বাংলা নিউজ > বায়োস্কোপ > Khorkuto: গুনগুন-বাবিন-তিন্নির ত্রিকোণ প্রেমে জমল না ‘খড়কুটো’! তিন থেকে দশে নামল TRP
ত্রিকোণ প্রেমে টিআরপি কমছে খড়কুটোর।
ত্রিকোণ প্রেমে টিআরপি কমছে খড়কুটোর।

Khorkuto: গুনগুন-বাবিন-তিন্নির ত্রিকোণ প্রেমে জমল না ‘খড়কুটো’! তিন থেকে দশে নামল TRP

  • খারাপ টিআরপিও বুঝিয়ে দিচ্ছে গুনগুন আর বাবিনের মধ্যে তিন্নির প্রবেশ মোটেও ভালো লাগেনি দর্শকদের।

স্টার জলসার ধারাবাহিক ‘খড়কুটো’ নিয়ে ফের বিতর্ক! এর আগে লাভ জিহাদের গল্প দেখাতে গিয়ে দর্শকরা মুখ ফিরিয়েছিল ধারাবাহিক থেকে। এবার ত্রিকোণ প্রেমে আপত্তি তুলল তাঁরা। যে ‘খড়কুটো’ সপ্তাহ দুই আগেও TRP তালিকায় প্রথম তিনে ছিল, এবার সোজা নেমে এল দশ নম্বরে। মানে আরেকটু হলেই হারাত সেরা দশের জায়গা। 

কিছুদিন আগে গুনগুনের জা মিষ্টির মেয়ে পুচুসোনাকে নিয়ে দুই জায়ের লড়াই দেখানোর সময়ও এক দাবি উঠেছিল। এবারেও সোশ্যাল মিডিয়া তোলপাড়। দর্শকদের দাবি, বিকেলে নিছক বিনোদনের খাতিরে টিভির সামনে বসা। আর তখন এত জটিলতা ভালো লাগে না! তার চেয়ে একটা নিছক পারিবারিক গল্পই বেশি মন টানে। ফের একবার লেখিকা লীনা গঙ্গোপাধ্যায়ের ওপর আঙুল তুলেছে তাঁরা। 

খারাপ টিআরপিও বুঝিয়ে দিচ্ছে গুনগুন আর বাবিনের মধ্যে তিন্নির প্রবেশ মোটেও ভালো লাগেনি তাঁদের। গুনগুন-বাবিনের সম্পর্কের ভিত যখন মজবুত হতে বসেছে, ঠিক তখনই গল্পের এই টুইস্ট মনে ধরছে না কারও!

ধারাবাহিকের গল্প অনুসারে বাবিনের হাত থেকে বিজয়ার সময় সিঁদুর গিয়ে পড়ে তিন্নির সিঁথিতে। আর তারপরই বাবিনের সাথে নানাভাবে ঘনিষ্ঠ হতে চায় তিন্নি। এমনকী, তিন্নি আর বাবিনকে একঘরে দেখে ফেলে গুনগুন-পটকা-মিষ্টিরা। বাড়ির সকলেও জেনে যায় ঠিক কী কী হয়েছে। আপাতত গোটা পরিবারের কাছেই দোষি সে। আলাদা ঘরে শোওয়ার কথাও জানিয়ে দিয়েছে গুনগুন। এভাবে কি তাঁদের মাঝে আরও দূরত্ব আসবে?

বন্ধ করুন