বাংলা নিউজ > বায়োস্কোপ > TRP: সেরা ‘দিদি নম্বর ১’! দেব-রুক্মিণীর রসায়ন ফিকে ‘সারেগামাপা’ ম্যাজিকের সামনে
এগিয়ে রচনা (ছবি-ইনস্টাগ্রাম)

TRP: সেরা ‘দিদি নম্বর ১’! দেব-রুক্মিণীর রসায়ন ফিকে ‘সারেগামাপা’ ম্যাজিকের সামনে

  • Non-Fiction TRP Rating: ফের সেরার সেরা রচনা বন্দ্যোপাধ্যায়ের ‘দিদি নম্বর ১’। দেব-রুক্মিণীর কেমিস্ট্রিতেও শিকে ছিঁড়ছে না ‘ডান্স ডান্স জুনিয়র’। 

টিআরপি তালিকা প্রকাশ্যে আসতেই জয়ের চওড়া হাসি টিম জি বাংলার মুখে। ফিকশনে স্টার জলসা বাজিমাত করেও নন-ফিকশনে কিন্তু জি বাংলাই এগিয়ে। বরাবরই নন-ফিকশনে বাকিদের চেয়ে এগিয়েই থাকে জি। নন-ফিকশনে এইবার সবচেয়ে বেশি টিআরপি আনল দিদি নম্বর ১। রচনা বন্দ্যোপাধ্যায় সঞ্চালিত এই শো-এর সানডে ধামাকা এপিসোড পেল ৫.৯ নম্বর। রচনার এই গেম শো বরাবরই দর্শকদের হট ফেবারিট। সমাজের নানা প্রান্তের দিদিদের লড়াই শোনার সুযোগ ছাড়তে চান না কেউই। সঙ্গে হাসি-মজা-ঠাট্টায় ভরা থাকে প্রতিটা এপিসোড। কখনও কখনও তো জি বাংলা পরিবারের সদস্যরা এসে জমিয়ে দেন এপিসোড। 

অন্যদিকে দিদির থেকে একটু পিছিয়ে দু নম্বরে থাকল ‘সারেগামাপা’। আপাতত মুখোমুখি টক্কর জি বাংলার এই গানের রিয়ালিটি শো আর স্টার জলসার ‘ডান্স ডান্স জুনিয়র’ সিজন থ্রি-র। জলসার তুরুপের তাস 'দেবক্মিনী' জুটি। তবে দেব-রুক্মিণীর রসায়নও দর্শক টানতে ব্যর্থ। ‘সারেগামাপা’ (৫.৫) থেকে অনেকটা পিছিয়ে রয়েছে ‘ডান্স ডান্স জুনিয়র ৩’ (৩.৫)। দু-পয়েন্টের ব্যাবধান কমানোটা বড় চ্যালেঞ্জ দেবের কাছে। 

সোশ্যাল মিডিয়ায় এইবারের সারেগামাপা ঘিরে মিশ্র প্রতিক্রিয়া। ছোটরা দৃষ্টি আকর্ষণ করলেও, প্রতিযোগিতায় নেই তাঁরা। পন্ডিত অজয় চক্রবর্তীর উপস্থিতি বড় পাওনা হলেও অনেকের মতেই এইবারের প্রতিযোগিতারা কিছুটা হলেও অন্যবারের প্রতিযোগিদের তুলনায় পিছিয়ে রয়েছে। শুধু দেব-রুক্মিণীই নন, এই প্রতিযোগিতায় মেন্টরের আসনে রয়েছে জলসার তিন মুখ- ‘গুনগুন’ তৃণা সাহা, ‘গঙ্গারাম’ অভিষেক এবং ‘খুকুমণি’ দীপান্বিতা। তবুও টিআরপি তালিকায় এখনও সেভাবে ভালো ফল করতে সক্ষম হচ্ছে না এটি। 

এক নজরে দেখুন নন-ফিকশন শো-এর টিআরপি-

দিদি নম্বর [সানডে ধামাকা] (৫.৯)

সারেগামাপা (৫.৫)

‘ডান্স ডান্স জুনিয়র ৩’ (৩.৫)

রান্নাঘর (১.১)

সূত্রের খবর শীঘ্রই জি বাংলার পর্দায় আসছে আরও এক নতুন নন-ফিকশন শো। যার মুখ হতে চলেছেন ‘শ্রীময়ী’ ইন্দ্রাণী হালদার। ‘গোয়েন্দাগিন্নি’র পর এই শো-এর সঙ্গে জি বাংলায় ফিরবেন অভিনেত্রী। 

 

বন্ধ করুন