বাংলা নিউজ > বায়োস্কোপ > শাহিদের জন্য যে কারণে করবা চৌথের ব্রত রাখেন না স্ত্রী মীরা, জানুন অবাক করা কারণ
শাহিদ-মীরা (ইন্সটাগ্রাম)
শাহিদ-মীরা (ইন্সটাগ্রাম)

শাহিদের জন্য যে কারণে করবা চৌথের ব্রত রাখেন না স্ত্রী মীরা, জানুন অবাক করা কারণ

  • শাহিদের পাশাপাশি আরও একজনকে ভালোবাসেন মীরা, তাই তো ইচ্ছা সত্ত্বেও পূরণ হয় না মীরার ব্রত!

বুধবার ধুমধাম করে গোটা দেশে পালিত হল করবা চৌথ। বিবাহিত স্ত্রীরা এদিন স্বামীর মঙ্গল কামনায় সারাদিন উপোস করে থেকে চাঁদের মুখ দেখে এবং নিজের স্বামীর মুখ দেখে তবেই অন্ন এবং জল গ্রহণ করে। বলিউড তারকারাও বিরত থাকেন না এই ব্রত পালন করা থেকে। তবে শাহিদ পত্নী মীরা রাজপুত শতচেষ্টা সত্ত্বেও শাহিদের জন্য এই ব্রত পালন করতে পারেন না। সেই কারণে প্রকাশ্যে দুঃখ প্রকাশ করলেন মীরা রাজপুত। 

বুধবার ইনস্টাগ্রামে মীরা জানান তিনি খেতে মারাত্মক ভালোবাসেন, তাই করবা চৌথের ব্রত পালনে তাঁর খাদ্যরসিক হাওয়াটাই মূল বাধা। তিনি ইনস্টাগ্রামে শাহিদের উদ্দেশে লেখেন- ‘বেবি, আই লাভ ইউ কিন্তু আমি তো খাবারকেও ভালোবাসি। আমাদের তিনজনের জন্য… হ্যাপি করবা চৌথ। আমি পরের বছর ফের চেষ্টা করব, অবশ্যই তোমার সুস্বাস্থ্য এবং সুখ-স্বাচ্ছন্দের কামনা আমি সবসময় করি’। 

একসঙ্গে পথচলার পাঁচ বছর ইতিমধ্যেই পার করে ফেলেছেন শাহিদ-মীরা। ২০১৫ সালের ৭ই জুলাই সংসার পেতেছিলেন এই জুটি। ভালোবাসা থাকলে বয়স সম্পর্কের মাঝে বাধা হয়ে দাঁড়ায় না প্রমাণ করে দিয়েছিলেন এই জুটি। বয়সে ১৩ বছরের ছোট দিল্লিবাসী মীরার সঙ্গে সম্বন্ধ করে বিয়ে শাহিদের। এখন তারা মীরা আর জৈনের মা-বাবাও। তবে বিয়ের পাঁচ বছর পরেও চেষ্টা করেও স্বামীর জন্য করবা চৌথের ব্রত পালন করতে পারেন না মীরা।

মীরার আক্ষেপ 
মীরার আক্ষেপ 
View this post on Instagram

#imissyou ❤️

A post shared by Shahid Kapoor (@shahidkapoor) on

দু-দিন আগেই মীরার উদ্দেশে এই অস্পষ্ট ছবি পোস্ট করে 'আই মিস ইউ' বার্তা দেন শাহিদ। জার্সির শ্যুটিংয়ে ব্যস্ত অভিনেতা স্ত্রীকে কতখানি মিস করছেন তা বোঝাতেই এই পোস্ট, তবে পালটা মীরা জানান- ‘তুমি কি খুশি নও যে আমি এই ধরণের আই মিস ইউ টাইপ পোস্ট দিচ্ছি না?’

মীরার চেষ্টা ব্যর্থ হলেও বুধবার ধুমধাম করে করবা চৌথ পালন করলেন শিল্পা শেট্টি, রবিনা টন্ডন. কাজল সহ বলিউডের একঝাঁক তারকা।

বন্ধ করুন