বাংলা নিউজ > বায়োস্কোপ > TRP: স্লট বদলে বাড়ল মিঠাই-এর টিআরপি, শুরুতেই ২ নম্বরে নিম ফুলের মধু, টপার কে?

TRP: স্লট বদলে বাড়ল মিঠাই-এর টিআরপি, শুরুতেই ২ নম্বরে নিম ফুলের মধু, টপার কে?

বাড়ল মিঠাইয়ের টিআরপি, নিম ফুলের মধু ২ নম্বরে। 

এই সপ্তাহের টিআরপি তালিকার বড় চমক নিম ফুলের মধু আর মিঠাই। স্লট পরিবর্তনের পর বাড়ল মিঠাই-এর টিআরপি, আর শুরুতেই দ্বিতীয় নম্বরে নিম ফুলের মধু। 

গত সপ্তাহ থেকেই প্রাইম টাইম থেকে সরিয়ে বিকেল ৬টার স্লটে নিয়ে আসা হয়েছে মিঠাইকে। আর তারপরই স্লট লিড করে সৌমিতৃষা আর আদৃতের ধারাবাহিক বুঝিয়ে দিল হারতে রাজি নয় এখনই। ৬.৬ পেয়ে টিআরপি তালিকায় সাত নম্বরে এটি। 

আরেক বড় চমক নিসন্দেহে ‘নিম ফুলের মধু’। একেবারে শুরুতেই ২ নম্বরে পল্লবী আর রুবেলের বিয়ের গল্প। ১ নম্বরে একসঙ্গে জগদ্ধাত্রী আর অনুরাগের ছোঁয়া, প্রাপ্ত নম্বর ৮.২। টিআরপি কমছে ‘ধুলোকণা’রও। তিন থেকে নেমে চলতি সপ্তাহে চলে এল চারে। নিম ফুলের মধু-র সঙ্গে টক্করে হয়তো টিআরপি আরও কমবে। 

এদিকে স্টার জলসার একসময়ে টানা টপে থাকা গাঁটছড়ার হালও খুবই খারাপ। এখন রয়েছে ৬ নম্বরে। সম্ভবত, কয়েকদিনের মধ্যেই ‘বাংলা মিডিয়াম’ রিপ্লেস করবে এই ধারাবাহিককে। শেষ হবে না স্লট চেঞ্জ, এখন সেটাই দেখার। 

এক নজরে দেখুন সেরা দশের তালিকা-

প্রথম- জগদ্ধাত্রী/ অনুরাগের ছোঁয়া (৮.২)

দ্বিতীয়- নিম ফুলের মধু (৭.৬)

তৃতীয়- আলতা ফড়িং (৭.৩)

চতুর্থ- ধুলোকণা (৭.০)

পঞ্চম- এক্কা দোক্কা/ গৌরী এলো (৬.৯)

 ষষ্ঠ- সাহেবের চিঠি/ গাঁটছড়া/ খেলনা বাড়ি/ গৌরী এলো (৬.৮)

সপ্তম- মাধবীলতা/ মিঠাই (৬.৬)

অষ্টম- লক্ষ্মী কাকিমা সুপারস্টার (৬.৩)

নবম- নবাব নন্দিনী (৬.০)

দশম- হরগৌরী পাইস হোটেল (৫.৪)

এদিকে স্টার জলসা আর জি বাংলার কাছে রয়েছে আরও দুটো নতুন ধারাবাহিক, যার অফিসিয়াল অ্যানাউন্সমেন্টও হয়ে গিয়েছে। স্টার জলসায় আসছে পঞ্চমী, যা নাগিন মানুষের গল্প নিয়ে। মুখ্য চরিত্রে সুস্মিতা দে। অপরটি হল জি বাংলায় বছরখানেক পর ফিরছেন শ্রুতি দাস, সঙ্গে গৌরব রায়চৌধুরী। ধারাবাহিকের নাম ‘রাঙা বউ’। ডিসেম্বরেই এই দুটি ধারাবাহিক অন এয়ার হওয়ার কথা। কনে বউ সম্ভবত রিপ্লেস করবে এই পথ 

 

বায়োস্কোপ খবর

Latest News

ফের সালিশি সভায় বর্বরতা, জুতোর মালা পরিয়ে বিবস্ত্র করে ঘোরানো হল যুগলকে জ্যোতিপ্রিয়র শরীর গতিক কেমন? প্রেসিডেন্সি জেল সুপারের কাছে রিপোর্ট চাইল হাইকোর্ট আসছে নাগপঞ্চমী ২০২৪! দেখে নিন তারিখ, তিথি ও পুজোর শুভ সময় নয়ডার ব্যাঙ্কের সার্ভার হ্যাক করে ১৬.৫ কোটির সাইবার প্রতারণা! তদন্তে বিশেষ দল US-র সামনে ব্যাঘ্রগর্জন! পড়ুয়া বিক্ষোভ নিয়ে বলতেই ট্রাম্পের ঘটনা মনে করাল ঢাকা ‘কত কিই যে সয়ে যেতে হয়, ভালবাসা হলে…’, সোহিনীকে বাসর ঘরে গানে গানে বললেন শোভন সালিশির নামে মহিলাদের শিকলে বেঁধে নির্যাতন, সোনারপুরে মিলল আরেক শাহজাহানের খোঁজ 'আমাদের দুর্ভাগ্য যে...' সাতপাকে বাঁধা পড়ার আগেই প্রিয়জনকে হারালেন অন্বেষা! উল্টোরথে শ্রীখোলের তালে নাচলেন বিধায়ক-অভিনেত্রী লাভলি মৈত্র! Video: সোনার মূর্তি বিক্রির নামে লুট, সেই সাদ্দামের বাড়িতে মিলল সুড়ঙ্গ!

T20 WC 2024

ছেড়েছেন GT, তাও বরোদা খামতি রাখল না বিশ্বকাপ জয়ী হার্দিকের অভ্যর্থনায় কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.