বাংলা নিউজ > বায়োস্কোপ > সমাজের দৃষ্টিভঙ্গি বদলাতে আসছে ধারাবাহিক 'মৌ-এর বাড়ি', নাম ভূমিকায় অদ্রিজা
আসছে মৌ এর বাড়ি
আসছে মৌ এর বাড়ি

সমাজের দৃষ্টিভঙ্গি বদলাতে আসছে ধারাবাহিক 'মৌ-এর বাড়ি', নাম ভূমিকায় অদ্রিজা

  • অগস্ট থেকে কালার্স বাংলায় শুরু হচ্ছে এই ধারাবাহিক। দেখুন প্রথম ঝলক-

দিন কয়েকের মধ্যেই কালার্স বাংলায় সম্প্রচারিত হতে চলেছে নতুন ধারাবাহিক 'মৌ এর বাড়ি'। ধারাবাহিকে নাম ভূমিকায় অভিনয় করছেন অভিনেত্রী অদ্রিজা রায়। তাঁর চরিত্রের নাম মৌ। তাঁর বিপরীতে অভিনয় করবেন অভিষেক বীর শর্মা। তাঁর চরিত্রের নাম রূপম। ধারাবাহিকের প্রযোজনায় সুরিন্দর ফিল্মস। ইতিমধ্য়ে মুক্তি পেয়েছে প্রথম ঝলক।

বাড়িতে ছেলে হওয়া ভাগ্যের বিষয়। বর্তমানেও অনেক বাড়িতে পুত্র সন্তানের গুরুত্ব বেশি। বয়সকালে বাবা-মায়ের ভার নেয় তারা। আর কন্যা সন্তান নাকি শুধুই দায়! মেয়ের বিয়ে হয়ে গেলে সে বাবা-মায়ের তেমন করে দায়িত্ব নিতে পারে না। নিজের কাছে এনে রাখতেও পারে না। মেয়ের শ্বশুরবাড়িতে থাকা তো দূরের কথা, সেখানে জল পর্যন্ত গ্রহণ করা পাপ। এই সমস্ত পুরোনো প্রথার বিরুদ্ধে প্রশ্ন তুলবে ধারাবাহিক 'মৌ এর বাড়ি'। দেখুন প্রথম ঝলক-

বিয়ের পর বাবা-মাকে দেখা কেন বাধা হয়ে দাঁড়ায় একটা মেয়ের কাছে? প্রশ্ন তুলতে আসছে মৌ। শ্বশুর-শাশুড়ির সেবা করলে কি বাবা-মায়ের দায়িত্ব নেওয়া যায় না? বাবা-মা, শ্বশুর-শাশুড়িকে একসঙ্গে নিয়ে কেন চলতে পারবে না মেয়েরা? এই সমস্ত প্রশ্নের উত্তরের খোঁজে এই ধারাবাহিক।

অগস্ট মাস থেকে কালার্স বাংলায় শুরু হবে এই ধারাবাহিক। ছেলে-মেয়ের মধ্যে যে বৈষম্য এখনও বিদ্যমান। সেই নিয়ে সাজানো হয়েছে ধারাবাহিকের প্রেক্ষাপট। মৌ বাবা-মায়ের একমাত্র মেয়ে। তার বিয়ে ঠিক হয়ে গিয়েছে। মৌ-এর বাবা খুব অসুস্থ। বাবার সমস্ত দায়িত্ব নিজের কাঁধে তুলে নিয়েছে সে। মৌ-এর বাবার ভূমিকায় রয়েছেন সুজন মুখোপাধ্যায়। বিয়ের পরেও কি মৌ অভিভাবকাদের প্রতি কর্তব্য পালন করতে যেতে পারবে? সমস্ত উত্তর মিলবে ধারাবাহিকে..

 

বন্ধ করুন