বাংলা নিউজ > বায়োস্কোপ > Bhai Phota 2021: নিজের বিধানসভা কেন্দ্রের এলাকাবাসীর সঙ্গে ভাইফোঁটা পালন হিরণের
নিজের বিধানসভাকেন্দ্রের এলাকালাসী বোনেদের থেকে ভাইফোঁটা নিলেন বিধায়ক হিরণ (ছবি ফেসবুক)
নিজের বিধানসভাকেন্দ্রের এলাকালাসী বোনেদের থেকে ভাইফোঁটা নিলেন বিধায়ক হিরণ (ছবি ফেসবুক)

Bhai Phota 2021: নিজের বিধানসভা কেন্দ্রের এলাকাবাসীর সঙ্গে ভাইফোঁটা পালন হিরণের

  • ভাইফোঁটার বিশেষ দিনে খড়্গপুর সদরে নিজের বিধানসভা কেন্দ্রের মানুষদের সঙ্গে উৎসবের আমেজে মেতে উঠতে দেখা গেল বিজেপির তারকা বিধায়ক হিরন্ময় চট্টোপাধ্যায়কে।

বিজেপির তারকা বিধায়ক হিরন্ময় চট্টোপাধ্যায়। যদিও বিনোদন জগতে হিরন্ময় চট্টোপাধ্যায়ের থেকেও হিরণ নামেই বেশি পরিচিত তিনি। ভাইফোঁটার দিনে খড়্গপুর সদরে নিজের বিধানসভা কেন্দ্রের মানুষদের সঙ্গে পালন করতে দেখা গেল তাঁকে। ভাইফোঁটার বিশেষ দিনে নিজের এলাকার মানুষদের সঙ্গে উৎসবের আমেজে মেতে উঠলেন তিনি। 

এদিন বিজেপি বিধায়ক বলেন, 'স্থানীয় সব বন্ধুরা মিলে আজ আমায় উপহার দিয়েছে। আসলে ভাইফোঁটা একটা প্রতীকী ব্যাপার। তার প্রধান উদ্দেশ্য হল, ভাই-দাদা বা ভ্রাতৃসমদের মঙ্গলকামনা। তাদের জীবনে সব কালো মুছে ভাল আনার প্রার্থনা করে বোনেরা। আমার নিরাপত্তার সঙ্গে যাঁরা যুক্ত, তাঁরা নিজের জীবনের আনন্দ বাদ দিয়ে কর্তব্যে রত। তাই আজকের দিনটা উচিত তাঁদের পাশে থাকা। তাঁদেরও আনন্দ দেওয়া। আমি সেটাই করার চেষ্টা করছি।'

খড়্গপুর সদরে নিজের বাড়িতে ভাইফোঁটা পালন করলেন বিধায়ক হিরন্ময় চট্টোপাধ্যায়। এদিন ভাইফোঁটা নিয়ে এলাকাবাসী-বোনেদের হাতে গণেশ ও লক্ষ্মী চিহ্নিত ছোট রুপোর কয়েন তুলে দেন বিজেপি বিধায়ক।

ভাইফোঁটার বিশেষ দিনে নিজের বোনেদের থেকে দূরে হিরণ। সেই বিষয় কথা বলতে গিয়ে তিনি জানিয়েছেন, ‘ওঁরা আমার সঙ্গে সারা জীবন আছেন। এখন বিধায়ক হিসেবে আমার উচিত মানুষের পাশে থাকা। যেখানকার মানুষ বিশ্বাস করে আমাকে বিধায়ক করেছেন সেখানে থাকা। তাই এই মুহূর্তে আমার প্রধান কর্তব্য হল আমার সমাজ, আমার বিধানসভা। সেই কারণে আমি এখানে আছি’।

 

 

বন্ধ করুন