বাংলা নিউজ > বায়োস্কোপ > Aranyar Prachin Probad: ‘গোয়েন্দা জিতু’র প্রথম সিনেমা, তদন্ত ডাক্তার খুনের! প্রকাশ্যে অরণ্যের প্রাচীণ প্রবাদের ট্রেলার

Aranyar Prachin Probad: ‘গোয়েন্দা জিতু’র প্রথম সিনেমা, তদন্ত ডাক্তার খুনের! প্রকাশ্যে অরণ্যের প্রাচীণ প্রবাদের ট্রেলার

প্রকাশ্যে অরণ্যের প্রাচীণ প্রবাদের ট্রেলার।

খাল থেকে উদ্ধার ডাক্তারের লাশ। কার হাত আছে এর পিছনে। খুনের তদন্তে এক হবু ডাক্তার, অরণ্য। জামাইবাবু সিআইডি অফিসার। পারবে কি সে দোষীদের খুঁজে বের করতে?

সমাজের পিছিয়ে পড়া অংশের সেবা করচে চান এক ডাক্তার। আর সেই ডাক্তারকেই হঠাৎ করা হল খুন। আর সেই ডাক্তারের খুনের তদন্ত করবে আরও এক হবু ডাক্তার, গোয়েন্দা অরণ্য। সোমবার ১৭ জুন সামনে এল অরণ্যের প্রাচীন প্রবাদ সিনেমার ট্রেলার।

ট্রেলারে দেখা যাচ্ছে একটি খাল থেকে তোলা হচ্ছে বস্তাবন্দি লাশ। আর সেটি সেই ডাক্তারের। তবে সেই মৃত্যুর ১ বছর পেরিয়ে গেলেও ব্যর্থ পুলিশ। দায়িত্ব যায় সিআইডি-র হাতে। আর সিআইডি অফিসার শিলাজিৎ মজুমদারের ভাগ্নেই এই অরণ্য। যে খুব ভালো ক্রিকেট খেলে, ডাক্তারি পড়ছে। আর কিছুটা জামাইবাবুর চাপাচাপিতেই তাঁর পা রাখা গোয়েন্দা জগতে। কে খুন করল ডাক্তারকে? সে কি ধরে ফেলেছিল গ্রামীণ হেলথ সেন্টারে চলা কোনও খারাপ কাজ? নাকি একেবারেই অন্য কোনও হাত আছে? টানটান ট্রেলার জন্ম দিল অনেকগুলো প্রশ্নের।

ছবিতে খুন হওয়া সেই ডাক্তারের চরিত্রে দেখা যাবে সুহোত্র মুখোপাধ্যায়কে। আর তাঁর বান্ধবীর চরিত্রে মিথিলা। অরণ্য কি আদৌ পারবে অপরাধীদের ধরতে? নিজের প্রথম কেসে কি আসবে তার কাছে সাফল্য?

আরও পড়ুন: পাত্র অপছন্দ, সোনাক্ষি-জাহিরের বিয়েতে আসছে না শত্রুঘ্ন-পুনম? মুখ খুললেন ঘনিষ্ঠ

আরও পড়ুন: ‘বলি বাচ্চা বউ’! দিদি নম্বর ১-এ এলেন শ্রুতি-স্বর্ণেন্দু, বয়সের কত ফারাক দুজনের?

বাঙালি বরাবরই গোয়েন্দা হিসেবে ভালোবাসা দিয়ে এসেছে ফেলুদা, ব্যোমকেশদেরকে। একেনবাবুও এখন অবশ্য জায়গা করেছেন দর্শক মনে। তবে অরণ্য এদের থেকে আলাদা। কিছুটা ঘটনাক্রমে তাঁর গোয়েন্দা হয়ে ওঠা। আবেগে ভরপুর একটা মানুষ। তবে চোখ ঠিক খুঁজে বের করে অপরাধের মধ্যে থাকা ফাঁক। ক্রীড়া সাংবাদিক দুলাল দে পরিচালনা করেছেন ছবিটির। এর আগে তিনি গোলন্দাজের গল্প লিখেছেন। তবে পরিচালনা এই প্রথম।

অপরাজিত দিয়ে জিতু পা রেখেছিলেন সিনেমার জগতে। এরপর শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের সঙ্গে বাবুসোনা ও আমি আমার মতো ছবিতে কাজ করেছেন, তবে এই দুটি এখনও মুক্তি পায়নি। জিতের মানুষ-এ ছিলেন তিনি। সেই হিসেবে অরণ্যের প্রবাদ হতে চলেছে তাঁর তৃতীয় সিনেমা। 

আরও পড়ুন: ‘সবাই বলে ও তো সৎ মা…’! বরের আগের পক্ষের ছেলে ধ্রুবর সঙ্গে কেমন সম্পর্ক কণীনিকার

আরও পড়ুন: গৌরব-ঐশানীর পুবের ময়না-র সম্প্রচারের সময় প্রকাশ্যে! অকালে বন্ধ জি বাংলার এই মেগা

গোয়েন্দা গল্প নিয়ে বরাবরই দর্শকদের উন্মাদনা থাকে তুঙ্গে। এখন দেখার জিতু, মিথিলা আর শিলাজিত, সুহোত্রর এই সিনেমা কেমন প্রতিক্রিয়া পায় দর্শকদের থেকে। 

বায়োস্কোপ খবর

Latest News

গড়পড়তা খেলে জায়গা পাচ্ছেন প্যায়ারেলালরা, ১০০ করেও বাদ অভিষেক, ক্ষোভ নেটিজেনদের কলকাতার ৫৮টি রাস্তার মোড়ে হকার নয়, ভেন্ডিং কমিটির রিপোর্ট কি লাগু হবে এবার? বিয়ের আগেই প্রেগন্যান্ট হন নাতাশা! তিন বার বিয়ে করেন হার্দিক,তবুও সংসার টিকলো না চোখ রাঙাচ্ছে নিম্নচাপ! ২১ শে জুলাইয়ের আগে বাংলার আবহাওয়া কেমন থাকবে? রেশন দুর্নীতি বিতর্ক অতীত! মুম্বইয়ে বিরাট দুর্গাপুজো আয়োজনের দায়িত্বে ঋতুপর্ণা স্বামী-পুত্রের সঙ্গে সংসারি প্রিয়াঙ্কা, সেরা ১০ মিষ্টি মুহূর্ত দেখুন ৪২তম জন্মদিন পালন গ্লোবাল স্টাইল আইকন প্রিয়াঙ্কার, দেখুন তাঁর ৭টি সেরা আউটফিট মা হওয়ার পরেও কীভাবে এত ফিট তিনি? নিজের ডেইলি রুটিন শেয়ার করলেন সোনাম কাপুর ২০২৪-২৫ আর্থিক বছরে বিরাট নিয়োগ ইনফোসিসে, অফ-ক্যাম্পাসও হবে চাকরি SL সফরের স্কোয়াডে ভারতের চাঞ্চল্যকর চারটি সিদ্ধান্ত কী জানেন?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.