বাংলা নিউজ > বায়োস্কোপ > Indian Idol Finale: ‘বাঙালিকে জেতাবে না জানতাম!’, দেবস্মিতা-বিদিপ্তারা না জেতায় হতাশ বাংলার মানুষ

Indian Idol Finale: ‘বাঙালিকে জেতাবে না জানতাম!’, দেবস্মিতা-বিদিপ্তারা না জেতায় হতাশ বাংলার মানুষ

তিন বাঙালি কন্যেকে হারিয়ে ট্রফি উঠল ঋষির হাতেই। 

বাংলার তিন কন্যা থাকা সত্ত্বেও ইন্ডিয়ান আইডলের ট্রফি উঠল ঋষি সিং-এর হাতে। হতাশ বাঙালি দর্শকরা। দেখুন প্রতিক্রিয়া। 

রবিবার রাতে ছিল ইন্ডিয়ান আইডল ১৩-র ড্রিম ফিনালে। বিজেতার ট্রফি হাতে উঠল ঋষি সিং-এর। একদম শুরুর থেকেই প্রতিযোগিতায় এগিয়ে ছিল এই তরুণ। কিছুটা যেন জানাই ছিল, ঋষিই হবে এবারের বিজেতা। যত তারকারা এই শো-তে এসেছেন এতদিন, সকলের মুখেই শোনা গিয়েছে ঋষির প্রশংসা। তবে বাংলার দর্শকরা বেশ হতাশ। অনেকেই আশা করেছিলেন এবার বুঝি বাংলাতেই আসবে ট্রফি। তবে তাঁদের সে সাধ পূরণ হল না।

আসলে এবারের ইন্ডিয়ান আইডলের ফাইনালে (Indian Idol The Dream Finale) ৬ ফাইনালিস্টের মধ্যে তিন মেয়েই ছিল বাংলার। দেবস্মিতা রায় (Debosmita Roy), বিদিপ্তা চক্রবর্তী (Bidipta Chakraborty) এবং সোনাক্ষী কর (Sonakshi Kar)। তবে তাঁদেরকে পিছনে ফেলে ট্রফি উঠল ঋষি সিং (Rishi Singh)-এর হাতেই।

সোশ্যাল মিডিয়ায় অধিকাংশই শুভেচ্ছা জানিয়েছেন ঋষিকে। তবে একাংশের মন্তব্য ধরা পড়েছে হতাশা। একজন কমেন্টে লিখেছেন, ‘জানতাম এবারেও বাংলা থেকে কাউকে ট্রফি দেওয়া হবে না। তবে একদিন এরা ঠিক বাধ্য হবে বাঙালিকে ট্রফি দিতে। তবে ঋষি যোগ্য। শুভেচ্ছা অনেক।’ আরও পড়়ুন: ‘রাজনীতিবিদ বিয়ে করব না’, রাঘবকে বিয়ের খবরের মাঝে ভাইরাল পরিণীতির পুরনো সাক্ষাৎকার

অপরজন লিখলেন, ‘দেবস্মিতা বা সোনাক্ষীর ট্রফি পাওয়া উচিত ছিল, কিন্তু এবারেও ঠিকঠাক হল না। নামেই এগুলো রিয়েলিটি শো। আসলে সবই আগে থেকে ঠিক করা থাকে।’।

<p>ফলাফল নিয়ে হতাশা একাংশ দর্শকের মধ্যে। </p>

ফলাফল নিয়ে হতাশা একাংশ দর্শকের মধ্যে। 

তৃতীয়জন লিখলেন, ‘ঋষির যোগ্যতা নিয়ে প্রশ্ন তুলছি না। কিন্তু প্রথম থেকেই শো-তে বেশি হাইলাইট করা হয়েছে। তাই বেশি ভোট পাবে এটাই তো স্বাভাভিক। আমার মনে হয় রিয়েলিটি শো-তে আজকাল টিআরপি আনার জন্য যে নাটকগুলো হয় সেগুলো অন্তত বন্ধ করা উচিত।’ আরও পড়ুন: ইন্ডিয়ান আইডলের ট্রফি জিতল ঋষি সিং, দ্বিতীয় কলকাতার মেয়ে দেবস্মিতা!

