বাংলা নিউজ > বায়োস্কোপ > Mouni Roy: ২৭ জানুয়ারি মৌনির বিয়ে, করোনা আবহে দেশের মাটিতেই সাতপাক ঘুরবেন কোচবিহারের মেয়ে
মৌনি রায় (ছবি-ইনস্টাগ্রাম)
মৌনি রায় (ছবি-ইনস্টাগ্রাম)

Mouni Roy: ২৭ জানুয়ারি মৌনির বিয়ে, করোনা আবহে দেশের মাটিতেই সাতপাক ঘুরবেন কোচবিহারের মেয়ে

  • ইতালি বা দুবাইতে নয়, গোয়ার সমুদ্র সৈকতে সাত পাকে বাঁধা পড়বেন মৌনি রায়। 

গত কয়েক মাস ধরেই মৌনি রায়ের বিয়ে নিয়ে চর্চার শেষ নেই বি-টাউনে। নায়িকার সঙ্গে অটুট বাংলার যোগসূত্র, তাই হিন্দি টেলিভিশন তথা বলিউডের এই নামী অভিনেত্রীর বিয়ে নিয়ে বাড়তি আগ্রহ রয়েছে বাঙালির। প্রথমে শোনা গিয়েছিল ইতালিতে বা দুবাইতে ডেস্টিনেশন ওয়েডিং সারবেন মৌনি। তবে আপতত সেই পরিকল্পনা বাতিল। খবর, আগামী ২৭শে জানুয়ারি  প্রেমিক সূরজ নামবিয়ার সঙ্গেই গাঁটছড়া বাঁধতে চলেছেন কোচবিহারের এই কন্যে। গোয়ার সমুদ্রসৈকতেই সাতপাক ঘুরবেন মৌনি। এই মুহূর্তে চলছে শেষ পর্যায়ের তোড়জোড়। 

কেন মৌনির হবু বর? দুবাইয়ের ইনভেসমেন্ট ব্যাঙ্কার সুরজ নামবিয়ার। সুরজের সেখানে নিজস্ব ব্যাবসাও আছে। সেই কারণেই আজকাল প্রায়শই দুবাইতেই সময় কাটান মৌনি। বেঙ্গালুরুতে আদি বাড়ি সূরজের। শোনা যায়, ২০২০ সালের শুরুতে প্রথম করোনা লকডাউনে নিজের দিদি-জামাইবাবু এবং তাঁদের পরিবারের সঙ্গে দুবাইতে থাকাকালীন সুরজের প্রেমে পড়েন বলি সুন্দরী।

মৌনি-সূরজ
মৌনি-সূরজ

বিয়ে নিয়ে আনুষ্ঠানিকভাবে এখনও কিছু জানাননি মৌনি। তবে মৌনির তুতো দাদা মাসকয়েক আগেই জানিয়েছিলেন জানুয়ারিতে বিয়ে করতে চলেছেন মৌনি। গত ডিসেম্বরেই গোয়াতেই ধুমধাম করে ‘ব্যাচেলরেট পার্টি’ সেরেছিলেন মৌনি। সমুদ্র বরাবরই পছন্দ তাঁর, এবার শোনা যাচ্ছে গোয়াতেই বিয়ের পর্বটাও সারবেন তিনি। ইতিমধ্যেই দক্ষিণ গোয়ার একটি বিলাসবহুল হোটেল বুক করেছেন অভিনেত্রী, সেখানেই পাত্র-পাত্রী থেকে আত্মীয়-পরিজনরা থাকবেন। তিন দিন ধরে চলবে বিয়ের যাবতীয় অনুষ্ঠান, সকলেই সাজবেন দাদা পোশাকে। গোয়ার সমুদ্রকে সাক্ষী রেখে মালাবদল সারবেন সূরজ-মৌনি। 

এখন শুধু অপেক্ষা বিয়ের সানাইয়ের। 

বন্ধ করুন