বাড়ি > বায়োস্কোপ > প্রসেনজিত থেকে ঋতুপর্ণা: ঋষি কাপুরের স্মৃতিচারণায় বাংলার সিনে-জগত
ইরফান খানের পর এবার ঋষি কাপুর...মৃত্যু শোক কাটছে না টলিউডেরও।
ইরফান খানের পর এবার ঋষি কাপুর...মৃত্যু শোক কাটছে না টলিউডেরও।

প্রসেনজিত থেকে ঋতুপর্ণা: ঋষি কাপুরের স্মৃতিচারণায় বাংলার সিনে-জগত

  • চব্বিশ ঘন্টা কাটতে না কাটতে ফের নক্ষত্রপতন বলিউডে।ঋষি কাপুরের মৃত্যুটা মেনে নিতে পারছেন না টলিগঞ্জের তারকারাও।

ইরফান খানের মৃত্যুটা হজম করে উঠতে পারেনি দেশবাসী। চব্বিশ ঘন্টা কাটতে না কাটতে ফের নক্ষত্রপতন বলিউডে। চলে গেলেন বি-টাউনের 'ভদ্র প্রেমিক', রোম্যান্টিক চকোলেট বয় ঋষি কাপুর। মুম্বইয়ের স্যার এইচএন রিলায়েন্স ফাউন্ডেশন হাসপাতালে বৃহস্পতিবার সকাল ৮.৪৫-এ মৃত্যু হল এই প্রবাদপ্রতিম বলিউড তারকার। দীর্ঘ দু বছর ধরে মারণরোগ ক্যানসারের সঙ্গে লড়াই চালাচ্ছিলেন ঋষি কাপুর। সেই যুদ্ধ আজ থেমে গেল।

রূপোলি পর্দার অন্যতম চার্মিং হিরোর মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন প্রসেনজিত চট্টোপাধ্যায়। ঋতুপর্ণা সেনগুপ্তও বিভোর ঋষি কাপুরের স্মৃতিচারণায়, অভিনেত্রী টুইট বার্তায় জানান তাঁর প্রথম হিন্দি ছবি তিসরা কৌন'এর ক্ল্যাপস্টিক দিয়েছিলেন ঋষিজি।

ছোটবেলায় ঋষি কাপুরের অভিনয় দেখেই বড়ো হওয়া পাওলি, পরমব্রতরাও শোকস্তব্ধ।

ঋষি কাপুরের মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন রাজ চক্রবর্তী, প্রিয়াঙ্কা সরকার, জয়া আহেসান, আবির চট্টোপাধ্যায়রা।


ঋষি কাপুরের মৃত্যুতে কাপুর পরিবারের তরফে জারি হয়েছে শোকবার্তা। সেখানে উল্লেখ করা হয়- 'আমাদের প্রিয় ঋষি কাপুর আজ সকাল ৮.৪৫ মিনিটে খুব শান্তিতে চলে গেল। লিউকিমিয়া'র সঙ্গে জারি দু'বছরের যুদ্ধ শেষ। চিকিত্সক আর হাসপাতালের কর্মীরা জানিয়েছে শেষ মূহূর্ত অবধি তাঁদের মনোরঞ্জনের দায়ভার ও নিয়ে রেখেছিল। অনুরাগী ও শুভাকাঙ্খীদের উদ্দেশে লকডাউনের নিয়ম মেনে চলারও আবেদন জানানো হয়েছে কাপুর পরিবারের তরফে।



বন্ধ করুন