বাংলা নিউজ > বায়োস্কোপ > সুখবর দিলেন তৃণা সাহা! জামাই ষষ্ঠীর পরেই সোশ্যাল মিডিয়ায় ফাঁস করলেন সে খবর
নীল ও তৃণা। (ছবি-ইনস্টাগ্রাম)
নীল ও তৃণা। (ছবি-ইনস্টাগ্রাম)

সুখবর দিলেন তৃণা সাহা! জামাই ষষ্ঠীর পরেই সোশ্যাল মিডিয়ায় ফাঁস করলেন সে খবর

  • ইনস্টাগ্রামে সকলের মনে ধরেছে তৃণার সেই পোস্ট। 

টলিউডের মিষ্টি জুটির মধ্যে অন্যতম নীল ভট্টাচার্য ও তৃণা সাহা। বিয়ের পর এবছরই প্রথম জামাই ষষ্ঠী পালন করেছিলেন তাঁরা। তৃণার বাবা মা-র সঙ্গে কাটানো সেই বিশেষ দিনের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন নীল-তৃণা দু'জনেই। যা নিমেষে ভাইরাল হয়েছিল। নেট-নাগরিরদের মন জয় করে নিয়েছিল তাঁদের মিষ্টি প্রেম। আর জামাইষষ্ঠী কাটতে না কাটতেই এল সুখবর। 

নীল-তৃণার প্রেম বহু বছর ধরে৷ তাঁরা ছোটবেলায় বন্ধু ছিলেন৷ সেখান থেকে বেস্ট ফ্রেন্ড৷ তারপর প্রেম৷ যদিও সে প্রেমে কিছু সমস্যাও আসে৷ তবে শেষ পর্যন্ত চার হাত এক হয়েছে৷ এখন তাঁরা জনপ্রিয় তারকা দম্পতি৷ জামাই জিতু-র (তৃণার মা নীলকে এই নামেই ডাকেন) জন্য জামাই ষষ্ঠীর দিন কিছু বিশেষ ব্যবস্থা করেছিলেন তৃণার মা সবিতা সাহা৷ মেনুতে ছিল মটন, পাতুরি, ধোকার ডালনা। যদিও দিনের বেলায় শ্যুট থাকায় রাতেই জামাইষষ্ঠী পালন করেছেন তাঁরা। সেই ছবি সবার মন জয় করে নিয়েছিল। ঠিক যেমন সকলের মন ভালো করে দিয়েছে নীল ও তৃণার সুখবর!

চলুন ভালো খবরটা দিয়েই ফেলা যাক। যদিও সেই খবর নীল-তৃণার নয়। বরং বলা চলে সৌজন্য-গুনগুনের। তাঁদের ধারাবাহিক ‘খড়কুটো’ ৩০০ এপিসোড পার করল। আর সেকথা নিজেই ইনস্টাগ্রামে সকলকে জানালেন তৃণা। গুনগুনের চরিত্রে তৃণার অভিনয় সকলের মন জয় করে নিয়েছে। দর্শকদের মনে ধরেছে তাঁর আর সৌজন্যের সম্পর্কের রসায়নও। প্রায় সপ্তাহেই TRP তালিকায় প্রথম দশে থাকে এই ধারাবাহিক।

বন্ধ করুন