বাংলা নিউজ > বায়োস্কোপ > সঞ্চালিকা হিসেবে পথচলা শুরু নুসরতের! ‘ইশক উইথ নুসরত’ ফাঁস করবে একগুচ্ছ সিক্রেট
নুসরত জাহান
নুসরত জাহান

সঞ্চালিকা হিসেবে পথচলা শুরু নুসরতের! ‘ইশক উইথ নুসরত’ ফাঁস করবে একগুচ্ছ সিক্রেট

  • আগামী ১৫ নভেম্বর থেকে শুরু হবে টক শো ‘ইশক উইথ নুসরত’।

প্রেম-বিবাহ-সম্পর্ক নিয়ে চর্চা তো নুসরত জাহানের নিত্য দিনের সঙ্গী। তবু কোনও কিছুকেই তোয়াক্কা করে চলেননি তিনি। অভিনেত্রী-সাংসদ জীবন বেঁচেছেন নিজের শর্তে। সম্প্রতি শহরের এক রেডিয়ো চ্যানেলের টক শো-তে সঞ্চালিকা হিসেবে দেখা মিলবে অভিনেত্রী-সাংসদ নুসরত জাহানের। নাম ‘ইশক উইথ নুসরত’।

ইতিমধ্য়ে ‘ইশক উইথ নুসরত’ টক শো-এর আনুষ্ঠানিক ঘোষণা সেরে ফেলেছেন সাংসদ-অভিনেত্রী। ১০৪.৮ ইশক এফএম-এর এক‌টি শো সঞ্চালনা করবেন তিনি। শো-এর ট্যাগলাইন- ‘ভালোবাসায় বোল্ড’। ইউটিউবেও দেখা যাবে এই শো'টি। আগামী ১৫ নভেম্বর থেকে শুরু হবে এই টক শো।

নুসরত জাহান
নুসরত জাহান

বিতর্ক এবং চর্চার মাঝেই নুসরতের মন্তব্য, ‘আমি প্রেমে আছি। বাকিরাও আছে। তারা লুকোয়, তাই জানা যায় না। আমার মনে হত, আমারই শুধু প্রেমে সমস্যা। কিন্তু বিশ্বাস করুন, এই সমস্যা সকলেরই হয়। আর তাই নিয়েই কথা বলব’। যদিও প্রেম-বিয়ে-সহবাস বিতর্ক পেরিয়ে ঈশানের মা হয়েছে নুসরত। এখন ‘স্বামী’ যশ দাশগুপ্তের প্রেমে হাবুডুবু খাচ্ছেন তিনি। অভিনেত্রীকে শো'তে দেখা যাবে নতুন ভূমিকায়।

নুসরতের টক শো-য়ে অতিথি হয়ে আসবেন বিধায়ক মদন মিত্র, যশ দাশগুপ্ত, ঋতাভরী চক্রবর্তী, ইউটিবার বং গাই-কিরণ দত্ত সহ আরও অনেকে। শুধু ভালোবাসা-বিচ্ছেদ নয় আরও বিভিন্ন টপিক  নিয়ে এগোবে নায়িকার এই টক শো। 

 

 

বন্ধ করুন