বাংলা নিউজ > বায়োস্কোপ > Mishti Singh: 'মন্ত্রোচ্চারণ করে বিয়ে করছি না, রেজিস্ট্রি আর রিসেপশন', বলছেন টেলিপর্দার ‘ভাদু’, বিয়ে কবে?

Mishti Singh: 'মন্ত্রোচ্চারণ করে বিয়ে করছি না, রেজিস্ট্রি আর রিসেপশন', বলছেন টেলিপর্দার ‘ভাদু’, বিয়ে কবে?

বিয়ে করছেন আঁচলের 'ভাদু' ওরফে মিষ্টি

মিষ্টি জানান, ইন্ডাস্ট্রির প্রায় সবাই আমন্ত্রিত। তাঁর আর রোমো ছোটবেলার প্রেম। হবু বরের রিয়েল এস্টেডের ব্যবসা। তবে মিষ্টির বিয়ের পোশাক চিরাচরিত প্রথার থেকে একটু আলাদা, কারণ বিয়ের দিন বেনারসির বদলে লেহেঙ্গা পরবেন তিনি। আর শ্বশুরবাড়ি যাওয়ার দিন পরবেন বেনারসি। মধুচন্দ্রিমার জন্য ইউরোপই পছন্দ তাঁর।

টলিপাড়ায় ফের বিয়ের সানাই। সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়ের পর এবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছে 'আলতা ফড়িং'-এর 'অমৃতা'। এবার জীবনের নতুন অধ্যায় শুরু করতে চলেছেন অভিনেত্রী মিষ্টি সিং। তাই 'আলতা ফড়িং' শেষে এবার লম্বা বিরতি নিয়েছেন তিনি। কারণটা হল তাঁর বিয়ে। আর তাঁর বিয়ের খবর চাপা নেই টলিপাড়ার অন্দরে '। তা মিষ্টি হবু বরটি কে?

জানা যাচ্ছে, ছোটবেলার বন্ধু রেমো দাস রায়কেই বিয়ে করছেন মিষ্টি। তাঁদের প্রায় ১৪ বছরের প্রেম। বাইপাসের ধারে একটি বিলাসবহুল হোটেলে বসবে অভিনেত্রী মিষ্টি সিনহার বিয়ের আসর। এবিষয়ে আনন্দবাজার অনলাইনকে মিষ্টি জানিয়েছেন ১৪ মে পরিণতি পাচ্ছে তাঁর ১৪ বছরের প্রেম। আধুনিক বিয়ের রীতি মেনে গায়ে হলুদের সঙ্গে মেহেন্দি, সঙ্গীতও হবে। আর ১৮ মে থাকছে রিসেপশন পার্টি। তবে মন্ত্রোচ্চারণ করে বিয়ে নিয় শুধু রেজিস্ট্রি করে সিঁদুরদান আর মালাবদল করেই বিয়ে সারবেন তাঁরা। একদিনেই সবকিছু মিটিয়ে নেওয়ার পরিকল্পনা রয়েছে তাঁদের।

আরও পড়ুন-‘দুই রণবীরের জন্যই আমার কেরিয়ারে প্রভাব পড়েছিল’! বলছেন আয়ুষ্মান

মিষ্টি সিং জানান, বিয়েতে তাঁর বাবার কিছু ফ্রেঞ্চ বন্ধু আসবেন। আর মেনুতে আমিষ, নিরামিষ সবধরনের পদই থাকছে। থাকছে বাঙালিয়ানায় ভরপুর কিছু পদ। যেমন ভেটকি, পাঁঠার মাংস, চিকেন, চিংড়ি, স্যালাড সহ আরও নানান কিছু।

ইন্ডাস্ট্রিতে কারা আমন্ত্রিত? এপ্রসঙ্গে মিষ্টি জানান, প্রায় সবাই। তাঁর আর রোমো ছোটবেলার প্রেম। হবু বরের রিয়েল এস্টেডের ব্যবসা। তবে মিষ্টির বিয়ের পোশাক চিরাচরিত প্রথার থেকে একটু আলাদা, কারণ বিয়ের দিন বেনারসির বদলে লেহেঙ্গা পরবেন তিনি। আর শ্বশুরবাড়ি যাওয়ার দিন পরবেন বেনারসি। মধুচন্দ্রিমার জন্য ইউরোপই পছন্দ তাঁর, তাঁর বাবার কাজের সূত্রে ইউরোপের সঙ্গে একটা যোগ রয়েছেই। তাই সেখানকার কোনও দেশেই মধুচন্দ্রিমা সারবেন তিনি, তারপর ফিরে এসে ফের কাজে যোগ দেবেন।

প্রসঙ্গত, 'আলতা ফড়িং'-এর আগে 'আঁচল' ধারাবাহিকের 'ভাদু' হিসাবে পরিচিতি রয়েছে মিষ্টি। তিনি অভিনয় করেছেন আরও কিছু বাংলা ধারাবাহিকে।

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

কোপা চ্যাম্পিয়ন হয়ে FIFA Rankings-এ শীর্ষস্থান মজবুত হল মেসিদের, ১২৪-এ থাকল ভারত Paris Olympics 2024: অফিসিয়ালি খুলে গেল প্যারিস অলিম্পিক্সের গেমস ভিলেজ ENG vs WI: মাত্র ২৬ বলে ৫০, টেস্টের ইতিহাসে দ্রুততম দলীয় হাফসেঞ্চুরি ইংল্যান্ডের T20-র মতো শুরু, ODI-এর ঢংয়ে শেষ, নটিংহ্যাম টেস্টের ১ম দিনেই ৪০০ টপকাল ইংল্যান্ড মার্কিন প্রেসিডেন্ট ভোট, আসরে হাজির ওবামা, বাইডেনের উপর কি আর ভরসা রাখা সম্ভব? বৌদি সোহিনী শ্বশুরবাড়িতে কতটা খাপ খাইয়ে নিয়েছেন? জানালেন 'ননদিনি' দীপ্সিতা জনতা-পুলিশ খণ্ডযুদ্ধ মালদায়! বিদ্যুৎ বিভ্রাট ঘিরে অবরোধকে কেন্দ্র করে রণক্ষেত্র রেকর্ড ৩.২ কোটি ট্রান্সফার ফি কেরালাকে দিয়ে জিকসনকে নিল ইস্টবেঙ্গল- রিপোর্ট ক্যাপ্টেন্সি এল না, চলে গেল ভাইস-অধিনায়ক, ডিভোর্স- হার্দিকের 'ব্ল্যাক থার্সডে' গড়পড়তা খেলে জায়গা পাচ্ছেন প্যায়ারেলালরা, ১০০ করেও বাদ অভিষেক, ক্ষোভ নেটিজেনদের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.