বাংলা নিউজ > বায়োস্কোপ > Bengali Actor Attempts Suicide: হাতে নেই কাজ, আত্মহত্যার চেষ্টা টেলি অভিনেতার, অবসাদে ভুগছেন শৈবাল?
শৈবাল বন্দ্যোপাধ্যায়

Bengali Actor Attempts Suicide: হাতে নেই কাজ, আত্মহত্যার চেষ্টা টেলি অভিনেতার, অবসাদে ভুগছেন শৈবাল?

  • ধারালো অস্ত্র দিয়ে নিজেকে আঘাত করেন অভিনেতা, তাঁর মাথায় ও পায়ে গুরুতর জখম রয়েছে। আপতত চিত্তরঞ্জন হাসপাতালে চিকিৎসাধীন শৈবাল ভট্টাচার্য। 

একটা সময় চুটিয়ে কাজ করেছেন বাংলা টেলিভিশনে, তবে ইদানীং কাজ পাচ্ছিলেন না। ধীরে ধীরে হতাশা গ্রাস করছিল তাঁকে। এই হাতশার জেরে এমন কাণ্ড ঘটালেন অভিনেতা শৈবাল ভট্টাচার্য (Saibal Bhattacharya) তা কেউ দুঃস্বপ্নেও আশা করেনি।

মাস কয়েক আগেই পল্লবী, বিদিশাদের আত্মহ্যার ঘটনা নাড়িয়ে দিয়েছে টলিউডকে। এর মাঝেই আত্মহত্যার চেষ্টা করেন এই টলি অভিনেতা। পেশাগত জীবনের হতাশার জেরেই এমন কাণ্ড ঘটিয়েছেন অভিনেতা বলেই মনে করা হচ্ছে। সোমবার রাতে কসবার ফ্ল্যাটে ধারালো অস্ত্র দিয়ে নিজেকে আঘাত করেন অভিনেতা। মদ্যপ অবস্থাতেই এমনটা ঘটান তিনি বলে পরিবার সূত্রে খবর। তাঁর মাথায় এবং পায়ে গুরুতর আঘাত রয়েছে। রক্তাক্ত অবস্থায় তাঁকে উদ্ধার করা হয়। আপতত চিত্তরঞ্জন হাসপাতালে চিকিৎসাধীন অভিনেতা। তাঁর শারিরীক পরিস্থিতি যথেষ্ট উদ্বেগজনক।

আত্মহত্যার চেষ্টা করলেন অভিনেতা
আত্মহত্যার চেষ্টা করলেন অভিনেতা

ছোটপর্দার পরিচিত মুখ শৈবাল ভট্টাচার্য। একাধিক সিরিয়ালে বাবা, কাকার চরিত্রে দর্শক দেখেছে তাঁকে। পাশাপাশি চিত্রনাট্য লেখবার কাজও করছিলেন অভিনেতা। গত কয়েক মাস ধরেই মাদকাসক্ত (Drug addicted) হয়ে পড়ছিলেন অভিনেতা, ক্রমেই অবসাদগ্রস্ত হয়ে উঠছিলেন। পেশাগত ডিপ্রেশনের জেরেই আত্মহত্যার চেষ্টা করেছেন তিনি, বলে প্রাথমিক ধারণা পুলিশের।

‘প্রথমা কাদম্বিনী’তে দর্শক দেখেছে শৈবাল ভট্টাচার্যকে। গত বছর স্টার জলসার মহালয়া-তে নারদের চরিত্রে দেখা মিলেছিল অভিনেতার। অভিনেতার স্ত্রীর নাম স্নিগ্ধা বসু, ২০২১ সালের সেপ্টেম্বর মাসেই বিয়ের পর্ব সেরেছিলেন শৈবাল ও স্নিগ্ধা। বছর ঘুরতে না ঘুরতেই এমন কী ঘটল যে চরম সিদ্ধান্ত নিলেন অভিনেতা? সব দিক খতিয়ে দেখছে পুলিশ। 

 

বন্ধ করুন