বাংলা নিউজ > বায়োস্কোপ > শেষ পর্যন্ত রোহিত-শ্রীময়ীর বিয়ে হবে তো? বড় চিন্তায় ইন্দ্রাণী হালদার
রোহিত-শ্রীময়ীর বিয়ে।
রোহিত-শ্রীময়ীর বিয়ে।

শেষ পর্যন্ত রোহিত-শ্রীময়ীর বিয়ে হবে তো? বড় চিন্তায় ইন্দ্রাণী হালদার

  • ডিভোর্সি মহিলাদের দ্বিতীয় বিয়ে নিয়ে যে ট্যাবু রয়েছে, তা এবার কেটে যাবে এই বিয়ে হলে, এমনটাই মনে করছেন বাস্তবের ‘শ্রীময়ী’রা।

বেশ খুশি ‘শ্রীময়ী’র দর্শকরা। কেননা, তাঁদের এতদিনের আশা অবশেষে মিটতে চলেছে। বিয়ে করতে চলেছে শ্রীময়ী আর রোহিত সেন। দু'জনেই মনের গভীরে লুকিয়ে রেখেছিলেন তাঁদের ভালোবাসার কথা। অবশেষে তা সামনে আসতেই আর খুশি ধরে রাখতে পারছেন না দর্শক। অধীরে অপেক্ষা করে রয়েছেন শ্রীময়ী আর রোহিতের বিবাহের। 

বিয়েতে রাজি শ্রীময়ী। অবশেষে তিনি অসুস্থ রোহিত সেনকে সে কথা জানিয়েছেন। দর্শকরা বরাবার লেখিকা লীনা গঙ্গোপাধ্যায়ের কাছে দাবি করে আসছিল, কেন তিনি বিয়ে দিচ্ছেন না শ্রীময়ী আর রোহিতের। এতদিনে লেখিকা বিয়ের কথা ভাবায় স্বভাবতই খুশি তাঁরা। অনেকেরই মত, ডিভোর্সি মহিলাদের দ্বিতীয় বিয়ে নিয়ে যে ট্যাবু রয়েছে, তা এবার কেটে যাবে। খুশির ছোঁয়া শ্রীময়ীর গলাতেও। সংবাদমাধ্যমকে জানিয়েছেন, কত দিন অপেক্ষার পর অবশেষে আমার আর রোহিতের বিয়ে হচ্ছে! আমি তো লীনাদি-কে বলতাম, কতদিন বিয়ে করিনি! যদিও গল্পের মোড় আসা নিয়েও সন্দেহ রয়েছে তাঁর। নিজের মনেই প্রশ্ন জেগেছে, শেষ পর্যন্ত রোহিত-শ্রীময়ীর বিয়ে হবে তো?

বিয়ের প্লট ধারাবাহিকে আসায় খুশি রোহিত ওরফে টোটাও। আপাতত মুম্বইয়ে করণ জোহরের ছবির শ্যুটিংয়ে রয়েছেন। সপ্তাহখানেকের মধ্যেই কলকাতায় ফিরবেন। আর তারপরেই হয়তো শুরু হবে বিয়ের প্রস্তুতি। এবার দেখার রোহিত-শ্রীময়ীর বিয়ের ব্যবস্থায় ‘জুন আন্টি’ কী চাল দেয়!

বন্ধ করুন