বাড়ি > বায়োস্কোপ > ফের শোকের ছায়া টলিগঞ্জে, প্রয়াত পরিচালক রাণা সেন
প্রয়াত রাণা সেন 
প্রয়াত রাণা সেন 

ফের শোকের ছায়া টলিগঞ্জে, প্রয়াত পরিচালক রাণা সেন

  • বৃহস্পতিবার হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত পরিচালক রাণা সেন। 

ফের মৃত্যু সংবাদ টলিগঞ্জে। ২০২০ সালে মৃত্যুশোক কিছুতেই পিছু ছাড়ছে না বিনো দুনিয়ার। বৃহস্পতিবার চলে গেলেন বাংলা টেলিভিশন দুনিয়ার পরিচিত মুখ রাণা সেন। দীর্ঘদিন ধরে বাংলা সিরিয়ালের পরিচালক হিসাবে কাজ করেছেন রাণা সেন। এদিন ফেসবুকে রাণা সেনের মৃত্যু সংবাদ জানান অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তী। রাণা সেনের পরিচালনাতে কাজ করেছেন তিনিও। এই আচমকা শোকসংবাদ কিছুতেই মেনে নিতে পারছেন না সুদীপ্তা।

খবর, এদিন ভোরে নিজের বাড়িতেই ম্যাসিভ হার্ট অ্যাটাকের শিকার হন পরিচালক। বাড়িতেই মৃত্যু হয় রাণা সেনের। পুলিশ ফাইলের পরিচালক হিসাবে দীর্ঘদিন কাজ করেছেন তিনি। এছাড়াও সুপ্রিয়া দেবীর শেষ সিরিয়াল ' শ্রীচরণেষু বড়মা'র পরিচালক ছিলেন রাণা সেন। এছাড়া চুপ বলে একটি টেলিফিল্মও পরিচালনা করেছেন তিনি।

এই ধারাবাহিকের পরিচানার ভার সামলে ছিলেন রাণা সেন 
এই ধারাবাহিকের পরিচানার ভার সামলে ছিলেন রাণা সেন 
শ্যুটিংয়ের ফাঁকে অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তী ও মানামির সঙ্গে পরিচালক (ছবি-ফেসবুক)
শ্যুটিংয়ের ফাঁকে অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তী ও মানামির সঙ্গে পরিচালক (ছবি-ফেসবুক)

গতকাল অভিনেতা সুজন নীল মুখোপাধ্যায়ের জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছিলেন পরিচালক, আর কয়েকঘন্টার মধ্যেই যে তিনিই না ফেরার দেশে চলে যাবেন ভাবতে পারছেন না সুজন।

ফেসবুকে প্রয়াত পরিচালককে স্মরণ করে নিয়েছেন শ্রীময়ী খ্যাত অভিনেতা সুদীপ মুখোপাধ্যায়ও।

রাণা সেনের স্ত্রী অনামিকাও অভিনয় জগতের সঙ্গেই যুক্ত। পরিচালক রেখে গেলেন তাঁর স্ত্রী ও একমাত্র কন্যাকে। বাংলার পাশাপাশি ওড়িয়া ফিল্ম ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত ছিলেন রাণা সেন। ওড়িয়া ছবির লেজেন্ড হিসাবে পরিচিত বিজয় মোহান্তির সঙ্গেও সখ্যতা ছিল তাঁর। একসঙ্গে কাজও করেছেন তাঁরা। দুদিন আগেই মৃত্যু হয়েছে বিজয় মোহান্তির। বন্ধুর স্মরণে ফেসবুকে পোস্টও করেছিলেন রাণা সেন। 

বন্ধ করুন