বাংলা নিউজ > বায়োস্কোপ > TRP: নাগিনের কামাল, শুরুতেই দারুণ ফল পঞ্চমীর! জগদ্ধাত্রীকে হারিয়ে টপার হল নাকি?

TRP: নাগিনের কামাল, শুরুতেই দারুণ ফল পঞ্চমীর! জগদ্ধাত্রীকে হারিয়ে টপার হল নাকি?

জগদ্ধাত্রী না পঞ্চমী, টপার কে?

টিআরপি তালিকায় স্টার জলসা আর জি বাংলার টক্কর এখন সেয়ানে-সেয়ানে। চলতি সপ্তাহে কোন চ্যানেল পেল বেঙ্গল টপার?

হিন্দিতে রমরমিয়ে চলেছে নাগিন। একাধিক সিজন এসেছে, আর সবকটাই হিট। বাংলাতেও বেশ ভালো চলবে সেই আশা ছিলই। তবে শুরুতেই যে টিআরপি তালিকায় উঠে আসবে, তাও আবার দু নম্বরে একথা অনেকেই ভাবেনি। তিয়াসা রায় আর রাজদীপ গুপ্তর এই ধারাবাহিক নম্বর পেয়েছে ৮.৪। বরাবরের মতো এবারেও টপার সেই জগদ্ধাত্রী (৮.৬)। স্বয়ম্ভুর পরিচয় খোঁজার যে টানটান জার্নি দেখছে দর্শক, তাতে আরও বেশ কয়েক সপ্তাহ এক নম্বরেই থাকবে এটি। 

অনুরাগের ছোঁয়া-র গাড়িও কিন্তু ধরাছোঁয়ার বাইরে। সম্প্রতি একটা লম্বা লিপ নিয়েছে এই মেগা। খুব সম্ভবত এবারই হবে পরদা ফাঁস। সকলেই জানতে পারবে মিসকা কীভাবে ভুল বোঝাবুঝির বীজ বুনে দিয়েছে সূর্য আর দীপার মধ্যে। ভালো ফল করছে নতুন শুরু হওয়া ধারাবাহিক, পল্লবী-রুবেলের নিম ফুলের মধু-ও। শুরুর সপ্তাহ থেকেই টিআরপি চার্টে প্রবেশ করে নিয়েছে। যদিও এবারে নীল-তিয়াসার বাংলা মিডিয়ামের সঙ্গে লড়াইটা শুরু। সেটার ফল কী হয় তা পরের সপ্তাহেই বোঝা যাবে। 

শেষ সপ্তাহেও টিআরপি তালিকায় ভালোই ফল করল ধুলোকণা। লালন-ফুলঝুরির জার্নিটা যেন হঠাৎ করেই থামিয়ে দিল চ্যানেল। যা অনেককেই কষ্ট দিয়েছে। 

এক নজরে দেখুন সেরা দশের তালিকা-

প্রথম- জগদ্ধাত্রী (৮.৬)

দ্বিতীয়- পঞ্চমী (৮.৪)

তৃতীয়- অনুরাগের ছোঁয়া (৮.০)

চতুর্থ- গৌরী এলো (৭.৮)

পঞ্চম- খেলনা বাড়ি/ নিম ফুলের মধু (৭.৭)

ষষ্ঠ- গাঁটছড়া (৭.১)/ ধুলোকণা (৭.১)

সপ্তম- আলতা ফড়িং (৭.০)

অষ্ঠম- এক্কা দোক্কা (৬.৫)

নবম- মিঠাই (৬.৪)

দশম- সাহেবের চিঠি (৬.৩)

আপাতত শেষ হতে চলেছে বোধিসত্ত্বের বোধবুদ্ধি, যার টিআরপি ৩.০ চলতি সপ্তাহে। উড়ন তুবড়ির শেষ সম্প্রচার ১ জানুয়ারি, বর্তমানে টিআরপি ২.৬। নতুন মেগা রাঙা বউ আসায় প্রাইম টাইমে স্লট হারিয়েছে অপরাজিতার লক্ষ্মী কাকিমা সুপারস্টার, যার চলচতি সপ্তাহে টিআরপি ছিল ৬.২। 

 

বায়োস্কোপ খবর

Latest News

নতুন রূপে নতুন শো নিয়ে ফিরছেন সুদীপা, কবে থেকে-কোথায় দেখা যাবে সুদীপার সংসার? আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি আগামিকাল কালাষ্টমীতে করুন এই উপচার, কাল ভৈরব হবেন প্রসন্ন, হবে না অর্থের অভাব 'ঘণ্টা টিপে দাও গাইজ...' আইপিএলের ট্রফি জিতেই ব্লগিংয়ের চেষ্টা রিঙ্কুর! গুঁড়িয়ে দিতে পারে শত্রুর ব়্যাডার! ক্ষেপণাস্ত্র রুদ্রম ২-র পরীক্ষা সফল ভারতের ‘হুকিং করে চলছিল সজল ধারার পাম্পে’, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু BJP-র বুথ সভাপতির ‘‌বাড়িতে সরবরাহ করা জল ২ তারিখ পর্যন্ত পান করা যাবে না’‌, নিষেধ করলেন মেয়র ক্যামেরা যেন থাকে না, মোদীর ধ্যান নিয়ে আপত্তি কংগ্রেসের, কী বলছে ভোটের নিয়ম? প্রিয়াঙ্কার মায়ের চোখে সলমন 'আদর্শ পুরুষ', আর শাহরুখ-অক্ষয়রা 'ব্যবসায়ী' SBI ক্লার্ক পদের মেইনসে নতুন পরীক্ষার তারিখ ঘোষিত, প্রকাশিত অ্যাডমিট কার্ড

Latest IPL News

আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন আগে তো লেখা শেখো-KKR-কে শুভেচ্ছা জানাতে গিয়ে,KKL লিখে চরম কটাক্ষের মুখে উমর আকমল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.