বাংলা নিউজ > বায়োস্কোপ > বলিউডে ডেবিউ ভাগ্যশ্রী কন্যা অবন্তিকার, মুক্তি পেল ‘মিথ্যা’র ট্রেলার

বলিউডে ডেবিউ ভাগ্যশ্রী কন্যা অবন্তিকার, মুক্তি পেল ‘মিথ্যা’র ট্রেলার

‘মিথ্যা’ ট্রেলার

সলমনের ‘ম্যায়নে পেয়ার কিয়া’ নায়িকার মেয়ের এবার বলিউডে আত্মপ্রকাশ ঘটতে চলেছে। ‘মিথ্যা’তে অভিনেত্রী হুমা কুরেশির সঙ্গে অভিনয় করতে দেখা যাবে অবন্তিকাকে।

মুক্তি পেয়েছে ‘মিথ্যা’-এর ট্রেলার। পরিচালনায় রোহন সিপ্পি। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন হুমা কুরেশি। এই সিরিজের মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করতে চলেছেন অভিনেত্রী ভাগ্যশ্রী কন্যা অবন্তিকা দাসানি। ছেলে অভিমন্যু দাসানির পর এবার ভাগ্যশ্রী কন্যাও বলিউডে পা রাখতে চলেছেন।

সাইকোলজিক্যাল থ্রিলার ড্রামা সিরিজ ‘মিথ্যা’। সিরিজে হুমা কুরেশি, অবন্তিকা দাসানি ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন পরমব্রত চট্টোপাধ্যায়, রজিত কাপুর এবং সমীর সোনি। আগামী ১৮ ফেব্রুয়ারি জি ফাই মুক্তি পাবে এই সিরিজ। ছয় পর্বের শো দিয়ে ডেবিউ করতে চলেছেন ভাগ্যশ্রীর মেয়ে। দেখুন ট্রেলার-

সিরিজে হুমার চরিত্রের নাম জুহি। হিন্দি সাহিত্য বিশ্ববিদ্যালয়ের অধ্যাপিকার চরিত্রে দেখা মিলবে অভিনেত্রীর। তার ছাত্রী রিয়া রাজগুরুর চরিত্রে রয়েছেন অবন্তিকা দাসানি। সিরিজে দেখা যাবে জুহি এবং রিয়া একের পর এক স্নায়ু যুদ্ধে জড়িয়ে পড়েছেন। উভয়েই পিছিয়ে যেতে নারাজ এবং একের পর এক টুইস্ট দেখা মিলেছে ট্রেলারে। 

২০১৯ সালে মুক্তি পাওয়া 'চিট' সিরিজের অ্যাডপশন 'মিথ্যা'। রোজ অডিও ভিজ্যুয়াল প্রোডাকশনের সঙ্গে অ্যাপ্লাজ এন্টারটেইনমেন্ট প্রযোজনা করেছে এই ওয়েব সিরিজ।

 

 

বন্ধ করুন