বাংলা নিউজ > বায়োস্কোপ > আচমকাই অসুস্থ ‘উমা’ খ্যাত অভিনেত্রী, ভর্তি মুম্বইয়ের হাসপাতালে!

আচমকাই অসুস্থ ‘উমা’ খ্যাত অভিনেত্রী, ভর্তি মুম্বইয়ের হাসপাতালে!

হাসপাতালে ভর্তি মানসী সেনগুপ্ত

খাবারে বিষক্রিয়ার জেরে অসুস্থ মানসী সেনগুপ্ত। 

বছরের শুরুতেই খারাপ খবর অভিনেত্রী মানসী সেনগুপ্তর ভক্তদের জন্য। নতুন বছরে নতুন শুরুর আগেই অসুস্থতার জেরে হাসপাতালে ভর্তি জি বাংলার এই জনপ্রিয় অভিনেত্রী। ক'দিন আগে ‘উমা’ ধারাবাহিক থেকে সরে দাঁড়িয়েছেন মানসী। ঈশিতার চরিত্রে দাগ কেটেছিল মানসীর দুর্দান্ত অভিনয় কিন্তু মাঝপথে হিট মেগা থেকে সরে যান মানসী। পরে সামনে আসে সত্যিটা। খুব শীঘ্রই শশী-সুমিত মিত্তলের আসন্ন হিন্দি সিরিয়ালে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন মানসী, সেইজন্যই সরে দাঁড়িয়েছেন উমা থেকে। 

আসন্ন প্রোজেক্টের কাজেই মুম্বইতে ছিলেন অভিনেত্রী। আচমকা সেখানেই অসুস্থ হয়ে পড়েছেন তিনি। একে একে যখন টলিউড ও বলিউডে করোনা আক্রান্তের সংখ্যা লাফিয়ে লাফিয়ে বাড়ছে তখন মানসীর অসুস্থতার খবর জেনে বেজায় চিন্তিত ফ্যানেরা। তবে জানিয়ে রাখি, না করোনা সংক্রান্ত কোনও সমস্যায় হয়নি মানসীর। বরং ফুড পয়জনিং বা খাবারের বিষক্রিয়ার জেরে হাসপাতালে ভর্তি হতে হয়েছে মানসীকে। এই মুহূর্তে তিনি মুম্বইয়ের জেনিথ হাসপাতালে ভর্তি রয়েছেন।

হাসপাতালে ভর্তি মানসী 
হাসপাতালে ভর্তি মানসী 

ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ছবি পোস্ট করেছেন মানসী। সেখানেই দেখা যাচ্ছে অভিনেত্রীর হাতে চ্যানেল করা, সঙ্গে ক্যাপশনে লিখেছেন- ‘ফুড পয়জনিং’। নতুন বছরের শুরুটাই হাসপাতালের বিছানায় শুয়ে করায় স্বভাবতই মন খারাপ মানসীর।

এর আগে ‘কী করে বলব তোমায়’ ধারাবাহিকের খলনায়িকা পায়েল সেনের ভূমিকায় পাওয়া গিয়েছিল মানসীকে। এই চরিত্রটির জন্যই সবচেয়ে বেশি জনপ্রিয়তা পেয়েছেন মানসী। গত বছরে রাজা চন্দের পরিচালনায় ‘কাটাকুটি’ নামের এক ওয়েব সিরিজেও কাজ করেছেন মানসী।

বন্ধ করুন