বাংলা নিউজ > বায়োস্কোপ > TRP: সিংহাসন হাতছাড়া ‘জগদ্ধাত্রী’র! খেল দেখালো ‘খেলনা বাড়ি’,বেঙ্গল টপার হল কে?

TRP: সিংহাসন হাতছাড়া ‘জগদ্ধাত্রী’র! খেল দেখালো ‘খেলনা বাড়ি’,বেঙ্গল টপার হল কে?

ফার্স্ট গার্ল ফের দীপা, বাকিরা কে কোথায়? 

TRP Ratings: সূর্য-দীপার পুর্নমিলনকে দেখতে মুখিয়ে রয়েছে দর্শক, সেই ম্যাজিকে ভর করেই ফের বেঙ্গল টপার ‘অনুরাগের ছোঁয়া’। স্লট দখলে রাখল ‘মিঠাই’। 

নতুন বছরের দ্বিতীয় টিআরপি (TRP Ratings) রিপোর্ট প্রকাশ্যে। প্রথম সপ্তাহের মতো এইবারও অল্পের জন্য সেরার সেরার তাজ হাতছাড়া ‘জগদ্ধাত্রী’র। জি বাংলার এই মেগা মাত্র ০.৩ নম্বরের জন্য হেরে গেল ‘অনুরাগের ছোঁয়া’র কাছে। হ্যাঁ, সূর্য-দীপা এবার এক নম্বর জায়গা ধরে রাখতে সফল। সোনার ‘ফুল মা’ই যে দীপা, সেই রহস্য এখনও ভেদ হয়নি, তবে দীপা-সূর্যর পুর্নমিলন নিয়ে প্রোমো সামনে আসতেই এই সিরিয়ালের টিআরপি হু হু করে বেড়েছে। আসলে দীপা আর সূর্যর মিল দেখতে ঠিক কতটা আগ্রহী দর্শক, তা স্পষ্টাই বোঝা যাচ্ছে। 

এই সপ্তাহে নম্বর বাড়িতে সেরার স্থান ধরে রাখল ‘অনুরাগের ছোঁয়া’। এই সিরিয়ালের সংগ্রহে ৯.২ নম্বর। অন্যদিকে ৮.৯ রেটিং পয়েন্ট নিয়ে দু- নম্বর ‘জগদ্ধাত্রী’। নতুন বছরের শুরুতেই পাশা বদলেছে, আগামিদিনে কী চমক দেখাবে জ্যাজ, সেটা দেখবার। তবে এই সপ্তাহে টিআরপি তালিকায় বড় খেল দেখালো মিতুল! হ্যাঁ, ৮.১ নম্বর নিয়ে এইবার তিন নম্বরস্থানে উঠে এল জি বাংলার ‘খেলনা বাড়ি’। মিশমির এন্ট্রি যে গল্পে নতুন রং এনেছে তা কিন্তু মানতেই হচ্ছে। এই সপ্তাহে চার নম্বরে গৌরী-ঈশানের প্রেম। তাঁদের প্রাপ্ত নম্বর ৮.০। যৌথভাবে পঞ্চম স্থান ধরে রাখল পঞ্চমী ও বাংলা মিডিয়াম। দুজনেরই নম্বর ৭.৭। 

আরও পড়ুন-‘কোনও মিউজিক ডিরেক্টরকে গিয়ে আমায় নেওয়ার কথা বলেনি’, অরিজিতকে নিয়ে বোন অমৃতা

বাকিরা কে কোথায়? এক নজরে সেরা দশের তালিকা-

প্রথম- অনুরাগের ছোঁয়া (৯.২)

দ্বিতীয়- জগদ্ধাত্রী (৮.৯)

তৃতীয়- খেলনা বাড়ি (৮.১)

চতুর্থ- গৌরী এলো (৮.০)

পঞ্চম- বাংলা মিডিয়াম (৭.৭)

             পঞ্চমী (৭.৭)

ষষ্ঠ-  নিম ফুলের মধু (৭.৬)

সপ্তম- মিঠাই (৭.০)

অষ্টম- আলতা ফড়িং (৬.৯)

নবম- গাঁটছড়া (৬.৭)

            রাঙা বউ (৬.৭)

দশম- এক্কা দোক্কা (৬.৪)

গত সপ্তাহের মতো এবারও ‘মিঠাই’-এর সংগ্রহে ৭.০ নম্বর। তবে একধাপ উপরে উঠে এসেছে এই মেগা। অন্যদিকে ‘মন দিতে চাই’ প্রথম সপ্তাহে মন জিততে পারল কই? মাত্র ২.০ নম্বর পেয়ে স্লট জিততেও ব্যর্থ জি বাংলার এই মেগা।  

আরও পড়ুন-'মানবজমিন' দেখতে দর্শক নেই, মাছি তাড়াচ্ছেন হল মালিকরা! বন্ধ হচ্ছে শ্রীজাতর পরের ছবি?

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

 

 

 

বন্ধ করুন