বাংলা নিউজ > বায়োস্কোপ > বিয়ের আগে দর্শকদের সঙ্গে ঠাট্টা করলেন ‘এই পথ যদি না শেষ হয়’র উর্মি ওরফে অন্বেষা!
সাত্যকি আর উর্মির বিয়ে। (ছবি-ইনস্টাগ্রাম)
সাত্যকি আর উর্মির বিয়ে। (ছবি-ইনস্টাগ্রাম)

বিয়ের আগে দর্শকদের সঙ্গে ঠাট্টা করলেন ‘এই পথ যদি না শেষ হয়’র উর্মি ওরফে অন্বেষা!

  • সাত্যকি আর উর্মির জুটি বড়ই পছন্দ দর্শকদের। ক্রমশ জনপ্রিয়তা পাচ্ছে ধারাবাহিক!

‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকের দুই মুখ্য অভিনেতা উর্মি এবং সাত্যকি। তাঁদের দুষ্টুমিষ্টি কাহিনি এর মধ্যেই মন জয় করে নিয়েছে দর্শকদের। একে-অপরকে একেবারে পছন্দ না করলেও, বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন শীঘ্রই। মানে ধারাবাহিকের গল্প অনুসারে। শুক্রবার মহাপর্বে তাঁদের বিয়ের গল্প সম্প্রচারিত হওয়ার কথা ছিল। তাঁর আগেই দর্শকদের সঙ্গে একটু ঠাট্টা করতে দেখা গেল উর্মি ওরফে অন্বেষা হাজরাকে। 

বিয়ের সাজে সাত্যকি তথা ঋত্বিক মুখোপাধ্যায়ের সঙ্গে নিজের ছবি পোস্ট করে অন্বেষা লিখেছেন, ‘চাঁদ উঠেছে ফুল ফুটেছে টুকাই বাবুর বে, বিয়ে করতে এসে শোনে বউ পালিয়েছে।’ যদিও বউ পালায়নি। ইচ্ছে না থাকলেও সাত পাকে বাঁধা পড়ে গিয়েছে এই জুটি। এখন দেখার বিয়ের পর তাঁদের জীবন কোন দিকে মোড় নেয়। অপছন্দের মাত্রা বাড়ে কি আরও, নাকি এবার একে-অপরকে মন দেওয়ার পালা শুরু হবে!

লকডাউন জনিত কারণে প্রায় দু’সপ্তাহ বন্ধ ছিল এই ধারাবাহিক। শুরু হওয়ার পর TRP ধরে রাখা বেশ বড় চ্যালেঞ্জ ছিল নির্মাতাদের কাছে। তখনও পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দার আভাস দিয়েছিলেন গল্পে আসতে চলেছে নয়া মোড়। দর্শক যা আশা করেন, যে এক্সপেকটেশন নিয়ে দেখতে আসেন, তার থেকে বেশি কিছু পাবেন। শুক্রবার থেকে সেই ধামাকাই শুরু হল যেন!

বন্ধ করুন