বাংলা নিউজ > বায়োস্কোপ > TRP: টপার ‘অনুরাগের ছোঁয়া’, নন প্রাইম টাইমেও ‘মিঠাই’ আগুন, ‘জগদ্ধাত্রী’ কোথায়?

TRP: টপার ‘অনুরাগের ছোঁয়া’, নন প্রাইম টাইমেও ‘মিঠাই’ আগুন, ‘জগদ্ধাত্রী’ কোথায়?

নতুন বছরে বেঙ্গল টপার অনুরাগের ছোঁয়া।

বছরের প্রথম টিআরপি তালিকা এসে গেল সামনে। দেখুন কোন ধারাবাহিক কাকে দিল টেক্কা। বেঙ্গল টপার অনুরাগের ছোঁয়া। তাহলে দুই আর তিন নম্বরে কে?

এসে গেল ২০২৩-এর প্রথম টিআরপি তালিকা। ধারাবাহিকগুলোর পরীক্ষার খাতা বললেও যদিও ভুল হয় না। আর এবারের টিআরপি তালিকার বড় চমক নিসন্দেহে অনুরাগের ছোঁয়া। দুই-তিন নম্বরে পাকাপাকি জায়গা করেছিলেন মাসখানেক ধরেই। তবে এবার চলে গেল সোজা টপে। সূর্য-দীপা মুখোমুখি হতেই চড়চড় করে বাড়ছে দর্শক। 

তবে ভাববেন না ঝিমিয়ে পড়েছে জগদ্ধাত্রী। দু নম্বরেই আছে। নম্বূরের ফারাক .৪-এর। তিনে বরাবরের মতো নিজের জায়গা ধরে রেখেছে গৌরী এলো। 

৪ জানুয়ারি ২ বছরে পা রাখল মিঠাই। আর তারপরের দিন বড় সুখবরটা। নন প্রাইম টাইমে গিয়েও মিঠাই ম্যাজিক অব্যাহত। বলা ভালো গো হারা হারাচ্ছে নবাব নন্দিনীকে। ৭.০ টিআরপি পেয়ে তাই ধরে রেখেছে ৮ নম্বর পজিশন। বিকেলের স্লট থেকে এত ভালো ফল সত্যিই আশা করা যায় না। 

নতুনদের মধ্যে পঞ্চমী আর বাংলা মিডিয়াম রয়েছে নম্বর পাঁচে। আর নিম ফুলের মধু ৬ নম্বরে। যেরকম হাইপ নিয়ে ধারাবাহিকগুলো শুরু হয়েছিল সেরকম কিন্ত চলছে না। বলা ভালো, পুরনোদের সঙ্গে পেরে ওঠাই দুষ্কর হয়ে পড়ছে। বিশেষ করে রাঙা বউ, সোহাগ জল, তোমার খোলা হওয়ায়-এর মতো ধারাবাহিকের। 

এক নজরে দেখুন সেরা দশের তালিকা-

প্রথম- অনুরাগের ছোঁয়া (৮.৯)

দ্বিতীয়- জগদ্ধাত্রী (৮.৫)

তৃতীয়- গৌরী এলো (৮.১)

চতুর্থ- খেলনা বাড়ি (৭.৯)

পঞ্চম- পঞ্চমী/ বাংলা মিডিয়াম (৭.৭)

ষষ্ঠ- নিম ফুলের মধু (৭.৪)

সপ্তম- গাঁটছড়া/ আলতা ফড়িং (৭.১)

অষ্টম- মিঠাই (৭.০)

নবম- রঙা বউ (৬.১)

দশম- সাহেবের চিঠি/ এক্কা দোক্কা/ হরগৌরী পাইস হোটেল (৫.৯)

