বাংলা নিউজ > বায়োস্কোপ > Khelna Bari: ফের চ্যানেল বদল! স্টার জলসার দুই জনপ্রিয় নায়িকা আসছেন জি বাংলার ‘খেলনা বাড়ি’তে
খেলনা বাড়ির জোরদার কাস্টিং

Khelna Bari: ফের চ্যানেল বদল! স্টার জলসার দুই জনপ্রিয় নায়িকা আসছেন জি বাংলার ‘খেলনা বাড়ি’তে

  • ‘ভাগ্যলক্ষ্মী’র লিডিং লেডি-কে ইতিমধ্যেই দেখা যাচ্ছে জি বাংলার ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’-এ, এবার ওই সিরিয়ালের অপর দুই অভিনেত্রী চলে এলেন ‘খেলনা বাড়ি’তে।

আগামী ১৬ই মে থেকে জি বাংলায় শুরু হতে চলেছে ‘খেলনা বাড়ি'। টিআরপি-র লড়াইয়ে এগিয়ে থাকতে টিকে থাকতে এক ইঞ্চিও জমি ছাড়তে না-রাজ চ্যানেল, তাই তো একের পর এক নতুন সিরিয়াল নিয়ে হাজির হচ্ছে জি বাংলা। ‘খেলনা বাড়ি'তে মুখ্য ভূমিকায় থাকছেন স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘কে আপন কে পর’ খ্যাত বিশ্বজিৎ ঘোষ এবং সান বাংলার জনপ্রিয় নায়িকা আরাত্রিকা মাইতি।

সিরিয়ালের প্রথম ঝলক ইতিমধ্যেই বেশ পছন্দ করছেন দর্শকরা। এবার জানা গেল স্টার জলসার ‘ভাগ্যলক্ষ্মী’ খ্যাত দুই নায়িকাকে দেখা যাবে ‘খেলনা বাড়ি’তে। হ্যাঁ, ‘ভাগ্যলক্ষ্মী’র রিয়া মানে অভিনেত্রী অস্মিতা চক্রবর্তীকে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে ‘খেলনা বাড়ি’তে। এই প্রথমবার জি পরিবারের সদস্যা হচ্ছেন অস্মিতা।

অন্যদিকে জলসার একই সিরিয়ালের অপর জনপ্রিয় মুখ স্বাগতা সেন মানে ‘ভাগ্যলক্ষ্মী’র খলনায়িকা রোহিনীও থাকছেন বিশ্বজিৎ-আরাত্রিকার ‘খেলনা বাড়ি'তে। রিয়েল লাইফে অস্মিতা আর স্বাগতার বন্ধুত্ব জমজমাট, এবার একসঙ্গেই জি বাংলার পর্দায় পা রাখলেন দুুজনে। নতুন সিরিয়ালেও খলনায়িকা হিসাবেই দেখা যাবে স্বাগতাকে, তেমনটাই খবর।

কেমন হবে এই সিরিয়ালের গল্প? প্রথম বিয়ের তিক্ত অভিজ্ঞতা আজও আঁকড়ে ধরে রয়েছে ইন্দ্র। অথচ পরিবারের কাউকে নিজের সেই চাপা দুঃখের কথা জানতে দিতে চায় না। ইন্দ্র নিজের নতুন হোটেলের জন্য যে জায়গা বেছে নিয়েছে, সেখানেই খেলনা বিক্রি করে মিতুল। আর কোনওভাবেই জায়গা ছাড়তে রাজি নয় সে। সেই জয়গা দখলের লড়াই নিয়ে কীভাবে পরস্পরের মনে জায়গা করে নেবে ইন্দ্র আর মিতুল, তাই নিয়েই এগোবে এই সিরিয়ালের গল্প।

১৬ই মে থেকে সন্ধ্যা ৬.৩০ টায় সম্প্রচারিত হবে ‘খেলনা বাড়ি’।

বন্ধ করুন