বাংলা নিউজ > বায়োস্কোপ > গাঢ় হচ্ছে রাজা-মাম্পির সম্পর্ক! ১০০ পর্বে প্রেমের হাওয়া ‘দেশের মাটি’-তে
রাজা ও মাম্পি
রাজা ও মাম্পি

গাঢ় হচ্ছে রাজা-মাম্পির সম্পর্ক! ১০০ পর্বে প্রেমের হাওয়া ‘দেশের মাটি’-তে

  • প্রেম তবে জমে ক্ষীর!

দেখতে দেখতে ১০০ নম্বর পর্বে পৌঁছে গেল স্টার জলসার মেগা ধারাবাহিক ‘দেশের মাটি’। ১০০তম পর্বে দর্শকের কাছে এই নববর্ষে, রাজা-মাম্পি ধরা দিলেন অন্যভাবে। এতদিন দর্শক তাঁদের ঘৃণা দেখেছেন, তবে এই বাংলা নতুন বছরে রাজা-মাম্পির ভালবাসা উপহার হিসেবে পেলেন দর্শকেরা।

কিয়ান-নোয়ার বিয়েতে দুজনের ভাললাগার সূত্রপাত। আলতো ছোঁয়াতেই তো অনুরাগ। মুখোমুখি একাধিক বার ‘ধাক্কা’ খায় তারা। তবে মাম্পি কিন্তু স্বীকার করেছেন, রাজার ছোঁয়াতে এক মুহূর্তের জন্য পৃথিবী ভুলে গিয়েছিলেন তিনি। এমন কি আছে তিনি নিজেও জানেন না। এত রাগ, এত ঘেন্না, এত অভিমান, সব ভুলে গিয়েছিলেন তিনি। তবে মনে মনে কিন্তু মাম্পির প্রতি দুর্বল হতে শুরু করেন রাজাও।

অন্যদিকে, আচমকা দুর্ঘটনা ঘটিয়ে বসেন মাম্পি। তাঁর চিকিৎসা সেবা-সুশ্রুষা করেন রাজা। এরপরই নববর্ষের ‘তুমি যে সুরের আগুন লাগিয়ে দিলে মোর প্রাণে' পয়লা বৈশাখের গানে, বোঝা গেছে রাজা বদলে দিয়েছে তাঁকে।

এমনকী বৌদি উজ্জয়িনীর সঙ্গেও সমস্ত ভুলবোঝাবুঝির অবসান ঘটিয়ে, মাম্পি আপন করে নিয়েছে তাঁকে। তবে মাম্পির এই পরিবর্তন নজরে এসেছে তার মা-বাবা, জ্যাঠু-কাকু, ডোডো, কিয়ানের চোখেও। সকলে অবশ্য খুশির আগের মাম্পিকে ফিরে পেয়ে। রাজার চোখেও ধরা পড়েছে খুশির ঝলক। এরপর? বাকিটা অবশ্য জানতে হলে দেখতে হবে ‘দেশের মাটি’র আগামী পর্ব।

বন্ধ করুন