বাংলা নিউজ > বায়োস্কোপ > সাত পাকে বাঁধা পড়লেন শান্টু-পূর্ণা, সারলেন বাঙালি মতে বিয়ে! শুভেচ্ছার বন্যা
খেলাঘর (ছবি সৌজন্যে স্টার জলসা)
খেলাঘর (ছবি সৌজন্যে স্টার জলসা)

সাত পাকে বাঁধা পড়লেন শান্টু-পূর্ণা, সারলেন বাঙালি মতে বিয়ে! শুভেচ্ছার বন্যা

  • শুভেচ্ছার বন্যায় তুমুল উচ্ছাস প্রকাশ মেগা ধারাবাহিকের ভক্তদের।

গল্পের নতুন মোড় নিয়েছে স্টার জলসার ধারাবাহিক ‘খেলাঘর’। স্থানীয় এক রাজনৈতিক দলের নেতা শান্তু। পূর্ণা বড়লোক বাড়ির মেয়ে। পূর্ণার ভালো পাত্রের সঙ্গে বিয়ে ঠিক হলেও, ভাগ্যের কারণে আগেই আচমকা শান্তুর সাথে বিয়ে হয়ে যায়। শ্রেণিবৈষম্যের প্রেক্ষাপটে অন্য ধাঁচের প্রেমের গল্প নিয়ে এই ধারাবাহিক।

জীবনে প্রথম কোনো মানুষের সঙ্গে দেখা হতেই বিয়ে। তাও আবার রাজনৈতিক নেতা! বিয়ের পর শান্তুর সঙ্গে সংসার করতে বস্তিতে চলে আসতে হয় পূর্ণাকে। শান্তুকে সঠিক পথে আনার ঠান নেয় পূর্ণা। টানটান পর্ব, টিআরপি তালিয়ার সেরা দশের মধ্যে জায়গা করে নিয়েছে এই ধারাবাহিক। 

ধারাবাহিকে শান্তুর চরিত্রে অভিনয় করছেন সইদ আরেফিন। পূর্ণার চরিত্রে অভিনয় করছেন নবাগতা অভিনেত্রী স্বীকৃতি মজুমদার। সম্প্রতি স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড শোতে স্বীকৃতি পুরস্কার পেয়েছেন পূর্ণা। দর্শকদের কাছেও প্রচুর ভালবাসা পেয়েছে এই জুটি।

প্রথমে দুজনের বিয়েতে পরিবারের অমত থাকলেও পরে অনেকেই মেনে নেয়। এককালে মেধাবী ছাত্র ছিল শান্তু। কিন্তু পরিস্থিতির স্বীকার হয় আজ রাজনৈতিক গুন্ডা হয়ে উঠেছে সে। তবে পূর্ণার সান্নিধ্যে বদল এসেছে তাঁর জীবনে। পূর্ণার ভালবাসা পেয়ে নিজেকে বদলে ফেলে, ভালো পথে এসেছে। নিয় করে হয়নি তাঁদের আগের বিয়ে। 

এবার বাঙালি নিয়ম মেনে সাত পাকে বাঁধা পড়লেন দম্পতি। শান্তু আর পূর্ণার সাত পাকে বাঁধা পড়ার মুহূর্ত এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। বিয়ের পর কেমন হবে এদের সংসার? বলবে ধারাবাহিকের আগামী পর্ব।

 

বন্ধ করুন