বাংলা নিউজ > বায়োস্কোপ > TRP: জগদ্ধাত্রী কি হারাল অনুরাগের ছোঁয়াকে? রাঙা বউ নম্বর বাড়িয়ে কোথায় এল?

TRP: জগদ্ধাত্রী কি হারাল অনুরাগের ছোঁয়াকে? রাঙা বউ নম্বর বাড়িয়ে কোথায় এল?

জগদ্ধাত্রী না অনুরাগের ছোঁয়া, কে এগিয়ে?

বছর শুরুর মাসে কিন্তু জয়জয়কার অনুরাগের ছোঁয়া। কিছুতেই পেরে উঠছে না জি-র জগদ্ধাত্রী। আর কোন ধারাবাহিক কোথায়?

টিআরপি চার্টে এবারেও সেরার জায়গা ধরে রাখল অনুরাগের ছোঁয়া। সূর্য-দীপা মুখোমুখি আসতেই চড়চড়িয়ে বাড়ল টিআরপি। দ্বিতীয় স্থানে থাকা জগদ্ধাত্রীর সঙ্গে নম্বরের পার্থক্যও বেশ খানিকটা। প্রসঙ্গত, বিগত কয়েকমাস ধরে টানা টপার ছিল জগদ্ধাত্রী। তবে এখন যেন পেরে ওঠা মুশকিল হয়ে পড়েছে। গল্পে ক্রমাগত মোড় এনে টিআরপি বাড়িয়ে নিয়েছে গাঁটছড়া। আর সেই প্রভাবও ভালোই পড়ছে জগদ্ধাত্রীর উপরে। 

তবে মিঠাই ভক্তদের জন্য একটু খারাপ খবর রয়েছে। আর তা হল ধারাবাহিকের টিআরপি কমেছে। আগের সপ্তাহেও যেখানে ছিল ৭.০ নম্বর, সেখানে চলতি সপ্তাহে ৬.৫। তবে স্লট ধরে রেখেছে। নবাব নন্দিনী অনেকটাই পিছনে। নম্বর মাত্র ৫.১।

হাড্ডাহাড্ডি লড়াই রাত ৮টার স্লটে। যৌথভাবে স্লট লিড করেছে বাংলা মিডিয়াম আর নিম ফুলের মধু। দুজনেই ৭.৬ নম্বর পেয়ে রয়েছে পাঁচ নম্বরে। ঠিক তাঁর নীচেই আছে পঞ্চমী আর রাঙা বউ। মানে সাড়ে আটটাতেও লড়াই সেয়ানে সেয়ানে। 

নতুনদের মধ্যে সোহাগ জল, তোমার খোলা হাওয়া, মন দিতে চাই-এর অবস্থা বেশ টাইট। জলদি টিআরপি না বাড়ালে হয়তো মাস ছয়েকের মধ্যেই বন্ধ করে দেবে চ্যানেল। বা সরিয়ে দেবে প্রাইম টাইম থেকে। 

এক নজরে সেরা দশের তালিকা-

প্রথম- অনুরাগের ছোঁয়া (৯.৫)

দ্বিতীয়- জগদ্ধাত্রী (৮.৮)

তৃতীয়- গৌরী এলো (৮.০)

চতুর্থ- খেলনা বাড়ি (৭.৮)

পঞ্চম- নিম ফুলের মধু/ বাংলা মিডিয়াম (৭.৬)

ষষ্ঠ- পঞ্চমী/ রাঙা বউ(৭.২)

সপ্তম- গাঁটছড়া/ আলতা ফড়িং (৭.০)

অষ্টম- এক্কা দোক্কা (৬.৯)

নবম- মিঠাই (৬.৫)

দশম- হরগৌরী পাইস হোটেল/ সাহেবের চিঠি (৫.৯)

চলতি সপ্তাহেই শুরু হয়েছিল ঋত্বিক-অরুণিমার মন দিতে চাই। যতটা হাইপ ছিল ততটা জমল না। শুরুর সপ্তাহ হিসেবে নম্বর খুবই কম। যদিও প্রাইম টাইম পায়নি। রাত সাড়ে দশটায় আসছে। এই নিয়ে বেশ আপত্তিও তুলেছিল এই দুই অভিনেতার ভক্তরা। আমাদের পথ যদি না শেষ হয়-এর মতো ম্যাজিক করতে পারেন কি না ঋত্বিক এই ধারাবাহিক দিয়ে এখন সেটাই দেখার। 

 

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

বায়োস্কোপ খবর

Latest News

MI New York বনাম San Francisco Unicorns ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল কোপা চ্যাম্পিয়ন হয়ে FIFA Rankings-এ শীর্ষস্থান মজবুত হল মেসিদের, ১২৪-এ থাকল ভারত Paris Olympics 2024: অফিসিয়ালি খুলে গেল প্যারিস অলিম্পিক্সের গেমস ভিলেজ ENG vs WI: মাত্র ২৬ বলে ৫০, টেস্টের ইতিহাসে দ্রুততম দলীয় হাফসেঞ্চুরি ইংল্যান্ডের T20-র মতো শুরু, ODI-এর ঢংয়ে শেষ, নটিংহ্যাম টেস্টের ১ম দিনেই ৪০০ টপকাল ইংল্যান্ড মার্কিন প্রেসিডেন্ট ভোট, আসরে হাজির ওবামা, বাইডেনের উপর কি আর ভরসা রাখা সম্ভব? বৌদি সোহিনী শ্বশুরবাড়িতে কতটা খাপ খাইয়ে নিয়েছেন? জানালেন 'ননদিনি' দীপ্সিতা জনতা-পুলিশ খণ্ডযুদ্ধ মালদায়! বিদ্যুৎ বিভ্রাট ঘিরে অবরোধকে কেন্দ্র করে রণক্ষেত্র

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.