বাংলা নিউজ > বায়োস্কোপ > করোনা নিয়ে মমতা সরকারের নিন্দে গায়ক অনিন্দ্য বোসের, নেটপাড়া ভয় দেখাল ‘শো পাবেন না’
করোনা নিয়ে সরকারের সমালোচনা করে ছড়া কাটলেন অনিন্দ্য বোস।
করোনা নিয়ে সরকারের সমালোচনা করে ছড়া কাটলেন অনিন্দ্য বোস।

করোনা নিয়ে মমতা সরকারের নিন্দে গায়ক অনিন্দ্য বোসের, নেটপাড়া ভয় দেখাল ‘শো পাবেন না’

  • সরকারের নিন্দে করে ছড়া কাটলেন অনিন্দ্য বোস।

রাজ্যে হঠাৎ করে বাড়ল করোনা সংক্রমণ। পরিস্থিতি এতটাই খারাপ হয়ে পড়েছে যে তড়িঘড়ি আংশিক লকডাউনের পথে হেঁটেছে মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার। তবে লকডাউনের যে শর্ত আরোপ করা হয়েছে, তাতে মোটেও খুশি নয় রাজ্যের বড় একটা অংশ। প্রকাশ্যে সমালোচনা করছেন আমজনতা থেকে শুরু করে তারকারা। 

ফেসবুকে একটি পোস্ট করলেন অনিন্দ্য বোস। বলা ভালো ছড়া কাটলেন। তবে তাতে স্পষ্টভাবে ফুটে উঠেছে সরকারের বিরোধিতা। অনিন্দ্যর লেখায় ‘শ্রীভূমি’র পুজো প্যান্ডেব বুর্জ খলিফা থেকে শুরু করে পার্কস্ট্রিটের বড়দিন, পুরভোটের মিটিং মিছিল সবটাই উঠে এসেছে। 

অনিন্দ্যর এই পোস্ট ভাইরাল হয়েছে নিমেষে। অনেকেই তরুণ গায়কের প্রশংসা করেছেন ‘অপ্রিয় সত্যি’ কথা এভাবে সোশ্যাল মিডিয়ায় বলার জন্য। এক অনুরাগী আবার লিখেছেন, ‘এগুলো কেন বলেন, শো পাবেন না তো’! সেই কমেন্টের জবাবও দিয়েছেন অনিন্দ্য। লিখেছেন, ‘আমি শো করি… পাই না’!

আরেকজন লিখেছেন, ‘সত্যি আগে ব্রিটিশরা দাবিয়ে রাখত আর এখন দেশের নেতারা সেই ভূমিকায়’। এই মন্তব্যের জবাবে অনিন্দ্য লিখেছেন, ‘আরও ভোট দিন’। 

প্রসঙ্গত, ৫০ শতাংশ কর্মী নিয়ে চলবে সরকারী-বেসরকারী অফিস। রাত ১০টার পর বন্ধ হয়ে যাবে রেস্তোরাঁ-বার, শপিং মল। যদিও স্কুল আর কলেজ পুরোপুরি বন্ধ করে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। লোকাল ট্রেনেও যাত্রী সংখ্যা ৫০ শতাংশ করে দেওয়া হয়েছে!

বন্ধ করুন