বাংলা নিউজ > বায়োস্কোপ > মে মাসেই হল বিচ্ছেদ; গোপনে দ্বিতীয় বিয়ে করছেন বাংলাদেশের নায়িকা মাহিয়া মাহি?
মাহিয়া মাহি।
মাহিয়া মাহি।

মে মাসেই হল বিচ্ছেদ; গোপনে দ্বিতীয় বিয়ে করছেন বাংলাদেশের নায়িকা মাহিয়া মাহি?

  • বাংলাদেশেরই এর রাজনীতিবিদ-ব্যবসায়ীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন বলে খবর। 

১৩ সেপ্টেম্বর নাকি অনুরাগীদের সারপ্রাইজ দেবেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি। সোশ্যাল মিডিয়ায় নিজেই জানিয়েছিলেন সেকথা। আর তারপর থেকেই মাহির বিয়ের জল্পনা শুরু। ঢালিউড ইন্ডাস্ত্রি বলছে, তিনি নাকি ফের বিয়ে করতে চলেছেন। বাংলাদেশের সংবাদমাধ্যমের তরফে মাহির সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘আমি বলেছি সারপ্রাইজ দেব। সেটা সারপ্রাইজ হিসেবেই থাক। বললে তো আর সারপ্রাইজের মজাই থাকল না।’ সত্যি কি বিয়ে, জানতে চাওয়া হলে কোনও উত্তর দেননি তিনি। চুপ থেকে গিয়েছেন। 

মে মাসে মাহি নিজেই ফেসবুকে তাঁর বিবাহবিচ্ছেদের খবর জানিয়েছিলেন। আর তারপর থেকেই তাঁর একাধিক ফেসবুক পোস্ট থেকে নতুন প্রেমে পড়ার আভাস মিলছিল। জুন মাসের এক রাতে হঠাৎ করেই মাহি তাঁর ফেসবুকে লেখেন, ‘ওয়েল, আই ক্যান ফিল ইউ ইন সংস, মুভিজ অ্যান্ড এভরিহয়ার, আলহামদুলিল্লাহ’। অর্থাৎ, গান, সিনেমা থেকে শুরু করে চারপাশে বিশেষ একজনকেই নাকি তিনি দেখছেন। কিন্তু সেটা কাকে?

শোনা যাচ্ছে বাংলাদেশের গাজীপুরের রাজনীতিবিদ ও ব্যবসায়ী কামরুজ্জামান সরকার রাকিবের প্রেমে পড়েছেন এই অভিনেত্রী। চাঁকে জিজ্ঞাসা করা হলে অবশ্য সব রটনা বলে উড়িয়ে দিয়েছেন। আর রাকিব আবার জানিয়েছে, ‘আমরা বন্ধু। এই জন্যই মাঝেমধ্যে ঘুরি। এখন বন্ধুর সঙ্গে কি ঘুরতেও পারব না।’

বন্ধ করুন