বাংলা নিউজ > বায়োস্কোপ > ২৭ বছরে পা রাখল ভাগ্যশ্রী কন্যা, আবেগে ভাসলেন সলমনের 'ম্যায়নে পেয়ার কিয়া' নায়িকা
মেয়ে অবন্তিকার সঙ্গে ভাগ্যশ্রী
মেয়ে অবন্তিকার সঙ্গে ভাগ্যশ্রী

২৭ বছরে পা রাখল ভাগ্যশ্রী কন্যা, আবেগে ভাসলেন সলমনের 'ম্যায়নে পেয়ার কিয়া' নায়িকা

  • 'সবসময় খুশি থাকো’, মেয়ে অবন্তিকাকে জন্মদিনে ভালোবাসায় ভরিয়ে দিলেন মাম্মি ভাগ্য়শ্রী।

'ম্যায়নে পেয়ার কিয়া' ছবির সলমনের মিষ্টি নায়িকা ভাগ্যশ্রী। মনে আছে তাঁকে? এখন তিনি স্বামী-ছেলেমেয়ে নিয়ে ঘোর সংসারী। সোমবার ২৭ বছরে পা রাখল ভাগ্যশ্রী কন্যা অবন্তিকা দাসানি। মেয়ের জন্মদিনে নেটমাধ্যমে আদুরে ছবি শেয়ার করেছেন মাম্মি ভাগ্যশ্রী।

ছবি শেয়ার করে ক্যাপশনে অভিনেত্রী লেখেন, ‘মেয়েরা! যখন মনে হচ্ছে তোমার হৃদয় বেরিয়ে আসছে, নিজের নিঃশ্বাস ধরে রাখার চেষ্টা করো, কারণ ইতিমধ্যে তোমার জীবনের উড়োজাহাজ ওড়া শুরু করেছে। শুভ জন্মদিন আমার মিষ্টি হৃদয় অবন্তিকা দাসানি। তোমার সব স্বপ্ন সফল হোক। আরও উঁচুতে ওড়ো। সবসময় খুশি থাকো’।

অভিনেত্রীর মেয়েকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন, রোহিত রায়, মানসী যোশি, পুনম ধিলোন সহ বলিউডের একাধিক ব্যক্তিত্ব এবং অনুরাগীরা। 

উল্লেখ্য, ১৯৮৯ সালে ‘ম্যায়নে প্যার কিয়া’ ছবির দিয়ে বলিউডে ডেবিউ করেছিলেন ভাগ্যশ্রী। ছবিতে তাঁর বিপরীতে ছিলেন সলমন খান। বিয়ের পরও বলিউডে বেশ কিছু ছবিতে অভিনয় করেছিলেন। এরপর বলিউড থেকে দূরত্ব বজায় রাখতে শুরু করেন তিনি। জানিয়েছিলেন, শারীরিক অসুস্থতার জন্য এতদিন দূরে ছিলেন বলিউডের ঝাঁ চকচকে দুনিয়া থেকে। তবে, আবার ফিরছেন তিনি!

১৯৯০ সালে ব্যবসায়ী হিমালয়া দাসানির সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন ভাগ্যশ্রী। তাঁদের দুই ছেলেমেয়ে, অভিমন্যু দাসানি এবং অবন্তিকা। যদিও মায়ের ফেলে আাসা পথে হাঁটতে দেখা গেছে ছেলে অভিমন্যুকে। সানয়া মালহোত্রার সঙ্গে ‘মীনাক্ষী সুন্দরেশ্বর’ ছবিতে অভিনয় করেছেন তিনি। 

 

 

বন্ধ করুন