বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘তোকে পেতে চাই…’, অশ্লীল ছবি ভাইরাল করার হুমকি, কাকার বিরুদ্ধে থানায় অভিনেত্রী

‘তোকে পেতে চাই…’, অশ্লীল ছবি ভাইরাল করার হুমকি, কাকার বিরুদ্ধে থানায় অভিনেত্রী

পাতানো কাকার বিরুদ্ধে থানায় অভিনেত্রী

Bengali TV Actress:  হট ড্রেসে আমার সঙ্গে দেখা কর! পাতানো কাকার থেকে লাগাতার কুপ্রস্তাব, ব্যারাকপুর সাইবার ক্রাইমের দ্বারস্থ অভিনেত্রী। 

ছোট পর্দার অভিনেত্রীকে কু-প্রস্তাব পাতানো কাকার। প্রস্তাবে রাজি না হলে অশ্লীল ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করে দেওয়ার হুমকি দেন অভিযুক্ত। অভিযুক্তের নাম সঞ্জীব ঘোষ। গোটা ঘটনায় চরম আতঙ্কিত ওই অভিনেত্রী। ইতিমধ্যেই ব্যারাকপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন তিনি।

জানা গিয়েছে অভিযুক্ত সঞ্জীব ঘোষ পেশায় জিম ট্রেনার। অভিনেত্রীর দাবি, হোয়াটসঅ্যাপের মাধ্যমে গত কয়েকদিন ধরেই ওই ব্যক্তি তাঁকে অশ্লীল ছবি পাঠিয়ে বিভিন্ন ধরণের কু-প্রস্তাব দিচ্ছিলেন। প্রথমে নম্বরটি ব্লক করে দেন অভিনেত্রী, তাতেও নানাভাবে তাঁকে উত্যক্ত করছিলেন ওই যুবক।

নির্যাতিতার অভিযোগ, ফের অন্য নম্বর থেকে মেসেজ পাঠাতেন অভিযুক্ত। সঞ্জীব ঘোষ নামের ওই ব্যক্তি অভিনেত্রীর পাতানো কাকা। এরপরই ব্যারাকপুর সাইবার ক্রাইমে অভিযোগ দায়ের করেন তিনি। অভিযোগকারিণী রাজ্যের মানবাধিকার সংগঠনের সাধারণ সম্পাদিকাও বটে।

আরও পড়ুন-মায়ের মতোই রোম্যান্টিক শ্রাবন্তী-পুত্র, প্রেমিকাকে দারুণ সারপ্রাইজ অভিমন্যুর

ঘটনার বিষয়ে অভিনেত্রী জানিয়েছেন, ‘গত কয়েকদিন ধরে আমার কাছের এক সদস্য আমায় কুপ্রস্তাব দিতে থাকে। নানারকম অশ্লীল ভাষায় কথা বলতে থাকে। যখন উনি এমনটা করছিলেন তখন আমি বিশ্বাস করে পারিনি। কারণ উনি আমাকে জন্মাতে দেখেছেন উনি কীভাবে এমন কাজ করতে পারেন। আমি ওনাকে বলেছিলাম তুমি কি মজা করছ? তখন আমায় বলে যে আমি তোকে অন্যরকম ভাবে পেতে চাই। আমার সঙ্গে হট ড্রেস পরে দেখা কর। আমি বললাম বাড়িতে জানাব তখন বলল যা ইচ্ছা কর।'

<p>কাকার থেকে কু-প্রস্তাব পেলেন অভিনেত্রী!</p>

কাকার থেকে কু-প্রস্তাব পেলেন অভিনেত্রী!

ছোট পর্দার ওই অভিনেত্রী আরও বলেন, ‘আমি ওনার ফোন নম্বর ব্লক করে দিই। তখন আমার ছবি অশ্লীলভাবে বানিয়ে মিম তৈরি করে সোশ্যাল মিডিয়ায় ভাইরালের হুমকি দেয়। এরপর আমি ব্যারাকপুর সাইবার ক্রাইম থানায় অভিযোগ দায়ের করি।’ গোটা ঘটনায় অভিযুক্ত জিম ট্রেনারের কাছ থেকে এখনও কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

দিন কয়েক আগে অভিনেত্রী রূপাঞ্জনা মিত্রকে ফেসবুকে অশালীন প্রস্তাব দিয়েছিল এক যুবক। সে সোজাসুজি জানতে চায় অভিনেত্রীর ‘ফি’ কত। এমনকী ওই ব্যক্তি সরাসরি বলেন তাঁর ক্লায়েন্ট চায় দেখা করতে এবং সময় কাটাতে চায় রূপাঞ্জনা মিত্রর সঙ্গে। অভিনেত্রী তৃণা সাহার নাম করেও লোন নিয়ে কু-প্রস্তাব দিয়েছিল এক প্রতারক। দুই অভিনেত্রীই থানায় অভিযোগ দায়ের করেন।

আরও পড়ুন-বিয়ের তিন বছর পর রাহুল-প্রীতির দাম্পত্যে চিড়? উঠছে পরকীয়ার অভিযোগ, নতুন গুঞ্জন

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

গায়িকা প্রশ্মিতার সঙ্গে তৃতীয়বার বিয়ের পিঁড়িতে, কে ছিলেন অনুপমের প্রথম স্ত্রী? ‘গগনযান’-র জন্য এই ৪ মহাকাশচারীকে বেছে নিল ভারত, প্রথমবার মহাকাশে পাঠাবে মানুষ বউ ডোনার কোলে ছোট্ট সৌরভ! দাদাগিরি ১০ এ এমন অবাস্তব ঘটনা ঘটল কীভাবে? বন দফতরের বিট অফিসারকে আটকে রাখল গ্রামবাসীরা, গজরাজের হানায় মৃত্যুর জের প্রায় এক বছর পরে ১৬ জনকে গ্রেফতার করল এনআইএ, রামনবমীতে হিংসার জের টেস্টের সেরা ১১-য় অনিশ্চিত জেনেই আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিলেন কিউয়ি পেসার মুম্বই গিয়ে ডেটিং অ্যাপের ফাঁদে প্রিয়াঙ্কা! দিদি নম্বর ওয়ানে এসে বললেন কী? সফল হয়েছে গোড়ালির অস্ত্রোপচার, হাসপাতালের বিছানায় শুয়েই নিজেই আপডেট দিলেন শামি কলকাতায় একসময় পড়াশোনা করতেন, থাকতেন, ফের একবার এই শহরে ফিরলেন বিদ্যুৎ জামওয়াল দ্বিতীয় ইনিংসে কঠিন সময়ে ধ্রুব জুরেলকে কী উপদেশ দিয়েছিলেন, খোলসা করলেন শুভমন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.