প্রসঙ্গত, ঋষি প্রথম হলেও দ্বিতীয় হয়েছেন দেবস্মিতা রায়। দ্বিতীয় স্থানাধিকারী দেবস্মিতার পেয়েছেন ১৫ লক্ষ টাকা। আর সেখানে বিজয়ীর ট্রফি জেতা ঋষি পেয়েছেন একটি বিলাসবহুল গাড়ি (Techy Brezza) এবং ২৫ লক্ষ টাকার পুরস্কারমূল্য। এইবার ইন্ডিয়ান আইডলের বিচারকের আসনে ছিলেন হিমেশ রেশমিয়া, বিশাল দাদলানি এবং নেহা কক্কর, শো সঞ্চালনার দায়িত্ব ছিল আদিত্য নারায়ণের কাঁধে।

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

 

বায়োস্কোপ খবর

Latest News

মা অন্নপূর্ণার পুজো, সোনায় মোড়া শুভশ্রী! ইয়ালিনির ছবি দিল নায়িকার বান্ধবী গরম পড়তেই বেড়েছে বিদ্যুতের চাহিদা, বিভ্রাট রুখতে নয়া ব্যবস্থা সিইএসসি’র স্বাভাবিকের ৭ ডিগ্রি ওপরে যাবে পারদ, দক্ষিণবঙ্গ জুড়ে তাপপ্রবাহের সতর্কতা আবাসে মেলেনি বাড়ি, শৌচালয়ে ঠাঁই বৃদ্ধার, ভোটের আবহে রাজনৈতিক তরজা পুরুলিয়ায় অ্যাকশন দৃশ্যের শ্যুটে ৪ মাসের প্রেগন্যান্ট দীপিকা,নায়িকার বেবি বাম্প ঘিরে রহস্য বিপরীত রাজযোগে এই রাশিগুলির ভাগ্য খুলবে, পাবে আয়ের নতুন সুযোগ, সম্পর্ক হবে দৃঢ় বিজ্ঞানের ম্যাজিকেই রামমন্দিরে রামলালার কপালে 'তিলক' কাটল সূর্য! কীভাবে করা হল? গয়না বানাতে গেলে মাথায় পড়বে হাত, কলকাতায় আরও ঊর্ধ্বমুখী সোনা ফুল-মালাও নেই, উপহারও নয়, বাংলার সভায় জলও খাননি মোদী, কারণ জানলে চমকে যাবেন চিনে ২০ হাজার স্ক্রিনে মুক্তি পেতে চলেছে ‘১২ ফেল’, কী বললেন উচ্ছ্বসিত বিক্রান্ত

Latest IPL News

ইডেনে দোষ করেছে দল, বিরাট শাস্তি হল একা KKR দলনায়ক শ্রেয়সের, নিয়ম কী বলছে? চোটের জন্য ফিল্ডিং করতে পারিনি-RR-এর কাছে হারের পর KKR-এর চিন্তা বাড়ালেন রিঙ্কু গত ১২ মাস ধরে, ওর কানের কাছে মন্ত্র জপছি- T20 WC-এ নারিনকে খেলাতে মরিয়া পাওয়েল অন্য সংস্থার বলে খেলা উচিত-বোলারদের মার খাওয়া দেখে অভিনব টোটকা গম্ভীরের KKR vs RR: ম্যাচ শেষে বাটলারকে উষ্ণ আলিঙ্গন, ফের মন জিতলেন শাহরুখ- ভিডিয়ো নিজের উপর বিশ্বাস রেখেছিলাম, সেটাই সাফল্যের চাবিকাঠি হয়েছে- দাবি বাটলারের KKR vs RR: IPL-এর ইতিহাসে সর্বাধিক শতরান- বিরাট কোহলির থেকে আর এক পা দূরে বাটলার টসের আগে কয়েনে চুমু শ্রেয়সের- হতবাক সঞ্জু,এত কিছু করেও ভাগ্য সাথ দিল না KKR-এর তেতো পাঁচন গেলার মত হার, স্বীকার শ্রেয়সের, বোঝালেন কেন বরুণকে দিয়েছিলেন শেষ ওভার ধোনি-কোহলির মতো লড়াইয়ের চেষ্টা করেছি,সাঙ্গাকরার টিপস কাজে লেগেছে- দাবি বাটলারের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.