বাংলা নিউজ > বায়োস্কোপ > মাদককাণ্ডে অভিযুক্ত শালা আদিত্যর খোঁজে বিবেক ওবেরয়ের বাড়িতে পুলিশ
বিবেক ওবেরয়ের বাড়িতে বৃহস্পতিবার হানা দিল বেঙ্গালুরু পুলিশ।
বিবেক ওবেরয়ের বাড়িতে বৃহস্পতিবার হানা দিল বেঙ্গালুরু পুলিশ।

মাদককাণ্ডে অভিযুক্ত শালা আদিত্যর খোঁজে বিবেক ওবেরয়ের বাড়িতে পুলিশ

  • পুলিশ জানতে পারে, বিবেকের বাড়িতেই লুকিয়ে রয়েছেন ফেরার আদিত্য আলভা। সেই কারণেই সেখানে অভিযান করা হয়েছে।

মাদককাণ্ডে অন্যতম প্রধান অভিযুক্তর জেরে অভিনেতা বিবেক ওবেরয়ের বাড়িতে বৃহস্পতিবার হানা দিল বেঙ্গালুরু পুলিশ। সূত্রে খবর, শালা আদিত্য আলভার খোঁজেই বলিউড তারকার বাড়িতে তল্লাশিতে যায়পুলিশ।

বেঙ্গালুরু পুলিশের অতিরিক্ত কমিশনার জানিয়েছেন, ‘আদিত্য আলভা ফেরার। বিবেক ওবেরয় তাঁর আত্মীয়। আমাদের কাছে খবর এসেছিল যে বিবেকের বাড়িতেই আদিত্য লুকিয়ে রয়েছেন।। তাই আদালতের নির্দেশনামা নিয়ে ওঁর  মুম্বইয়ের বাড়িতে গিয়েছে সিসিবি টিম।’ 

সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে, কন্নড় থবির তারকা রাগিনী দ্বিবেদীর বাড়িতে পুলিশ হানা দেওয়ার পর থেকেই নিরুদ্দেশ হয়েছেন আদিত্য আলভা। আপাতত বিচারবিভাগীয় হেফাজতে বেঙ্গালুরু শহর সংলগ্ন পারাপ্পানা অগ্রহার জেলে রয়েছেন অভিনেত্রী। 

কন্নড় ছবির একাধিক অভিনেতা-অভিনেত্রী, সংগীতশিল্পী ও কলাকুশীদের কাছে মাদক পাচারের অভিযোগ উঠেছে কর্নাটকের প্রাক্তন মন্ত্রী জীবরাজ আলভার ছেলে আদিত্য আলভার বিরুদ্ধে। এই দুর্নীতি মামলায় ইতিমধ্যে গ্রেফতার হয়েছেন কন্নড় অভিনেত্রী রাগিনী দ্বিবেদী ও সঞ্জনা গলরানি।

কন্নড় ছবির জগতে মাদকের রমরমা ফাঁস করেন নিহত সাংবাদিক গৌরী লঙ্কেশের ভাই ইন্দ্রজিৎ লঙ্কেশ। এই মামলায় অন্যতম প্রধান অভিযুক্ত আদিত্য আলভা গত ৪ সেপ্টেম্বর থেকে নিরুদ্দেশ। একই সঙ্গে ফেরার হয়েছে মামলার আরও দুই প্রধান অভিযুক্ত শিবপ্রকাশ চুপ্পি এবং শেখ ফাজিল।

বন্ধ করুন