বাংলা নিউজ > বায়োস্কোপ > Nusrat-Mimi: বিশেষ মুহূর্তে নুসরতের পাশে নেই 'বোনুয়া', কী নিয়ে ব্যস্ত মিমি?
রাজ্যের বাইরে মিমি (ছবি-ইনস্টাগ্রাম)
রাজ্যের বাইরে মিমি (ছবি-ইনস্টাগ্রাম)

Nusrat-Mimi: বিশেষ মুহূর্তে নুসরতের পাশে নেই 'বোনুয়া', কী নিয়ে ব্যস্ত মিমি?

  • আজই মা হচ্ছেন নুসরত, তবে বোনপো বা বোনঝির মুখ দেখতে দীর্ঘ অপেক্ষা করতে হবে মিমিকে। 

আজই মা হচ্ছেন নুসরত জাহান। উপস্থিত সেই কাঙ্খিত মুহূর্ত। তবে এই বিশেষ দিনে সঙ্গী যশ দাশগুপ্ত নুসরতের পাশে থাকলেও সঙ্গে নেই বান্ধবী তথা বোনুয়া মিমি চক্রবর্তী। নুসরতের সঙ্গে বন্ধুত্বে চিড় ধরবার গুঞ্জন দিন কয়েক আগেই উড়িয়ে দিয়েছেন মিমি। জানিয়েছেন, বোনুয়ার জীবনের এই বিশেষ অধ্যায়ের সব সময় পাশে রয়েছেন তিনি। কিন্তু কেন এদিন হাসপাতালে হাজির নেই মিমি? 

আসলে মিমি চক্রবর্তী আপতত শহরের বাইরে, অরিন্দম শীলের ছবি ‘খেলা যখন’-এর শ্যুটিংয়ে এই মুহূর্তে ওড়িশায় রয়েছেন মিমি। তাই মন চাইলেও ওয়ার্ক কমিটমেন্টের জেরে নুসরতের থেকে দূরেই থাকতে হচ্ছে তাঁকে। 

ইনস্টাগ্রামে বুধবার শ্যুটিংয়ের ফাঁকের একটি ছবি শেয়ার করেন মিমি। সেখানে এক ফ্রেমে রয়েছেন মিমি, অরিন্দম শীল, জুন মালিয়া, অর্জুন চক্রবর্তী এবং সুস্মিতা চট্টোপাধ্যায়। ক্যাপশনে নায়িকা লিখেছেন, ‘ফ্লোর স্টোরিজ’। হ্যাশ ট্যাগে ব্যবহার করেছেন ছবির নাম ‘খেলা যখন’। ইনস্টাগ্রাম স্টোরিতেও শ্যুটিংয়ের ফাঁকের নানান মুহূর্তের আপডেট দিয়ে চলেছেন তিনি। আগামী একমাস ওড়িশা-তে এই ছবির আউটডোর শ্যুটিং চলবে। 

চলতি মাসেই এক সাক্ষাত্কারে মিমি জানান, ‘একটা মেয়ের জীবনের সবচেয়ে সেরা সময়। এখন ওর (নুসরত জাহান) আনন্দের সময়। এই সময় আমি ওর পাশে থাকব না! তো কে থাকবে?’ নুসরতের সঙ্গে তাঁর ইকুয়েশন আর আগের মতো নেই, মিডিয়ায় প্রকাশিত এইসব খবর নিয়ে একরাশ অভিযোগ রয়েছে মিমির। অনুযোগের সুরে যাদবপুরের তারকা সাংসদ বলেন, ‘যদি গাছ থেকে ফল পড়ে লোকে ভাবে মিমি-নুসরত বোধহয় ঝগড়া করছেন! কিংবা কারুর সঙ্গে কারুর সম্পর্ক ভাঙল। সেখানেও জুড়ে দেওয়া হল আমাদের নাম’।

অন্যদিকে বৃহস্পতিবার সাত সকালে ইনস্টাগ্রামের দেওয়ালে হাসপাতাল থেকেইছবি পোস্ট করলেন নুসরত। দুৃ-চোখে হবু সন্তানের প্রতীক্ষা। অভিনেত্রীর বার্তা- ‘Faith Over Fear’। হ্যাঁ, ভয় নয় বিশ্বাসের উপরই আস্থা রাখছেন নুসরত জাহান। সকাল সকাল পজিটিভিটির বার্তা উঠে এল নুসরতের সামাজিক যোগাযোগ মাধ্যমের পাতায়।

বন্ধ করুন