বাংলা নিউজ > বায়োস্কোপ > TRP: সেরার আসন ধরে রাখল ‘অনুরাগের ছোঁয়া’? নম্বর বাড়ল মিতুলের, ফের ব্যর্থ মিঠাই!

TRP: সেরার আসন ধরে রাখল ‘অনুরাগের ছোঁয়া’? নম্বর বাড়ল মিতুলের, ফের ব্যর্থ মিঠাই!

এগিয়ে সূর্য-দীপা

TRP Chart: সূর্য-দীপার রসায়নে বুঁদ বাঙালি সিরিয়ালপ্রেমীরা। এবারও শিকে ছিঁড়ল না জগদ্ধাত্রীর। 

সূর্য-দীপার ম্যাজিক অটুট দর্শক মনে। এই সপ্তাহে ফের একবার টিআরপি তালিকায় সেরার আসন ধরে রাখল 'অনুরাগের ছোঁয়া'। শুধু শ্রেষ্ঠত্বের প্রমাণ দিল বলা ভুল হবে, বরং ‘জগদ্ধাত্রী’র থেকে নম্বরের ব্যাবধানও অনেকটা বাড়িয়ে নিল। প্রতি সপ্তাহে একের পর এক ছক্কা হাঁকাচ্ছে ‘অনুরাগের ছোঁয়া’। দু-দিন আগেই এক বছর পূর্ণ করেছে স্টার জলসার এই মেগা। তার মাঝেই ফের ৯.৬ নম্বর নিয়ে বেঙ্গল টপার হল এই সিরিয়াল। 

ধীরে ধীরে দর্শক মনে জায়গা পাকা করেছেন সূর্য-দীপারা। টিআরপি তালিকায় চোখ রাখেই দেখা যাবে ‘স্লো বাট স্টেডি’ পারফরম্যান্স এই মেগার। অন্যদিকে সূর্য-নীপা ২০২৩ সালে বেশ খানিকটা ভয় ধরিয়েছে জগদ্ধাত্রী-স্বয়ম্ভুকে, কিছুতেই শিকে ছিঁড়ছে না তাঁদের। দু-নম্বরে আটকে থাকল এই সপ্তাহেও। প্রাপ্ত নম্বর ৮.৭। 

‘গৌরী এল’, ‘খেলনা বাড়ি’- জি বাংলার দুই সিরিয়ালেরও অবশ্য জনপ্রিয়তা কম নয়। ‘জগদ্ধাত্রী’র ঘাড়ে নিঃশ্বাস ফেলছে গৌরী, সংগ্রহে ৮.২ নম্বর। অন্যদিকে এবার নম্বর বাড়িয়ে চতুর্থ স্থানে খেলনা বাড়ি। মিতুলের প্রাণ সংশয়ে থাকার প্রোমো যে কাজে এসেছে তা স্পষ্ট। ‘নিম ফুলের মধু’র সঙ্গে এই স্থান ভাগ করে নিয়েছেন মিতুল। দুই মেগার সংগ্রহেই ৭.৮ নম্বর। বিবাহ বিভ্রাট দেখিয়েও পঞ্চম স্থানেই আটকে গিয়েছে 'বাংলা মিডিয়াম' (৭.২)। নীল-তিয়াসা জুটি এখনও তাঁদের পুরোনো ম্যাজিক দেখাতে পারেনি তা বলাই যায়। জায়গা ধরে রাখলেও নম্বর কমেছে ‘পঞ্চমী’র। বাকিরা কে কোথায়? দেখুন চার্ট-

এক নজরে সেরা দশের তালিকা-

প্রথম- অনুরাগের ছোঁয়া (৯.৬)

দ্বিতীয়-  জগদ্ধাত্রী (৮.৭)

তৃতীয়- গৌরী এলো (৮.২)

চতুর্থ- খেলনা বাড়ি / নিম ফুলের মধু (৭.৮)

পঞ্চম- বাংলা মিডিয়াম (৭.২)

ষষ্ঠ- পঞ্চমী (৬.৯)

সপ্তম- রাঙা বউ (৬.৮)

অষ্টম- এক্কা দোক্কা (৬.৭)

নবম- গাঁটছড়া (৬.৫)

দশম- মেয়েবেলা (৬.৩)

