বাংলা নিউজ > বায়োস্কোপ > Viral Video: 'ক্রাশকে বিয়ে করার নিনজা টেকনিক', আয় তবে সহচরীর ভাইরাল দেখে হাসছে গোটা দেশ
আয় তবে সহচরীর ভিডিয়ো ভাইরাল 

Viral Video: 'ক্রাশকে বিয়ে করার নিনজা টেকনিক', আয় তবে সহচরীর ভাইরাল দেখে হাসছে গোটা দেশ

  • 'ধাক্কা মার বিয়ে' কী জানেন? ইন্ডিয়া এই নতুন বিয়ের পদ্ধতি শিখল, সৌজন্যে স্টার জলসার ‘আয় তবে সহচরী’। 

নিজের ভালোবাসার মানুষকে বিয়ে করতে চান? কিন্তু কিছুতেই মন গলছে না তাঁর? তাহলে আপনার ক্রাশকে বিয়ে করতে সহায় হতে পারেন বাংলা সিরিয়ালের নির্মাতাদের। কারণ সিরিয়ালে আজকাল এত ধরণের অ্যাক্সিডেন্ট্যাল বিয়ে হয়, আপনি স্বপ্নেও ভাবতে পারবে না। কখনও উড়ন্ত সিঁদুর আবার কখনও উড়ন্ত মালায় বিয়ের পর্ব মিটিয়ে ফেলেন তাঁরা। আর সম্প্রতি স্টার জলসার ‘আয় তবে সহচরী’তে ‘ধাক্কা মার’ বিয়ে দেখেছে দর্শক। সেই দৃশ্য দেখে হেসেখুন দর্শক। তবে শুধু বাঙালিরা নয়, সোশ্যাল মিডিয়ার দৌলতে এই দৃশ্য পৌঁছে গিয়েছে দেশের সর্বত্র।

সোশ্যাল মিডিয়া তোলপাড় বুবাই আর দেবিনার বিয়ের দৃশ্য নিয়ে। সেখানে যে আজব ঘটনা ঘটেছে তা দেখে ভিরমি খাচ্ছে সবাই। আসলে সিরিয়ালে যে গল্পের গোরু শুধু গাছে নয়, মহাকাশে উঠে যায় তারই প্রমাণ এই সকল দৃশ্য।

কী রয়েছে এই ভিডিয়োয়? দেখা যাচ্ছে কনে (দেবিনা) বরকে (সমরেশ) মালা পরাতে যাচ্ছে, সেই সময় বরকে পিছন থেকে ধাক্কা মারে এক যুবক (বুবাই), আর ব্য়াস! কনে মালাটা পরিয়ে দিল যুবকের গলায়। এরপর সিঁদুর নিয়ে কনের মাথা রাঙিয়ে বিয়ে সম্পূর্ণ করল ওই যুবক। আর বর সবটা দাঁড়িয়ে দাঁড়িয়ে দেখল। যারা আয় তবে সহচরীর প্লট সম্পর্কে জানেন না তাঁরা তো আরই বেশি হাসির খোরাক পেয়েছেন এই ভিডিয়োয়। তবে সহচরীর অনুরাগীরা কিছুটা হলেও স্বস্তি পেয়েছেন। দৃশ্য যতই অবাস্তব হোক, দেবিনার চাল যে বানচাল হয়েছে সেটাই আনন্দের!

এর আগেও বহুবার বাংলা-সহ হিন্দি সিরিয়ালের বিভিন্ন দৃশ্য নিয়ে হাসাহাসি হয়েছে নেটপাড়ায়। কদিন আগেই ‘স্বর্ণ ঘর’ ধারাবাহিকে ওড়না পেঁচিয়ে নায়িকার মরতে বসবার একটি দৃশ্য নিয়ে হাসির রোল উঠেছিল টুইটারে। এর হাতে ‘তিতলি’, ‘যমুনা ঢাকি’, ‘কৃষ্ণকলি’র বহুদৃশ্য একইভাবে হাসির খোরক হয়েছে। 

ভাইরাল দৃশ্যের ওই যুবক মানে অভিনেতা অরিন্দ্য বন্দ্যোপাধ্যায় নিজে এই ভিডিয়ো শেয়ার করে লিখেছেন, ‘আমার মনে হয় আজকের প্রজন্মের যুবকরা এই দৃশ্য দেখে অনুপ্রেরণা সংগ্রহ করতে পার, স্টার জলসা সত্যিই সহায়ক এই মামলায়’। এই ভিডিয়ো দেখে অনেকেই অরিন্দ্যকে শ্রীসান্থ বলে ভুল করছিল, সেই ভুলও ভাঙিয়ে দিয়েছেন অভিনেতা। 

 

 

বন্ধ করুন