বাংলা নিউজ > বায়োস্কোপ > বিয়ে করলেন সলমন ঘনিষ্ঠ পরিচালক পরিচালক আলি আব্বাস জাফর
বিয়ে করেছেন আলি আব্বাস জাফর
বিয়ে করেছেন আলি আব্বাস জাফর

বিয়ে করলেন সলমন ঘনিষ্ঠ পরিচালক পরিচালক আলি আব্বাস জাফর

  • নব দম্পতির ভালবাসামাখা এই ছবি দেখে মুগ্ধ নেটিজেনরা।

কাছের মানুষদের উপস্থিতিতে বিয়ে সারলেন টাইগার জিন্দা হ্যায় পরিচালক আলি আব্বাস জাফর।  বিশেষ দিনের ছবি সম্প্রতি নিজের সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন অভিনেতা।  প্রিয় মানুষকে আলিঙ্গন করে ছবি পোস্ট করেছেন তিনি।

‘ভারত’ সিনেমার পরিচালক ছবি ক্যাপশনে লিখেছেন, ‘যখনই আমি তোমার দিকে তাকাই, আমার সমস্ত চিন্তা দুঃখ অদৃশ্য হয়ে যায়। আলিসিয়া জাফর, চির জীবনের জন্য আমার’। নব দম্পতির ভালবাসামাখা এই ছবি দেখে মুগ্ধ নেটিজেনরা। আলি আব্বাস জাফর-এর পোস্ট থেকেই জানা যায় তাঁর স্ত্রীর নাম আলিসিয়া জাফর।

ছবি পোস্ট করার পরই, শুভেচ্ছা বার্তা উপচে পড়ে নব দম্পতির ছবিতে। বলিউডের অভিনেতা-অভিনেত্রী থেকে নেট নাগরিক সকলকে শুভেচ্ছা জানাতে দেখা যায় নব দম্পতিকে। পরিবারের সঙ্গে নববধূর ছবি পোস্ট করে আলি লিখেছেন, ‘পরিবারে স্বাগত’।

কর্মসূত্রে প্রচণ্ড ব্যস্ত আলি। আগামী ১৫ জানুয়ারি ওটিটিতে মুক্তি পাচ্ছে আলির ছবি ‘তাণ্ডব’। ছবিতে সইফের পাশাপাশি দেখা যাবে ডিম্পল কাপাডিয়া, হিমাংশু কিশান মেহরা, কুমুদ মিশ্র এবং মহম্মদ জিশান আয়ুব প্রমুখ বলিউডের জনপ্রিয় মুখকে। ওয়েব সিরিজের পরিচাবলনার দায়িত্বে রয়েছেন আলি আব্বাস জাফার। এর আগে ‘সুলতান’, ‘টাইগার জিন্দা হ্যায়’, ‘ভরত’এর মতো সফল ছবি রয়েছে  আলি আব্বাস জাফরের ঝুলিতে। 

বন্ধ করুন