জি বাংলায় চলতি সপ্তাহ থেকেই শুরু হয়েছে ঋত্বিক-অরুণিমার ‘মন দিতে চাই’। আশা করা যাচ্ছে পরের সপ্তাহে টিআরপি-তে হয়তো জায়গা করে নিতে পারবে। যদিও প্রাইম চাইম পায়নি এটাও। সম্প্রচার হচ্ছে রাত সাড়ে দশটায়। অন্য দিকে, খুব জলদি স্টার জলসায় শুরু হবে ‘বালিঝড়’, মুখ্য চরিত্রে তৃণা সাহা, কৌশিক রায় ও ইন্দ্রাশিস রায়। এখনও সময় বা তারিখ কোনওটাই ঘোষণা হয়নি।

 

বায়োস্কোপ খবর

Latest News

CSK-র দুর্গে ফাটল ধরিয়ে পয়েন্ট তালিকায় লাফ LSG-র, নিঃশ্বাস ফেলছে KKR-এর ঘাড়ে মদের বোতল হাতে প্রতীক! মহারাজ-পূজারিণীর জীবনের ‘উড়ান’ এবার জলসায়,নায়িকাকে চেনেন দিল্লিতে ‘দাদাগিরি’র শ্যুটিং! সৌরভের জন্য বিশেষ বন্দোবস্ত, কবে শেষ হচ্ছে এই শো? গুহায় ঢুকে সিংহ শিকার LSG-র, স্টইনিসের দাপটে CSK-কে তাদের ঘরের মাঠে হারাল লখনউ রাতেই ৪ জেলায় বৃষ্টি, ৪০ কিমিতে ঝড়, বুধবার থেকে অপেক্ষা করে আছে ‘জ্বলন্ত কড়া’ সত্য়জিৎবাবুর হাত আমি সারা জীবন ধরতে চেয়েছি, তবে প্রতি অন্যায় করেছিলাম: মাধবী ‘‌মমতা বন্দোপাধ্যায়ের বাড়ি ঘেরাও করুন’‌, এসএসসি কাণ্ডে সুর চড়ালেন শুভেন্দু আমিই তো ‘নির্ভয়া দিদি’! গোলাপী গাড়ি চেপে প্রচারে, এমন নাম কেন প্রার্থীর? 'ইন্দিরা গান্ধী সোনা দিয়েছিলেন যুদ্ধে , আমার মায়ের মঙ্গলসূত্র…', সরব প্রিয়াঙ্কা 'গোয়ায় সংবিধান চাপিয়ে দেওয়া হয়েছে'-মন্তব্য কং প্রার্থীর, পাল্টা দিলেন মোদী

Latest IPL News

দিল্লিতে ‘দাদাগিরি’র শ্যুটিং! সৌরভের জন্য বিশেষ বন্দোবস্ত, কবে শেষ হচ্ছে এই শো? গুহায় ঢুকে সিংহ শিকার LSG-র, স্টইনিসের দাপটে CSK-কে তাদের ঘরের মাঠে হারাল লখনউ হার্দিককে নিয়ে ক্ষোভ, নাকি বিদেশি নির্বাচনে ভুল- কোন কারণে এখনও IPL-এ নড়বড়ে MI ১৪ বছরে ধোনি পারেননি, CSK-র প্রথম অধিনায়ক হিসেবে দুরন্ত এই রেকর্ড গড়লেন রুতুরাজ বিদেশিদের ব্যর্থতা নাকি ভালো স্পিনারের অভাব! কেন ফের ডুবতে বসেছে প্রীতির পঞ্জাব IPL 2024: ক্রিকেটের ব্যাকরণকে নতুনভাবে লিখছে SRH, ফিরে দেখা তাদের কার্যকলাপ ব্যর্থতার ধারা বজায় প্রথমার্ধে, পন্তের দিল্লিকে আশার আলো দেখাচ্ছেন ম্যাকগার্ক IPL 2024: MI-র বিরুদ্ধে ৫ উইকেট নিয়ে অতীতের যন্ত্রণার কথা মনে করলেন সন্দীপ শর্মা RR vs MI: আমি মনে করি না ওর কারোর পরামর্শের দরকার আছে- যশস্বীর প্রশংসায় সঞ্জু IPL-এ দ্বিতীয় শতরান! MI-এর বিরুদ্ধে ভালো খেলার রহস্য ফাঁস করলেন যশস্বী

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.