বাংলা নিউজ > বায়োস্কোপ > ওলা-উবারের নামে অভিযোগ, নাইটি পরেই গাড়ির শোরুমে হাজির হয়ে যা করলেন স্যান্ডি…
নাইটি পরেই বহুজাতিক সংস্থার গাড়ির শোরুমে হাজির স্যান্ডি। (ছবি সৌজন্যে - ফেসবুক)
নাইটি পরেই বহুজাতিক সংস্থার গাড়ির শোরুমে হাজির স্যান্ডি। (ছবি সৌজন্যে - ফেসবুক)

ওলা-উবারের নামে অভিযোগ, নাইটি পরেই গাড়ির শোরুমে হাজির হয়ে যা করলেন স্যান্ডি…

  • খবরে থাকার উপায় দারুণভাবে জানেন স্যান্ডি সাহা।এবারে তাঁর লেটেস্ট পোস্টে ওলা, উবারের বিরুদ্ধে অভিযোগ জানিয়ে নাইটি পরে তিনি সোজা হাজির হয়ে গেছে একটি নামকরা বিদেশি সংস্থার গাড়ির শোরুমে!

সোশ্যাল মিডিয়ার কনটেন্ট ক্রিয়েটারদের মধ্যে বরাবরই জনপ্রিয় স্যান্ডি সাহা। খবরে থাকার উপায় দারুণভাবে জানেন স্যান্ডি সাহা। অর্থাৎ কী করলে খবরে থাকা যায় তা তাঁর কাছে বিলকুল পরিষ্কার। কিছুদিন আগেই নাইটি পড়ে মা উড়ালপুলে নেচে কলকাতা পুলিশের থেকে আইনি নোটিস পেয়েছিলেন। শোভন চট্টোপাধ্যায়ের বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের একটি ভিডিয়োকে ঘিরে ট্রোল করে একটি ভিডিয়ো তৈরি করে ফেলেছিলেন স্যান্ডি! নিজেকে ‘কালবৈশাখী বন্দ্যোপাধ্যায়’ বলে পরিচয় দিয়ে প্রকাশ‍্য রাস্তায় রবীন্দ্রসঙ্গীত গাইতে গাইতে নেচে বেড়িয়েছিলেন তিনি। রাস্তা-ঘাটে পথচলতি মানুষজনকে দেখে ‘তা তা থৈ থৈ’ গেয়ে নাচতে দেখা গেড়েছিল তাঁকে।

এবারে ফের চর্চায় স্যান্ডি, সুবাদে তাঁর লেটেস্ট পোস্ট। গতকাল থেকে সোশ্যাল মিডিয়া ছেয়ে গিয়েছে তাঁর সেই পোস্ট করা ছবি। সেই পোস্ট করা ছবিতেই দেখা গেল ওলা, উবারের বিরুদ্ধে অভিযোগ জানিয়ে নাইটি পরে তিনি সোজা হাজির হয়ে গেছে একটি নামকরা বিদেশি সংস্থার গাড়ির শোরুমে।

শুধু শোরুমে হাজিরই হননি। সেখান থেকে ঝাঁ চকচকে একটি নতুন গাড়িও কিনলেন তিনি। অন্তত পোস্টে এমনটাই দাবি এই জনপ্রিয় সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সারের। পোস্ট করা একাধিক ছবিতে দেখা যাচ্ছে সবুজ নাইটি পরে বিভিন্ন অঙ্গিভঙ্গি করে 'জিপ' সংস্থার একটি গাড়ির পাশে দাঁড়িয়ে পোজ দিচ্ছেন স্যান্ডি। ছবির ক্যাপশনে লিখেছেন, ‘প্রথম গাড়ি। ওলা উবার এ সি চালায় না তাই নিলাম।’ সেইসঙ্গে পোস্টের কমেন্ট বক্সে তাঁর পরনের পোশাক দেখে এক নেটিজেনের ভুরু কুঁচকে উঠতে দেখে স্যান্ডি সপাটে জানিয়েছেন, 'হ্যা গাড়ি কিনতেও নাইটি পরে যাই!' যদিও নিজের প্রথম গাড়ি কেনার জন্য ইউটিউবারকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন নেট নাগরিকরা। ইতিমধ্যেই ফেসবুকে স্যান্ডির এই ছবিতে লাইক পড়েছে প্রায় সাড়ে কুড়ি হাজারেরও বেশি। হু হু গতিতে ভাইরাল হচ্ছে পোস্টটি।

বন্ধ করুন