বাংলা নিউজ > বায়োস্কোপ > ৫২ বছর বয়সেও 'ম্যায়নে প্যায়ার কিয়া' খ্যাত ভাগ্যশ্রীর ফিটনেসে মুগ্ধ নেটিজেনরা
শরীরচর্চায় ভাগ্যশ্রী   (ছবি- ইনস্টাগ্রাম)
শরীরচর্চায় ভাগ্যশ্রী   (ছবি- ইনস্টাগ্রাম)

৫২ বছর বয়সেও 'ম্যায়নে প্যায়ার কিয়া' খ্যাত ভাগ্যশ্রীর ফিটনেসে মুগ্ধ নেটিজেনরা

সলমন খান অভিনীত ' ম্যায়নে প্যায়ার কিয়া ' ছবির নায়িকা ভাগ্যশ্রী পেরিয়ে গেছেন ৫০বছরেরও বেশি। তবে এই বয়সেও তাঁর ফিটনেস ঈর্ষণীয়। রীতিমতো চ্যালেঞ্জ জানাতে পারে তাঁরফিটনেস বলিউডের নয়া প্রজন্মের নায়িকাদেরও। 

'ম্যায়নে প্যায়ার কিয়া ' মুক্তি পাওয়ারপর কেটে গেছে তিরিশটা বছর। ছবির নায়িকা সেই ভাগ্যশ্রীও পেরিয়ে ফেলেছেন ৫২টি বসন্ত।তবে সে শুধুমাত্র খাতায় কলমেই। তাঁকে দেখে বিন্দুমাত্র বোঝার উপায় নেই সেই কথা। এখনও কুড়ির কোঠায় থাকা কোনও তরুণীকে চ্যালেঞ্জ জানাতে পারে তাঁর ফিটনেস। অসম্ভব ফিটনেস সচেতন হওয়ার পাশাপাশি ভাগ্যশ্রী একজন নিউট্রিশনিস্টও।নিজের শরীরচর্চার নানান ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার পাশাপাশি স্বাস্হ্য ভালো রাখার জন্য বিভিন্ন সুষম খাবারের সন্ধান ও পরামর্শ ফ্যানদের উদ্দেশে প্রায়ই দিয়ে থাকেন তিনি। 

তবে সদ্য সোশ্যাল মিডিয়ায়এই অভিনেত্রীর পোস্ট করা একটি শরীরচর্চার ভিডিও নজর কেড়েছে নেটিজেনদের। সেইভিডিওতে দেখা যাচ্ছে লাল স্প্যাগেটি টপ ও কালোরঙের জিম ট্র্যাকসে বীরভদ্রাসন করছেন তিনি। তবে এটুকু বললে কিছুই বলাহয় না। ওই আসন তিনি করছেন বটে,তবে তার কাঠিন্যের মাত্রা অনেকটাই বেশি। ভিডিওতে দেখা যাচ্ছে প্রথমে দু'হাতের ভরে দেওয়াল জুড়ে থাকা আয়নায় ধীরেধীরে দু'পা তুলে ' বীরভদ্রাসন ' এর ভঙ্গিমায় যাচ্ছেন তিনি। এরপর দু'হাতের বদলে মাত্র এক হাতে শরীরের সম্পূর্ণভার নিয়ে ' কপিবুক ' মিলিয়ে এই আসন করতে দেখা গেছে তাঁকে! এককথায় শরীরঅসম্ভব নমনীয় হওয়ার সঙ্গে যদি পেট,পিঠ ওহাতের পেশিতে জোর না থাকে তবে এই নির্দিষ্ট যোগাসন এইভাবে করা রীতিমতো অসম্ভব। এইভিডিওর সঙ্গে ক্যাপশনে ভাগ্যশ্রীজুড়েছেন,' ডাবল ট্রাবল '।

প্রসঙ্গত, নিয়মিত  ' বীরভদ্রাসন ' করলে পেট ও পিঠেরপেশী মজবুত হওয়ার পাশাপাশিকোমরের ব্যাথাও কমে। হার্টও ব্রেনেরও উপকার হয়।

বন্ধ করুন