বাংলা নিউজ > বায়োস্কোপ > লন্ডন থেকে ফিরে আইসোলেশনে বর্ষীয়ান গায়ক অনুপ জালোটা

লন্ডন থেকে ফিরে আইসোলেশনে বর্ষীয়ান গায়ক অনুপ জালোটা

মঙ্গলবারই লন্ডন থেকে মুম্বইয়ে ফেরেন এই ভজন গায়ক (ছবি-ফেসবুক)

করোনাভাইরাস নিয়ে সর্তকতার জেরেই বিদেশ থেকে আসা সব মানুষদেরই আইসোলেশনে পাঠাচ্ছে প্রশাসন। ইউরোপে কনসার্ট শেষে মঙ্গলবার ভোরে ভারতে এসে পৌঁছান অনুপ জলোটা।

বর্ষীয়ান সঙ্গীতশিল্পী অনুপ জালোটাকে আইসোলেশনে পাঠানো হল। মুম্বইয়ের অন্ধেরির একটি হোটেলে আইসোলেশনে রয়েছেন এই ভজন শিল্পী। এদিন লন্ডন থেকে মুম্বইয়ে ফেরেন অনুপ জলোটা। করোনাভাইরাস নিয়ে সর্তকতার জেরেই বিদেশ থেকে আসা সব মানুষদেরই আইসোলেশনে পাঠাচ্ছে প্রশাসন। ইউরোপে কনসার্ট শেষে মঙ্গলবার ভোরে ভারতে এসে পৌঁছান অনুপ জলোটা।

আইসোলেশনে থাকার খবর নিজেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন শিল্পী। তিনি লেখেন, আমি BMC-র স্বাস্থ্যকর্মীদের পরিষেবায় চমকে গিয়েছি, ষাটোর্ধ মানুষদের দেখভালের যা ব্যবস্থা ওরা করেছে সত্যি প্রশংসানীয়।আমাকে নিয়ে যাওয়া হয়েছে মিরাজ হোটেলে, আমি লন্ডন থেকে এখানে আসি। একদল চিকিত্সক এসেছিলেন আমার সঙ্গে সাক্ষাত্ করতে। আমি সব যাত্রীদের অনুরোধ করছি যাঁরা বিদেশ থেকে আসছেন দয়া করে এঁদের সবার সঙ্গে সহযোগীতা করুন, করোনা প্রতিরোধে আসুন আমরা সবাই এক হই'।



অনুপ জালোটার মুখপাত্র জানিয়েছেন, আগামী দুদিন আইসোলেশনে রাখা হবে অনুপ জলোটাকে। এখনও পর্যন্ত তাঁর করোনাভাইরাস পরীক্ষা করা হয়নি। তবে কিছু মেডিক্যাল প্রক্রিয়ার মধ্য দিয়ে যেতে হবে। সম্প্রতি জার্মানি এবং বিট্রিশ যুক্তরাজ্যে কনসার্ট সেরে মুম্বইয়ে আসার কারণেই এই সিদ্ধান্ত।

করোনা সর্তকর্তায় কার্যত থমকে গিয়েছে ব্যস্ত মুম্বই। বন্ধ স্কুল, কলেজ থেকে সিনেমা হল। বন্ধ রাখার নির্দেশ দেওয়া হয়েছে জিমগুলিকেও। করোনার কাঁটায় ব্যাপক ক্ষতির মুখে বলিউড। জানা গিয়েছে প্রত্যেক দিন ৪-৭ কোটি টাকার ক্ষতির মুখে পড়ছে হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রি। কিন্তু দেশের মধ্যে মহারাষ্ট্রের করোনা আক্রান্তের সংখ্যা সবচেয়ে বেশি। দেশে এই মহামারীতে মৃত তিন জনের একজন মহারাষ্ট্রের বাসিন্দা। এখনও পর্যন্ত এদেশে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১২৬-এ।





বায়োস্কোপ খবর

Latest News

রাত পোহালেই বাজেট ২০২৪-২৫! নির্মলার ভাষণ থেকে কী কী আশা করছে দেশ? সচিনের সর্বোচ্চ টেস্ট রানের রেকর্ড ভেঙে দিতে পারেন রুট-বড় দাবি ইংরেজ প্রাক্তনীর দশম অ্যালবাম নিয়ে ফিরছে ‘চন্দ্রবিন্দু’, ১২ বছর পর কোন চমক দেখাবে অনিন্দ্য-উপলরা? শুভেন্দুর বিরুদ্ধে নালিশ শুনলেন না সুনীল বনসল, কার্যকর্তারা পড়লেন প্রশ্নের মুখে রেলের টিকিটে ছাড় থেকে কর ইস্যু,সিনিয়ার সিটিজেনদের মুখে হাসি ফোটাতে পারবেন FM? অভিষেকেই ৭ উইকেট, ODI-এ সর্বকালের রেকর্ড ভেঙে ইতিহাস স্কটল্যান্ডের অনামী পেসারের দরজায় কড়া নাড়লে পাশে থাকব, মমতার বাংলাদেশ নিয়ে মন্তব্যের রিপোর্ট তলব বোসের MPতে জীবন্ত অবস্থায় দুই মহিলাকে অর্ধেকাংশ পুঁতে দেওয়ার ঘটনায় পদক্ষেপে NCW মেয়ে রিয়া ও তাঁর শ্বশুরবাড়ির সঙ্গে ছবি দিলেন পল্লবী, চিনুন প্রসেনজিতের ভাগ্নীকে কলকাতা চলচ্চিত্র উৎসবে নতুন ভূমিকায় প্রসেনজিৎ, রাজের ফেলে যাওয়া আসনে কে?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.