বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘রেশম ঝাঁপি’ অভিনেত্রীর রহস্যমৃত্যু, ফ্ল্যাটে পাওয়া গেল পল্লবীর দেহ
টেলি অভিনেত্রী পল্লবী দে'র রহস্যমৃত্যু

‘রেশম ঝাঁপি’ অভিনেত্রীর রহস্যমৃত্যু, ফ্ল্যাটে পাওয়া গেল পল্লবীর দেহ

  • ফ্ল্যাট থেকে উদ্ধার বাংলা টেলিভিশনের অভিনেত্রী পল্লবী দে’র দেহ। খুব অল্প সময় টলিউড যাত্রায় দর্শকের মনে জায়গা করে নিয়েছিলেন তিনি।

ফ্ল্যাট থেকে উদ্ধার বাংলা টেলিভিশনের অভিনেত্রীর দেহ। গড়ফার ফ্ল্যাটে ঝুলন্ত অবস্থায় উদ্ধার হয় পল্লবী দে। ‘রেশম ঝাঁপি’, ‘কুঞ্জছায়া’, ‘আমি সিরাজের বেগমে’র মতো ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। খবর, ওই ফ্ল্যাটেই প্রেমিকের সঙ্গে থাকতেন পল্লবী। মৃত্যুর ঘণ্টাখানেক আগেও নেটমাধ্যমে সক্রিয় ছিলেন তিনি। 

বর্তমানে ‘মন মানে না’ নামে একটি ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করছিলেন পল্লবী। ‘আমি সিরাজের বেগম’ ধারাবাহিকে লুৎফা-র চরিত্রে অভিনয় করে প্রচুর জনপ্রিয়তা পেয়েছেন। ‘রেশম ঝাঁপি’ ধারাবাহিকেও গুরুত্বপূর্ণ চরিত্রে ছিলেন। 

রবিবার সকালে গড়ফার কে পি রায় লেনের ফ্ল্যাট থেকে অভিনেত্রীকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করেন তাঁর সঙ্গী। এরপর পুলিশে খবর দেন তিনি। পুলিশ এসে দেহ উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করেছে গড়ফা থানার পুলিশ। কী কারণে তাঁর মৃত্যু? ধোঁয়াশায় পুলিশ।

জানা গিয়েছে, গড়ফার এই ফ্ল্যাটে গত ২৪ এপ্রিল ভাড়া এসেছিলেন পল্লবী। নতুন ফ্ল্যাটে ভাড়া আসার এক মাসের মধ্যেই এমন চাঞ্চল্যকর ঘটনা। ঘটনাস্থল থেকে কোনও রকম সুইসাইড নোট উদ্ধার হয়নি। ময়নাতদন্তের রিপোর্ট হাতে এলে, ঠিক কী কারণে অভিনেত্রীর মৃত্যু তা জানা যাবে। তাঁর অকাল প্রয়াণে শোকের ছায়া নেমে এসেছে পরিবার এবং ঘনিষ্ঠ মহলে।

হেল্পলাইন নম্বর : ওয়ালাইফ ফাউন্ডেশন - ৭৮৯৩০৭৮৯৩০

বন্ধ করুন