 মিঠাই ভক্তদের জন্য খারাপ খবর। এবারও সেরা দশে ঠাঁই হল না এই মেগার। স্লট লিডার হলেও মাত্র ৫.৭ নম্বর নিয়েই সন্তুষ্ট থাকতে হয়েছে। আগামি সপ্তাহে ‘বালিঝড়’-এর সঙ্গে টেক্কায় এঁটে ওঠা বেশ মুশকিল হবে তার ইঙ্গিত মিলছে। অন্যদিকে এই সপ্তাহেই প্রথম টিআরপি এল ‘ইচ্ছে পুতুল’-এর। জি বাংলার এই মেগা ‘হরগৌরী পাইল হোটোল’-এর সামনে এতটুকুও পাত্তা পায়নি। সংগ্রহে মাত্র ৩.৩ নম্বর। স্টার জলসার নতুন মেগা ‘মেয়েবেলা’ও কিন্তু ধীরে ধীরে দর্শক মনে জায়গা করে নিচ্ছে।

 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

ভারতীয় ক্রিকেটের জন্য কী করেছেন? CSK-র সমালোচনা করতেই প্রাক্তনীর রোষে হর্ষ ভোগলে জঙ্গলের শ্যুটিংয়ে যেন জীবন্ত প্রসেনজিৎ-শ্রাবন্তী সহ 'দেবী চৌধুরানী'র চরিত্ররা বিজেপিকে ভোট না দিলেই বুলডোজার-মন্তব্য় ভাইরাল হতেই বক্তব্য অস্বীকার দলের MLAর ভারতের আইটি সেক্টরে কোন সিইও'র বেতন সবথেকে বেশি? TCS নাকি Cognizant? ব্রালেটে ছবি পোস্ট, ‘এত বিশ্রি বডি আবার শো..', নেটিজেনের কটাক্ষের মুখে নুসরত আগামিকাল আপনার কেমন কাটবে? এই শুক্রবারের লাকি রাশি কী কী? রইল ১৯ এপ্রিলের রাশিফল শোভন-সোহিনীর বিয়ের নেকলেসের দামই নাকি ৩ লাখ, অনুষ্ঠানের মোট বাজেট কত? দোস্তি উধাও! আসানসোলে প্রার্থীর সামনেই বিজেপির দুই গোষ্ঠীর মধ্য়ে কুস্তি এখনও পারেননি কোহলি, IPL-এর ১৬তম জন্মদিনে ধোনির বিরল রেকর্ড স্পর্শ করলেন রোহিত নিয়োগ দুর্নীতিতে একশ'র বেশি লোকের নামে আদালতে ১৭,০০০ পাতার চার্জশিট জমা দিল ED

Latest IPL News

ভারতীয় ক্রিকেটের জন্য কী করেছেন? CSK-র সমালোচনা করতেই প্রাক্তনীর রোষে হর্ষ ভোগলে সেদিন আটকে গেলাম না হলে... ODI World Cup 2023 ফাইনাল নিয়ে আক্ষেপ করছেন রাহুল IPL 2024: দুবে, ওয়াশিংটনরা বলই পাচ্ছেন না- হঠাৎ কেন চিন্তায় পড়লেন রোহিত শর্মা T20 WC-এর ১৫ জনের দলে হার্দিক থাকবেনই, তবে রিঙ্কুর জায়গা নিশ্চিত নয়- রিপোর্ট MI: আসলে আমি জানি IPL-এ কীভাবে সাফল্য পাওয়া যায়- কেন এমন বললেন রোহিত শর্মা? সিঁড়িতে খুঁড়িয়ে খুঁড়িয়ে নামছেন ধোনি, সাহায্যের হাত বাড়ালেন সুরেশ রায়না CSK ম্যাচের আগেই নেটে আগুনে মেজাজে মায়াঙ্ক, স্বস্তির নিঃশ্বাস ফেলছে LSG- ভিডিয়ো মুস্তাফিজুরকে দেশে ফেরতের নির্দেশ নিয়ে BCB-র আলটপকা মন্তব্য IPL 2024: ছিটকে গেলেন কনওয়ে! বদলি হিসাবে ইংল্যান্ডের ৩৬ বছরের পেসারকে নিল CSK IPL-এ বেঙ্গালুরুতে RCB-র ম্যাচের টিকিটের থেকে সস্তা ভারত-তুরস্কের বিমানের ভাড়া!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.