বাংলা নিউজ > বায়োস্কোপ > বিয়ের ৬ মাসের মাথায় ‘কড়ি খেলা’-খ্যাত ত্বরিতার ঘরে নতুন সদস্য! শুভেচ্ছা টলিউডের
ত্বরিতা-সৌরভ। (ছবি-ইনস্টাগ্রাম)
ত্বরিতা-সৌরভ। (ছবি-ইনস্টাগ্রাম)

বিয়ের ৬ মাসের মাথায় ‘কড়ি খেলা’-খ্যাত ত্বরিতার ঘরে নতুন সদস্য! শুভেচ্ছা টলিউডের

  • ব্যাপারটা কী! চলুন চট করে দেখে নেওয়া যাক। 

টেলিভিশনের বেশ পরিচিত মুখ ত্বরিতা চট্টোপাধ্যায়। একাধিক জনপ্রিয় ধারাবাহিকে তাঁকে অভিনয় করতে দেখা গিয়েছে। ‘করুণাময়ী রাণী রাসমণি’ ধারাবাহিকে সারদামণি-র মায়ের ভূমিকাতে অভিনয় করছেন ত্বরিতা। সঙ্গে ‘কড়ি খেলা’ ধারাবাহিক দিয়েও সকলের মন জয় করে নিয়েছেন। চলতি বছরের শুরুতেই তরুণ কুমারের নাতি ‘গ্রামের রাণী বীনাপানি’-খ্যাত অভিনেতা সৌরভ বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সাত পাকে বাধা পড়েন। তিন বছর প্রেমের পর বিয়ে করেন তাঁরা। ১৫ জানুয়ারি দক্ষিণ কলকাতার উত্তীর্ণতে বসেছিল রাজকীয় বিয়ের আসর। পরিবার-বন্ধুদের পাশাপাশি বিয়েতে উপস্থিত হয়েছিলেন টলিউডের বহু কলাকুশলীরা।

আর পাঁচটা তারকার মতো ত্বরিতা-সৌরভও বেশ অ্যাক্টিভ সোশ্যাল মিডিয়ায়। বিয়ের ছবি থেকে শুরু করে নিজেদের দিন-প্রতিদিনের আপডেট প্রায়ই শেয়ার করে থাকেন সেখানে। আর ওখান থেকেই জানা গেল বাড়িতে নতুন সদস্য আসার কথা। ত্বরিতা নিজেই জানালেন সেকথা। আসলে, সম্প্রতি এই তারকা জুটি একটি নতুন গাড়ি কিনেছেন। আর সেই গাড়ির ছবিই তাঁরা শেয়ার করে নিয়েছেন সোশ্যাল মিডিয়ায়।

রবিবার গাড়ি কেনার পর সেটাকে নিয়ে তাঁরা বেড়িয়ে পড়েছেন লং ড্রাইভে। একটি হালকা গোলাপি কোল্ড শোল্ডার ড্রেস পরেছিলেন ত্বরিতা। আর সৌরভ পরেছিলেন ডেনিম জিন্স ও কালো শার্ট। আপাতত সে ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। গাড়ি কেনায় ত্বরিতা-সৌরভকে শুভেচ্ছা জানিয়েছেন তাঁদের অনুরাগীরা ও টলিউড।

বন্ধ করুন