বাংলা নিউজ > বায়োস্কোপ > Besharam Rang : ‘বেশরম রং মধ্য মানের গান’, বিতর্কের আগুনে ফের ঘি ঢাললেন সোনা মহাপাত্র

Besharam Rang : ‘বেশরম রং মধ্য মানের গান’, বিতর্কের আগুনে ফের ঘি ঢাললেন সোনা মহাপাত্র

সোনার বেশরম কটাক্ষ…

'রসরকলি বো’ গানের শ্যুটের ভিডিয়ো পোস্ট করেছেন। যেখানে একটি গেরুয়া রঙের শাড়ি পরতে দেখা গিয়েছে সোনাকে, তাও আবার ব্লাউজ ছাড়া, ওডিশায় তিনি তাঁর ঠাকুমা ও দিদিমাকে এভাবেই শাড়ি পরতে দেখেছেন বলে জানিয়েছেন সোনা।

'বেশরম রং' নিয়ে বিতর্ক, হাজারো কাটাছেঁড়ার পর অবশেষে মুক্তি পেয়েছে 'পাঠান'। শাহরুখ 'পাঠান'-এর সাফল্যের দৌড়ে বিতর্ক এখন ম্লান। তারই মাঝে পুরনো বিতর্কে নতুন করে ঘি ঢালার চেষ্টা করলেন সঙ্গীতশিল্পী সোনা মহাপাত্র। 'বেশরম রং গানটি মাঝারি মানের', হঠাৎ-ই এমন মন্তব্য করে বসেছেন সোনা। তাঁর কথায় গানটি নিয়ে বিতর্কের কারণেই এটি জনপ্রিয়তা পাচ্ছে।

সম্প্রতি টুইটে 'অম্বরসরিয়া' খ্যাত গায়িকা সোনা মহাপাত্রর লেখেন, ‘ফালতু কা হ্যায়। বেশরম রং নিয়ে এত কান্নাকাটিই মধ্য মানের এই গানকে জনপ্রিয়তা পেতে সাহায্য করেছে। সঙ্গে দিয়েছে হাততালি দেওয়ার ইমোজি। তাই যে মিউজের নিজস্ব পরিচয় রয়েছে, সেই গান এত দ্রুত জনপ্রিয় হয় না। এই ক্যাপশানের সঙ্গে নিজের 'রসরকলি বো’ গানের শ্যুটের ভিডিয়ো পোস্ট করেছেন। যেখানে একটি  গেরুয়া রঙের শাড়ি পরতে দেখা গিয়েছে সোনাকে, তাও আবার ব্লাউজ ছাড়া, ওডিশায় তিনি তাঁর ঠাকুমা ও দিদিমাকে এভাবেই শাড়ি পরতে দেখেছেন বলে জানিয়েছেন সোনা। 

'পাঠান'-এর বেশরম রং গানে দীপিকা গেরুয়া বিকিনি পরা নিয়ে জোর বিতর্ক হয়েছিল। যদিও সেই বিতর্ক বাজি রেখে বক্স অফিসে রেকর্ড গড়েছে ‘পাঠান’।  প্রতিদিনই প্রায় বক্স অফিসে কোনও না কোনও রেকর্ড ভাঙছে 'পাঠান'। মুক্তির পর সোমবার পাঠান-এর জন্য ছিল ষষ্ঠ দিন। মাত্র ৫ দিনেই ৫০০ কোটির ক্লাবে পৌঁছে গিয়েছে এই ছবি। মুক্তির ৫ দিনে গোটা বিশ্বে পাঠানের আয় ৫৪২ কোটি টাকা। বাণিজ্য বিশ্লেষক তরণ আদর্শ জানাচ্ছেন,ভারতের বক্স অফিসে পাঠান-এর ব্যবসা ৩৩৫ কোটি, আর বিদেশের মাটিতে ২০৭ কোটি টাকা।

ছবির সাফল্যের কথা মাথায় রেখে শাহরুখ বলেন, ‘এটি আমাদের জন্য, আমার পরিবারের জন্য একটি বড়দিন। এই আনন্দের স্বাদটা আমরা অনেকদিন উপভোগ করতে পারিনি। যখনই সিদ্ধার্থ (সিদ্ধার্থ আনন্দ) আমাকে পাঠান ২ করার কথা বলবেন, আমি করব। ওঁরা আমার সঙ্গে এর সিক্যুয়েল করতে চাইলে, তাতে কাজ করা আমার জন্য সম্মানের হবে’।

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

মালদায় ফের পরিযায়ী শ্রমিকের মৃত্যু, ২ সন্তানকে নিয়ে আকূলপাথারে স্ত্রী ৭ দিনের মধ্যেই গ্রেফতার হবে শাহজাহান, অভিষেকের হয়ে সওয়াল করে জানালেন কুণাল এখন রান করলে চতু্র্থ ইনিংসে.…৯০ করার সময়ে কী ভাবছিলেন,জানালেন ম্যাচের সেরা জুরেল পাকিস্তানের পঞ্জাব প্রভিন্স পেল প্রথম মহিলা CM, তখতে এবার নওয়াজ কন্যা মারিয়াম মান্না-হৈমন্তীর সঙ্গে গান গেয়েছেন, এখন চায়ের দোকানে কাজ করেন এই বাঙালি গায়িকা IND vs ENG: ভারতের বিরুদ্ধে টেস্ট সিরিজ হেরেও বিশেষ কারণে দুঃখিত নন বেন স্টোকস 'জীবনের সেরা...' গায়িকা নয়,শ্রেয়ার শ্রেষ্ঠ পরিচয় ফাঁস ইন্ডিয়ান আইডলের মঞ্চে ‘আশাবাদী বলেই বিয়ে করছি’, অনুপমের হবু বউ প্রশ্মিতা পালের আসল পরিচয় জেনে নিন ১১ বছর পর সরকারি কর্মীদের জন্য বড় ঘোষণা, একলাফে লাভ ১৯% পর্যন্ত! ‘আর কখনও অন্ধ্রর হয়ে খেলব না’, রঞ্জি শেষ হতেই সোশ্যাল মিডিয়ায় বোমা হনুমা বিহারীর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.