বাংলা নিউজ > বায়োস্কোপ > কনকাঞ্জলি নিয়ে মজার ভিডিয়ো বানিয়ে ট্রোলড পূজা! উঠল ‘বিয়ে নিয়ে ছেলেখেলা’র অভিযোগ
কনকাঞ্জলি নিয়ে মজার ভিডিয়ো বানিয়ে ট্রোলড পূজা।
কনকাঞ্জলি নিয়ে মজার ভিডিয়ো বানিয়ে ট্রোলড পূজা।

কনকাঞ্জলি নিয়ে মজার ভিডিয়ো বানিয়ে ট্রোলড পূজা! উঠল ‘বিয়ে নিয়ে ছেলেখেলা’র অভিযোগ

  • নিজের সোশ্যাল মিডিয়ায় বিয়ে সংক্রান্ত নানা ছবি আর ভিডিও শেয়ার করেছেন পূজা-কুণাল।

সোমবার গোয়ায় আনুষ্ঠানিকভাব বিয়ে সেরেছেন অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায় আর কুণাল বর্মা। ২০২০ সালে প্রেগন্যান্সির খবর পাওয়ার পরই আইনি মতে বিয়ে করেছিলেন এই দম্পতি। তবে করোনার কারণে সামাজিক বিয়েটা হয়ে ওঠেনি। ছেলের এক বছর হতেই সেরে ফেললেন বিয়ে সাত পাকে ঘুরে, অগ্নিকে সাক্ষী রেখে। 

নিজের সোশ্যাল মিডিয়ায় বিয়ে সংক্রান্ত নানা ছবি আর ভিডিও শেয়ার করেছেন পূজা-কুণাল। তবে, তাঁর মধ্যে একটি ভিডিয়ো নিয়ে বেশ আপত্তি তুলেছে সোশ্যাল মিডিয়ার নীতি পুলিশরা। বিয়ের পর কনকাঞ্জলি দিয়ে মায়ের বাড়ি ছেড়ে চলে যায় কনে। আর সেই ভিডিয়ো নিয়েই মজা করতে দেখা গেছে পূজাকে। হাসতে হাসতে মায়ের দিকে চাল ছুঁড়ে দেন অভিনেত্রী। আর এমনভাবে চাল ছোড়েন যে তা মায়ের আঁচলে গিয়ে না পড়ে মাথার ওপর পড়ে। আর তারপর সেটা দেখে হেসে লুটোপুটি খান পূজা। তারপরই ট্রোলড হতে হয় পূজাকে।

নেটপাড়ায় কারও কারও মতে, ‘কনাকাঞ্জলি জিনিসটাই খুব বাজে। তবে এটা নিয়ে এমন মজা করাও উচিত নয়।’, ‘কনাকাঞ্জলির মতো প্রথা যদি আপনারাও দেন, তাহলে এর থেকে বাজে কিছুই হতে পারে না’, ‘এই প্রথম দেখলাম কোনও তারকাকে বিদাই নিয়েও ছ্যাবলামো করা ভিডিয়ো দিতে’-র মতো নানা কমেন্ট পড়েছে। 

প্রায় ১০ বছর ধরে লিভ ইনে ছিলেন পূজা আর কুণাল। প্রথম থেকেই যেন চোখে হারান একে-অপরকে। টলিউড আর বলিউড-- দু'জায়গাতেই সমান তালে কাজ করেছেন তিনি। স্বামী কুণালও বলিউডের সাথে যুক্ত। একসাথে ধারাবাহিকে কাজ করতে গিয়ে আলাপ। তারপর বন্ধুত্ব, প্রেম। ছেলে কৃশিবকে নিয়েই বেশিরভাগ সময় কাটাতে দেখা যায় নতুন বাবা-মাকে।

বন্ধ করুন