বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘ওগো নিরুপমা’-খ্যাত অর্কজা আচার্যের বিয়ের ছবি ভাইরাল, তবে কি ফের বাজল সানাই?
কনের সাজে অর্কজা।
কনের সাজে অর্কজা।

‘ওগো নিরুপমা’-খ্যাত অর্কজা আচার্যের বিয়ের ছবি ভাইরাল, তবে কি ফের বাজল সানাই?

  • প্রশ্ন উঠেছে তবে চুপিচুপি লকডাউনেই বিয়ে সেরে ফেললেন তিনি? পাত্র কে?

জনপ্রিয় ধারাবাহিক ‘ওগো নিরুপমা’ দিয়ে দর্শকদের মন জয় করে নিয়েছেন অর্কজা আচার্য। এই ধারাবাহিক দিয়েই অভিনয়ে অভিষেক হয়েছে তাঁর। কিন্তু জনপ্রিয়তা দেখে সেটা বোঝা দায়! দর্শকদের ভালোবাসায় একপ্রকার মোড়া থাকেন অভিনেত্রী। তবে, হঠাৎ করে সোশ্যাল মিডিয়ার অর্কজার বিয়ের ছবি দেখে প্রায় সকলেই চমকে উঠেছেন। প্রশ্ন উঠেছে তবে চুপিচুপি লকডাউনেই বিয়ে সেরে ফেললেন তিনি?

আসলে প্রথমে চমকে উঠলেও ছবির ক্যাপশন দেখে প্রায় সকলেই বুঝে গিয়েছেন ব্যাপারটা। ব্রাইডাল শ্যুট করিয়েছেন অর্কজা। আর তারই এক ঝলক শেয়ার করে নিয়েছেন নিজের সামাজিক মাধ্যমের পাতায়। বছর লকডাউন এর পর থেকে বেশ রমরমিয়ে ট্রেন্ডিং এসেছে এই ব্রাইডাল শ্যুটের ব্যাপারটি। অনেক অভিনেত্রীই ইতিমধ্যে এরকম ফোটোশ্যুট সেরে ফেলেছেন।

অভিনেত্রীকে দেখা যাচ্ছে নববধূর বেশে। হাতে পান পাতা, সিঁদুর কৌটো, লাল আলতায় রাঙা হাত দু'টি। ফোটোশ্যুটে অর্কজা পরেছে অফ হোয়াইট কালারের ব্লাউজ, লাল রঙের একটি শাড়ি। কপালে বড় লাল টিপ, মাথায় টিকলি, গলায় ভারী সোনার নেকলেস, মাথায় রয়েছে ওড়না এবং খোপায় লাগানো হয়েছে ফুল। ঠিক যেন তৈরি হয়েছেন শুভদৃষ্টির জন্য। ক্যামেরার দিকে তাকিয়ে লাজুক চাহুনিতে পোজ দিয়েছেন। 

‘করুণাময়ী রাণী রাসমনী’-খ্যাত ভূপাল অর্থাৎ বিশ্ব বসুর সাথে তাঁর সম্পর্ক ছিল একসময়। তবে তা ভেঙেছে বেশ কিছুদিন হল। এখন তিনি সিঙ্গেল। মাঝে বিশ্ব বসুর সাথে তাঁর গোপন বিয়ের ভুয়ো খবরও লোকমুখে শোনা গিয়েছিল। আপাতত বিশ্ব বাসু আর ‘রানি মা’ দিতিপ্রিয়ার প্রেমের খবর রয়েছে টলিপাড়ায়।

বন্ধ করুন