিল লাইফে গুনগুন আর সৌজন্যের জুটি যতই হট ফেভারিট হোক, নীল আর তৃণা-কে ভালোবেসে তৃনীল বলেই ডাকেন তাঁদের অনুরাগীরা। তাই তো গোয়া থেকে তাঁরা জুটিতে যএসব ছবি শেয়ার করেছিলেন তা নিমেষে মন কেড়েছি. আর বিকিনির ফোটো তো করে দিল বোল্ড আউট!

বন্ধ করুন