বাংলা নিউজ > বায়োস্কোপ > টেলিপাড়ার রংবাজি : ‘রানিমা’র হাউজ পার্টি, সন্দীপ্তার জমাটি নাচ, যেমন কাটল দোল
রঙিন টেলিপাড়া
রঙিন টেলিপাড়া

টেলিপাড়ার রংবাজি : ‘রানিমা’র হাউজ পার্টি, সন্দীপ্তার জমাটি নাচ, যেমন কাটল দোল

  • বাংলা টেলিভিশনের তারকারা যেভাবে কাটাল রঙের উত্সব, দেখুন ছবি ও ভিডিয়ো-

আজ বাঙালির রঙের উত্সব। বসন্তের রঙে নিজেদের রাঙিয়ে নিলেন বাংলা টেলিভিশনের তারকারা। সপ্তাহের সাতটা দিন বাঙালির মনোরঞ্জনে ব্যস্তা তাঁরা। তবে আজ সবকিছু ভুলে পরিবার-আত্মীয়-বন্ধুদের সঙ্গে দিনটা কাটালেন টেলি তারকারা। 

রানিমা অর্থাত্ দিতিপ্রিয়া রায় এদিন নিজের বাড়ির ছাদেই জমিয়ে ‘পাওরি’ করলেন। দিতিপ্রিয়ার এই পাওরিতে শামিল হয়েছিলেন তাঁর ‘রাসমণী’ কো-স্টার অমিতাভ দাস। হাজির ছিল দিতিপ্রিয়ার বন্ধুরা। অন্যদিকে হট প্যান্ট পরে বাড়ির ছাদে ‘বলম পিচকারি’র তালে নাচতে দেখা গেল সন্দীপ্তা সেনকে।

হোলি পার্টিতে নাচলেন দিতিপ্রিয়া, সঙ্গী কো-স্টার অমিতাভ দাস
হোলি পার্টিতে নাচলেন দিতিপ্রিয়া, সঙ্গী কো-স্টার অমিতাভ দাস

 

নীল-তৃণার বিয়ের পর এটাই ছিল প্রথম দোল, তবে সোশ্যাল মিডিয়ার দেওয়ালে ব্যক্তিগত রঙের উত্সবের কোনও ঝলক ভাগ করে নেননি তাঁরা, কিন্তু গুনগুন ‘রং বরসে ভিগে চুনারওয়ালি’ গানে স্টেপ ম্যাচ করতে দেখা গেল। খড়কুটোর শ্যুটিং সেটের সেই ইনস্টা রিল ভিডিয়োর ঝলক তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করল দর্শকরা।

দোলের দিন পরিবারের সঙ্গেই সময় কাটালেন ‘ডাক্তার উজান চট্টোপাধ্যায়, মানে অভিনেতা শন বন্দ্যোপাধ্যায়। অ্নুরাগীদের জন্য জানালেন মিষ্টি শুভেচ্ছা। দিন কয়েক আগেই নিজেদের সম্পর্কে সিলমোহর দিয়েছেন শোভন-স্বস্তিকা। দোলের দিন একসঙ্গে রঙ খেলে মধ্যাহ্নভোজটা একসঙ্গেই সেরেছেন তাঁরা। 

ক্যানসার আক্রান্ত ঐন্দ্রিলাও ভালোবাসার মানুষ সব্যসাচীকে সঙ্গে নিয়ে রঙ মাখলেন।

দেখে নিন টেলি তারকাদের কিছু রঙিন ছবি-

কাটোয়ার মেয়ে শ্রুতি মানে স্টার জলসার ‘দেশের মাটি’র নোয়া। শত ব্যস্ততার মধ্যেও দোলের দিনটা মাটির টানে কাটোয়া যেতে ভোলেন না। এবারও তাঁর ব্যতিক্রম হল না।

বন্ধ করুন